'Divorce' নয়, বরং চুপিসাড়ে 'চতুর্থ' বিয়েটাও সেরে নিলেন শ্রাবন্তী, পাত্র কে, VIRAL হল ছবি

 একদিকে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান- নিখিল-যশ অন্যদিকে শ্রাবন্তী-রোশন তর্জা। টলিপাড়ায় ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এরমধ্যেই এল বড় টুইস্ট। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ডিভোর্স চাইলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই রাতারাতি চতুর্থ বিয়ে সেরে ফেললেন শ্রাবন্তী,কিন্তু পাত্র কে, দেখে নিন ছবিতে।

Riya Das | Published : Jun 12, 2021 5:48 AM IST

111
'Divorce' নয়, বরং চুপিসাড়ে 'চতুর্থ' বিয়েটাও সেরে নিলেন শ্রাবন্তী, পাত্র কে, VIRAL হল ছবি

আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। 

211

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ডিভোর্স চাইলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। 

311

শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাও দায়ের করেছেন রোশন।

411


বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই রাতারাতি চতুর্থ বিয়ে সেরে ফেললেন শ্রাবন্তী,কিন্তু পাত্র কে, কার গলায় মালা দিলেন শ্রাবন্তী। মুহূর্তে ভাইরাল হল ছবি।

511

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায়  একটি নতুন পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে লাল টুকটুকে কনের সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

611

 

লাল টুকটুকে সাড়ি, হাতে শাখা-পলা, মাথা ভর্তি সিঁদুর, বড় নথ, মাথায় টোপর পরে কনের সাজে ছবি পোস্ট করছেন শ্রাবন্তী।
 

711

 কনের সাজে শ্রাবন্তীকে দেখেই চতুর্থ বিয়ের জল্পনা বাড়ছে নেটিজেনদের মধ্যে। অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন  চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসলেন নাকি।

811

তবে শ্রাবন্তী ক্যাপশনেই স্পষ্ট করে দিয়েছেন একটি ব্রাইডাল শ্যুটের জন্যই তার এই সাজ। কিন্তু তাতে ট্রোলড হওয়া থেকে নিজেকে আটকাতে পারেননি অভিনেত্রী।

911

একাধিকবার বিয়ে ভাঙার কারণে সমালোচকদের অশ্লীল কটাক্ষের শিকার হন অভিনেত্রী। এবং এবারও তার অন্যথা হল না।

1011

বিয়ের ছবিতে শ্রাবন্তীকে দেখেই কুরুচিকর মন্তব্য করতে ছাড়েন নি নেটিজেনরা।

1111

নেটিজেনদের একজন বলেছেন, 'এখন নুসরত বিয়ে ভাঙতে ব্যস্ত আর ইনি তিনবার বউ সাজার পর আবারও শখে সেজেছেন। এভাবে আর ঘর ভেঙ না। এবার হবে ওয়ার্ল্ড রেকর্ড। এই ধরনের একাধিক কমেন্টে ভরে গিয়েছ সোশ্যাল মিডিয়ার পাতা'।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos