চোখে চোখ, কোমর জড়িয়ে নুসরতকে কাছে টেনে নিল যশ, রেড হট লুকে শিহরণ তারকা দম্পতির


টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। সদ্যই কিছুদিন আগে মা হয়েছেন নুসরত জাহান। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। নুসরত জাহান ও যশ দাশগুপ্ত সর্বদাই যেন থাকেন খবরের শিরোনামে। এবার বড়পর্দায় একসঙ্গে আসতে চলেছেন ঈশানের বাবা ও মা।  ইতিমধ্যেই ছবির কাজও শেষ করে ফেলেছেন যশ ও নুসরত জুটি।এই প্রথমবার ছেলে ঈশানের জন্মের পর একফ্রেমে ধরা দিতে চলেছেন যশ (Yash Dasgupta) ও  নুসরত জাহান (Nusrat Jahan )। ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত । সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন নুসরত জাহান, যেখানে স্বামী যশের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে দেখা গিয়েছে নুসরত জাহানকে। কোমর জড়িয়ে কাছে টেনে ছবিতে পোজ দিয়েছেন যশ ও নুসরত। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Mar 23, 2022 7:02 AM IST

110
চোখে চোখ, কোমর জড়িয়ে নুসরতকে কাছে টেনে নিল যশ, রেড হট লুকে শিহরণ তারকা দম্পতির


টলিপাড়ার সবথেকে চর্চিত নায়িকার নাম উঠলেও সবার আগে উঠে আসে নুসরত জাহানের নাম। কোনও কারণ হোক বা অকারণ সর্বদাই শিরোনামে থাকেন নুসরত জাহান। ২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান (Nusrat Jahan)। 
 

210

প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। 
 

310

সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান ।  তার প্রতিটা জিনিসেই রয়েছে একের পর এক চমক (Nusrat Jahan)। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন নেটিজেনরা।

410

বিতর্ক এবং নুসরত জাহান (Nusrat Jahan) যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী । কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের (Yash Dasgupta ) স্ত্রী নুসরত জাহান। অন্তঃসত্ত্বা থেকে গোপন বিয়ে সন্তান জন্মের পর থেকে যেন আরও বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান।  
 

510

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন নুসরত জাহান, যেখানে স্বামী যশের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে দেখা গিয়েছে নুসরত জাহানকে। কোমর জড়িয়ে কাছে টেনে ছবিতে পোজ দিয়েছেন যশ ও নুসরত (Nusrat Jahan)। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

610

লাল রঙের ওয়ানপিস, কানে বড় কানের দুল, খোলা চুলে ধরা দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan) । কালো রঙের শার্টে দেখা দিয়েছে যশ দাশগুপ্তকে। লাল-কালো কম্বিনেশনে যশ ও নুসরতকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। শরীরে নেই একটুও বেবি ফ্যাট, ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত নুসরত জাহান। একের পর এক ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিয়েছেন নুসরত জাহান।  
 

710


একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  

810


সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান (Nusrat Jahan) । টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে । 

910


 বিয়ে এবং সন্তান জন্মের পর এটাই প্রথম কাজ যশরত জুটির। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে। পরিচালক শিলাদিত্য ভৌমিক এবং প্রযোজক এনা সাহার নতুন ছবি 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'-তে একসঙ্গে জুটি বাধতে চলেছেন (Yash Dasgupta) যশ ও নুসরত (Nusrat Jahan)। 

1010


মা হওয়ার পর থেকে খুব একটা বেশি বিরতি নেননি নুসরত জাহান (Nusrat Jahan), অল্প কয়েকদিনের মধ্যেই কাজে ফিরেছেন নুসরত জাহান। পুজোর আগে থেকেই বিভিন্ন রকম ফোটোশ্যুটে ঝড় তুলেছিলেন নুসরত । ইতিমধ্যেই একাধিক নতুন ছবির  শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা নুসরত জাহান। শীতের পারদ কমতেই উষ্ণতার পারদ চড়ালেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। শীত বিদায় নিতে তাপমাত্রার পারদ তুঙ্গে। শীত-গ্রীষ্মের লুকোচুরির মধ্যেই এক ঝটকায় উষ্ণতা দ্বিগুণ বাড়িয়ে দিলেন নুসরত জাহান । সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করলেন নুসরত জাহান। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos