'ব্রা'-র ফাঁক দিয়ে উথলে উঠছে বক্ষযুগল, শার্টের বোতাম খুলে হটনেসের ডবল ডোজ বাড়ালেন রাইমা

উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন এই ফ্যাশনের। ক্লিভেজ ঢাকতে নারাজ তারা। সেই তালিকায় প্রথম থেকেই প্রথম সারিতে রয়েছেন রাইমা সেন।  উন্মুক্ত বক্ষ বিভাজিকা, গাঢ় লিপস্টিকে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা।  বোতাম খোলা শার্টের  ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে স্তনযুগল। সাহসীকতার সব সীমা পার করে বোল্ড লুকে ধরা দিলেন রাইমা (Raima Sen) । অনাবৃত উরুতে পা ফাঁক করে বসে ছবিতে হট পোজ ভক্তদের পাগল করে দিয়েছেন রাইমা সেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একঝলকে দেখে নিন মুনমুন কন্যার উষ্ণ ছবিগুলি।

Riya Das | Published : Mar 22, 2022 9:23 AM IST

110
'ব্রা'-র ফাঁক দিয়ে উথলে উঠছে বক্ষযুগল, শার্টের বোতাম খুলে  হটনেসের ডবল ডোজ বাড়ালেন রাইমা

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন (Raima Sen)।  অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। 

 

210

মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা(Raima Sen)।
 

310

 নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন (Raima Sen)। 

410

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, গাঢ় লিপস্টিকে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা। বোতাম খোলা শার্টের  ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে স্তনযুগল। সাহসীকতার সব সীমা পার করে বোল্ড লুকে ধরা দিলেন রাইমা। অনাবৃত উরুতে পা ফাঁক করে বসে ছবিতে হট পোজ ভক্তদের পাগল করে দিয়েছেন রাইমা সেন (Raima Sen)। 

510


গরম পড়তেই উষ্ণতার পারদ দ্বিগুণ চড়ালেন টলি অভিনেত্রী রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা (Raima Sen)।  বয়স ৪২ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন। 

 

610

 

একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী (Raima Sen)।  অনাবৃত উরু বার করে বসে রয়েছেন মুনমুন কন্যা। খোলা চুল, অপলক চাহনিতে রাইমার রূপের ছটায় ঘায়েল হয়েছেন ভক্তরা।

710

 সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। অনাবৃত উরু অপলক চাহনিতে নেটপাড়ার ঘুম কাড়লেন বঙ্গতনয়া রাইমা সেন (Raima Sen)। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন। 
 

810

সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা (Raima Sen)।  এবারও সাহসী ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন রাইমা সেন। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

910

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন (Raima Sen)।  অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। 

1010


 নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা।  অভিনয়ের চেয়ে বোল্ড লুকেই বেশি জনপ্রিয় রাইমা (Raima Sen)। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা।টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেনের হট ফোটোশ্যুটে কাঁপছে নেটপাড়া।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos