টেলিভিশন থেকে বিগ স্ক্রিন সফর, ১০ কেজি ওজন কমিয়ে নয়া লুকে ঐন্দ্রিলা

টেলিভিশন থেকে সফর শুরু, একাধিক হিট চরিত্রের পর ২০২১-এই প্রথম বড় পর্দায় অঙ্কুশের বিপরীতে হাজির ঐন্দ্রিলা। ছবির নাম ছিল ম্যাজিক। আর সেই ম্যাজিক জুটি আবারও ফিরছে পুজোতে, তবে এবার ম্যাজিক ঐন্দ্রিলার অঙ্গে। 

Jayita Chandra | Published : Sep 24, 2021 10:52 AM IST

19
টেলিভিশন থেকে বিগ স্ক্রিন সফর, ১০ কেজি ওজন কমিয়ে নয়া লুকে ঐন্দ্রিলা

টলিউডে পাওয়ার কপিল অঙ্কুশ(Ankush hazra)-ঐন্দ্রিলা (Oindrila Sen), এক কথায় বলতে গেলে এই জুটির ভক্ত প্রায় সকলেই। টেলিভিষনের দুনিয়ায় ঝড়ে তুলে এবার পালা বড় পর্দার। 

29

১০ বছরের সম্পর্ক, আর সেই সেলিব্রেশনেই এবার ফেব্রুয়ারী মাসে তাঁরা দুজনে ভক্তদের উপহারে দিয়েছিলেন ম্যাজিক (Magic) ছবি। তবে সেখানেই থেমে থাকা নয়। 

39

এরপর একে একে বেশ কয়েকটি ছবি নিয়ে বসে পড়া। যার মধ্যে পুজোতেই মুক্তি পাচ্ছে এফআইআর(FIR)। তারই আগে নয়া লুকে ঐন্দ্রিলা। ধরা দিলেন স্টানিং ফিগারে। 

49

শরীর চর্চায় নজর দিতে মাঝে মধ্যেই মুম্বই মুখো হতে দেখা গিয়েছে এই জুটিকে। সেখানে গিয়ে বরুণ ধাওয়ানের সঙ্গে আলাপ চারিতা নিয়েও মুখ খোলেন তাঁরা। 

59

তবে মাস কয়েকের চেষ্টায় এভাবে লুক পাল্টাবে তা হয়তো আশা করেনি ট্রোলাররা। কারণ ঐন্দ্রিলার লুককে মোটা, ফ্যাটি তকমা দিয়েই খ্যান্ত ছিল নেটদুনিয়া। 

69

এবার সেই ট্রোলের সপাট জবাব দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নয়া লুকে ছবি পোস্ট হতেই চক্ষুচড়ক গাছ। এ কোন ঐন্দ্রিলা! এক ধাক্কায় কমিয়ে ফেলেছেন তিনি ১০ কেজি ওজন। 

79

কঠিন পরিশ্রম ও ওয়ার্ক আউটই যে এর একমাত্র কারণ, তাও বুঝতে বাকি রইল না। কারণ ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়ার পাতায় পরতে পরতে নজর কাড়ল ফিটনেস ওয়ার্ক আউটের ছবি। 

89

বর্তমানে তিনি ব্যস্ত আগামী ছবি নিয়েই। পুজোতেই মুক্তি পেতে চলেছে এফআইআর। আর সেই দিকেই এখন লক্ষ্য তাঁর। পাশাপাশি তাঁদের বিয়ের সংবাদের অপেক্ষাতেও ভক্তমহল। 

99

ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই জুটির প্রেম কাহিনি এখন সকলের নজরে। সাত পাকে বাঁধা পড়ার খবরের অপেক্ষায় দিন গুণছেন ভক্তমহল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos