আলো-আধারিতে বাঁধনছাড়া যৌনতা, মায়াবী রাতের মলদ্বীপে খুল্লামখুল্লা রোম্যান্সে মজে শ্রাবন্তী


প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। সদ্যই মলদ্বীপে উড়ে গেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে রয়েছেন। এবার লাল আলোয় রাতের মলদ্বীপে খুল্লামখুল্লা জীবন চুটিয়ে উপভোগ করছেন শ্রাবন্তী। সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ক  এই তিনকে সঙ্গী করেই মলদ্বীপ ট্রিপ উপভোগ করছেন শ্রাবন্তী।

Riya Das | Published : Aug 25, 2021 7:32 AM IST

111
আলো-আধারিতে বাঁধনছাড়া যৌনতা, মায়াবী রাতের মলদ্বীপে খুল্লামখুল্লা রোম্যান্সে মজে শ্রাবন্তী

বলি থেকে টলি, সময় পেলেই তারকারা উড়ে যান তাদের পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপে। টলিউডের বহু তারকারাই তাদের প্রিয় মানুষদের নিয়ে একান্তে সময় কাটাতে উড়ে যান মলদ্বীপে।
 

211


 এতক্ষণে সকলেই জানেন  মলদ্বীপে উড়ে গেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে রয়েছেন।
 

311

নিজের সোশ্যাল মিডিয়ায়  মলদ্বীপ ভ্যাকেশনের ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। হাতে লাল পানীয়র গ্লাস, সাদা  লং শার্ট পরে বোল্ড অবতারে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী।  বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে চোখ কপালে নেটিজেনদের।

411


প্যান্ট ছাড়াই, সাদা শার্ট পরে নীল সাগরে ভেসে বেড়াচ্ছেন শ্রাবন্তী। সুইমিং পুলের জলে দাঁড়িয়ে নয়,এবার লাল আলোয় রাতের মলদ্বীপে খুল্লামখুল্লা জীবন চুটিয়ে উপভোগ করছেন শ্রাবন্তী। 

511


সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ক  এই তিনকে সঙ্গী করেই মলদ্বীপ ট্রিপ উপভোগ করছেন শ্রাবন্তী। ইনস্টা স্টোরিতে একের পর এক ছবি ভেসে উঠছে। ফোটোসেশন থেকে খানাপিনা সবই চলছে জোরকদমে।
 

611

প্যান্ট ছাড়া পোশাক থেকে  ছেলে - হবু বউমা- বয়ফ্রেন্ডের সঙ্গে একসঙ্গে ভ্যাকেশন ট্রিপ। সব মিলিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তী। যদিও ডোন্ট কেয়ার শ্রাবন্তী সাফ জানিয়েছেন, সেলিব্রেট লাইফ।

711


২০২১ এর শুরু থেকেই ফের নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এবার শুধু শ্রাবন্তী নয়, ছেলে অভিমন্যুও নেটিজেনদের নজরে রয়েছেন। মা-ছেলেকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। 

811

গত মাসেই প্রেমিকা দামিনীকে নিয়ে কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন অভিমন্যু এবার নাকি মলদ্বীপে একান্তে উড়ে গেলেন অভিমন্যু। মলদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দী করেছেন শ্রাবন্তীর ছেলে ও হবু বউমা। এমনকী বিলাসবহুল রিসর্টের ছবিও উঠে এসেছে। সঙ্গে রকমারি সি-ফুড।
 

911

সূত্র থেকে আরও জানা গেছে, মা ও ছেলের প্রেমিক জুটি মলদ্বীপের লাক্স সাউথ অ্যারি অ্যাটোল-এ রয়েছেন। যার সর্বনিম্ন ভাড়া প্রতিদিন ৫০ হাজার টাকা।

1011

সূত্র থেকে আরও জানা গেছে, মা ও ছেলের প্রেমিক জুটি মলদ্বীপের লাক্স সাউথ অ্যারি অ্যাটোল-এ রয়েছেন। যার সর্বনিম্ন ভাড়া প্রতিদিন ৫০ হাজার টাকা।

1111


পিছনে দিগন্ত বিস্তৃত নীল আকাশ, যতদূর চোখ যাচ্ছে জলরাশি। চোখে কালো সানগ্লাস পরে হট লুকে শ্রাবন্তীকে দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos