বৈবাহিক জীবনে টান টান উত্তেজনা থাকলেও, টিকল না সম্পর্কের বুটন, বিচ্ছেদের ঝড়ে মিয়া খালিফা

মিয়া খালিফা, নেট দুনিয়ায় তাঁর বিপুল ফ্যান ফলোয়ার, নিত্য তাঁর শেয়ার করা ভিডিও ও ছবিতে ঝড় ওঠে নেট পাড়ায়। সেই হট সিজলিং স্টারের ব্যক্তিগত জীবনে এবার ফাটল। সবে মাত্র একবছর হল বিয়ে করেছিলেন মিয়ার। তারই মাঝে এ কোন খবর শোনালেন তিনি। 

Jayita Chandra | Published : Jul 26, 2021 4:08 AM IST

17
বৈবাহিক জীবনে টান টান উত্তেজনা থাকলেও, টিকল না সম্পর্কের বুটন, বিচ্ছেদের ঝড়ে মিয়া খালিফা

ঠিক এক বছর দেড় মাস আগে রবার্ট স্যান্ডবার্গের গলায় মালা দিয়েছিলেন মিয়া, সেই খবরে মুহূর্তে মন ভেঙেছিল ভক্তমহলের। তবে বছর ঘুরতে না ঘুরতেই ঘটল ছন্দপতন। আবারও বিদ্ছেদের সুর সম্পর্কে। 

27

মাত্র দেড় মাস আগেই বিবাহবার্ষিকীতে স্বামীকে প্রকাশ্যে শুভেচ্ছা জানিয়েছিলেন মিয়া। সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ট মুহূর্তের ছবিও শেয়ার করেছিলেন। 

37

তবে এরই দেড় মাসের মাথায় বিবাহ বিচ্ছেদের খবর নিজেই জানালেন মিয়া। তাঁরা সম্পর্ক নিয়ে স্ট্রাগেল করছেন বেশ কিছু মাস ধরে। 

47

বহুদিন এক টানা চলেছে থেরাপি, তাঁর বারং বার নিজেদের সমস্যার সমাধান করতে চেয়েছেন, কিন্তু সম্পর্কে শেষ রক্ষা হয়নি। মিয়ার কথায়, কোনও এক জনের জন্য এই বিচ্ছেদ নয়। 

57

বিচ্ছেদ নিয়ে কোনও আক্ষেপ বা ক্ষোভও নেই তাঁর মধ্যে। তাও স্পষ্ট করে জানাতে ভোলেন না মিয়া। বিয়ের পর পর শুরু হয়, নানা সমস্যা। 

67

যার ফলে এক দুমাস পর থেকেই তাঁরা সম্পর্ক নিয়ে চিন্তিত হয়ে পড়েন। রীতিমত থেরাপি নেওয়ার কথাও জানান মিয়া। তবে শেষ রক্ষা হয়নি। একে অন্যের প্রতি শ্রদ্ধা ও বিশ্বাস নিয়েই তাই ভাঙনের পথ বেছে নেওয়া। 

77

২০১৯ সালে বাগদান পর্ব সারার পর বিয়ের পিঁড়িতে বসেছিলেন মিয়া ২০২০ সালে। আর ২০২১-এর মাঝে এসেই তাঁরা আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন। বর্তমানে নেট পাড়ায় ভাইরাল সেই খবর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos