শুটিং শুরু টলি পাড়ায়, কোভিড বিধি মেনেই দেখুন কীভাবে হচ্ছে কাজ

 কোভিড বিধি মেনেই শুটিং শুরু হল টালিগঞ্জে। ঝাপ খুলল স্টুডিও পাড়ায়। কোভিডের জেরে গত বছরও কাজ হারিয়ে দিশেহারা হয়েছিলেন অনেক অভিনেতা-অভিনেত্রীই। কোভিডের দ্বিতীয় ঢেউয়েও একই দৃশ্য ফিরে আসে আরও একবার। অনেকক্ষেত্রে বাড়ি থেকে বাধ্য হয়ে পৃথক পৃথকে করে বাংলা সিরিয়ালের শুটিং চলছিল। তবে কার্যত লকডাউনে কোভিড সংক্রমণ অনেকটাই কমে আসতেই ফের শুটিং শুরু টলি পাড়ায়। কোভিড বিধি মেনেই দেখুন কীভাবে হচ্ছে কাজ, ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jun 19, 2021 7:13 AM IST / Updated: Jun 19 2021, 03:11 PM IST

116
শুটিং শুরু টলি পাড়ায়, কোভিড বিধি মেনেই দেখুন কীভাবে হচ্ছে কাজ

 কোভিড বিধি মেনেই রাণী রাসমনি সিরিয়ালের শুটিং শুরু হল টালিগঞ্জে।

216

এদিকে বাইরে কার্যত লকডাউন। চলছে না বাস-ট্রেন। ভারী বৃষ্টিকে উপেক্ষা করেই এল সবাই শুটিং স্পটে।

316

সবার প্রিয় রাণীমা আবার দাঁড়ালেন ক্যামেরার সামনে। যদিও এই মুহূর্তে ব্য়াক্তিগত পড়াশোনার চাপ কম সব ক্ষুদে শিল্পীদেরই। কারণ স্কুল যে বন্ধ। তাই শান্তি মনেই শুটিংয়ে দিতিপ্রিয়া।

416

পরিবারের সঙ্গে একান্ত মূহূর্তে ব্যস্ত রাণীমা। শুটিং দেখে বোঝার উপায়ই নেই, রাণীমার আড়ালে একরত্তি মেয়ের দিতিপ্রিয়ার আসলে বয়েস মাত্র ১৬।

516

এমন সময় পিছনে ঘন জঙ্গল, নিশি ডাক, বিদ্যুৎতের আওয়াজ। আজ্ঞে হ্যা, এমনই সব দৃশ্যের শুটিং আদতে এভাবেই তুলে নেওয়া হয়। পরে নীল রঙের জায়গায় করা হয় ভিএফএক্সের কাজ। আর তারপরেই প্রানবন্ত হয়ে ওঠে শুটিংয়ের সেট।

616

ভাববেন না যে, অভিনেতা-অভিনেত্রীরা মাস্ক পরেন না। আমাদের মতোই মাস্ক পরে তাঁদের চশমার ফ্রেমে মুখের বাস্প জমে। হাসি দেখা যায় আলগোছে চোখে। তবে শুটিংয়ের সময় কোভিড বিধি মেনেই মাস্ক খুলে নেন তাঁরা খুবই স্বল্প সময়ের জন্য। চলছে কৃষ্ণকলি বাংলা সিরিয়ালের শুটিয়ের কাজ।

716

বাইরে যখন প্রবল বর্ষণ, তখন বাংলা সিরিয়ালে কার্যত লকডাউনের মাঝেই বিধি নিষেধ শিথিল হওয়ায় হাজার হাজার ওয়াটের আলোর সামনে ফের  ক্যামেরাবন্দি হচ্ছেন টেলিউডের নায়ক-নায়িকারা।

816

শুটিংয়ের আগে কিন্তু মুখে মাস্ক অটুট থাকে। অনেকক্ষেত্রে যেহেতু শুটি এসি থাকে, কোভিড সংক্রমণ এড়াতেই মাস্ক বাধ্যতামূলক। তবে ইতিমধ্যেই অনেকেই ভ্য়াকসিন নিয়ে নিয়েছেন সিরিয়ালের কুশিলবেরা। এখন চলছে শুটিং স্লটের মাঝে মন দিয়ে ডায়লগ এবং স্ক্রিপ্ট চেকিং।

916

শুটিং শুরুর মাঝেই আনকাট দৃশ্যে ধরা পড়ল, লাইটম্য়ানের উঁকি মেরে তদারকি। তবে ক্যামেরা অ্যাঙ্গেলে ঢুকে পড়লে আর রক্ষে থাকবে না !

1016

পরিচালক মন দিয়ে বুঝে নিয়ে সিন গুলি ঠিক হয়েছে কিনা, চলছে কৃষ্ণকলি বাংলা সিরিয়ালের শুটি। পিছনে জ্বলছে হাজার ওয়াটের আলো। 

1116

স্পর্শ থেকে কোভিড ছড়ায়, তবে এরা গাল টিপে আদর করছে ! আজ্ঞে হ্য়া স্পর্শ থেকে কোভিড ছড়ায় এটা ঠিকই, তবে এরা প্রত্যেকেই হাত স্যানিটাইজ করেছেন, নিয়েছেন কম বেশি ভ্যাকসিনও। তবে মিলেছে শুটিংয়ের অনুমতি। যদিও এটা আমরা সবাই জানি যে সতর্ক থাকলে কোভিডকে নিয়ন্ত্রণ করা যায়, তাই তো দিনের সিংহভাগ কাটিয়ে শুটিং স্পটই আদতে হয়ে ওঠে ক্যামেরার বাইরেও সম্পূর্ণ পরিবার।

1216

চলছে ঐতিহ্যপূর্ণ বাঙালি ঘরানার সিরিয়ালের শুটিং। কড়ি-বর্গা, উচূ দরজার উপরে কাঁচের নকশা সবই মজুত শুধু আপনাকে আনন্দ দিতে বাংলা টেলি ইন্ড্রাস্টি।

1316

চলছে 'এই পথ যদি না শেষ হয়' বাংলা সিরিয়ালের শুটিং। 

1416

কোভিডের নিয়ম বিধি মেনেই 'এই পথ যদি না শেষ হয়' বাংলা সিরিয়ালও এগিয়ে চলেছে রোমান্তিক পথে। উত্তম-সূচিত্রাকে সপ্তপদী রঙ ছড়াচ্ছে একুশের শহরে।

1516

শুটিং মাঝেই চলছে ফ্রেম- চেকিং বাংলা সিরিয়ালের।

1616

জীবন সাথী নানা দৃশ্যে আবার এসেছে রং-মিলান্তি। কোভিড মেনেই চলছে ক্যামেরার কাজ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos