শার্ট-প্যান্ট, চুলে স্পাইকস, বড়দিনে রাজ-শুভশ্রীর ইউভান যেন Handsome বেবি

শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর জীবনে এখন উৎসবে ভরা। বড়দিনের আনন্দে মেতে উঠেছে গোটা পরিবার। ছেলে ইউভানের প্রথম ক্রিসমাস। সেই নিয়ে ব্যস্ত মা বাবা। কীভাবে বিশেষভাবে পালন করা যায় এই দিনটি। ক্রিসমাস ইভের আগে থেকেই শুরু হয়ে গিয়েছিল রাজ শুভশ্রীর প্রস্তুতি। করোনা আবহকে পিছনে ফেলেই শহরবাসীর ক্রিসমাস পালন। একে অপরকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে সকলে। তার মাঝেই নেটিজেনদের নজর সেলেবদের ক্রিসমাস উদযাপনে। 

Adrika Das | Published : Dec 25, 2020 8:51 AM IST

18
শার্ট-প্যান্ট, চুলে স্পাইকস, বড়দিনে রাজ-শুভশ্রীর ইউভান যেন Handsome বেবি

রাজ ও শুভশ্রীর অন্দরমহলে প্রবেশ করতেই চমক রইল একের পর এক। আরবানা অ্যাপার্টমেন্টে সাজিয়ে ফেলেছেন ক্রিসমাস পার্টির জন্য। 

28

ইউভানের জন্যই বিশেষ করে আয়োজন করা হয়েছে এই পার্টি। যেখানে ক্রিসমাসের সমস্ত জিনিস দিয়ে সাজিয়ে তোলা হয়েছে বাড়ির একাংশ। 

38

বাড়ির এক কোণায় তৈরি হয়েছে ক্রিসমাসের সেটআপ। তুলো দিয়ে বরফের দেশ। সেখানেই রয়েছে স্নোম্যান, রেনডিয়ার, উপহার, আলো ভরা সেই সেটআপ। 
 

48

মা-বাবার হাতে সাজানো এই সেটআপেই এখন মেতেছে ইউভান। ইউভানের ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

58

সাদা শার্ট এবং নীল প্যান্টে হ্যান্ডসামন বেবি ইউভান। তার মধ্যে চুলে করা হয়েছে স্পাইকস। 

68

ইউভানের ছবি পোস্ট করে রাজ লিখেছেন, "সুপ্রভাত। বড়দিনের অসংখ্য শুভেচ্ছা সকলকে।" ছবি দেখে কমেন্টের ভিড় সোশ্যাল মিডিয়ায়।  

78

কীভাবে চলছে তাঁদের ক্রিসমাস পার্টি। তারকাদের অন্দরমহলে ঢুকতে কে না চায়। অফস্ক্রিনে তাঁদের পার্টি কেমন হয়, জানতে সর্বদা আগ্রহী সকল বিনোদনপ্রেমীরা। 

88

এখন যদিও তাঁদের ক্রিসমাস সেলিব্রেশনের বিষয় জানতে বেশি খাটাখাটনি করতে হয় না। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতেই উঁকি দিলেই পাওয়া যায় সেই খোঁজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos