সিতা রামম,এক ভিলেন রিটার্নস থেকে লাল সিং চাড্ডা, কে কত আয় করলো বক্স অফিসে?

বক্স অফিসে এই শুক্রবার ছিল দক্ষিণের সব ছবি। গত সপ্তাহে কেবল কিচ্চা সুদীপের 'বিক্রান্ত রোনা' ছিল যা 'এক ভিলেন রিটার্নস'-এর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই দিয়েছিল। যাইহোক, এখন,  'সীতা রামম' এবং 'বিম্বিসার' মধ্যে প্রতিযোগিতা চলছে টিকিট কাউন্টারে। এই সপ্তাহে রিলিজ করা ছবিগুলির মধ্যে কে কত যায় করলো বক্স অফিসে? চলুন জেনে নি
 

Abhinandita Deb | Published : Aug 6, 2022 9:48 AM IST

15
সিতা রামম,এক ভিলেন রিটার্নস থেকে লাল সিং চাড্ডা, কে কত আয় করলো বক্স অফিসে?

মলিউড তারকা দুলকার সালমান এবং বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের ছবি 'সীতা রামম' তেলেগুর পাশাপাশি অন্যান্য ভাষার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, ছবিটি প্রথম দিনে প্রায় ৫.২৫ কোটি টাকা ব্যবসা করেছে। তবে চূড়ান্ত প্রতিবেদন আসার পর পরিসংখ্যান পরিবর্তন হতে পারে।
 

25

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নন্দমুরি কল্যাণ রামের ছবি 'বিম্বিসার'। ছবিটি সমালোচক ও ভক্তদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছে। প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, ছবিটি বক্স অফিসে প্রথম দিনে ৬ কোটি টাকা আয় করেছে। তবে প্রতিবেদন প্রকাশের পর সংগ্রহের পরিসংখ্যানে পরিবর্তন আসতে পারে।

35

কিচ্ছা সুদীপের ছবি 'বিক্রান্ত রোনা' বক্স অফিসে বেশ ভালোই যায় করছে। অনুপ ভান্ডারি পরিচালিত, ছবিটি তার নবম দিনে ১.২০ কোটি টাকা সংগ্রহ করেছে। একদিকে যেখানে 'এক ভিলেন রিটার্নস' বক্স অফিসে ৪০ কোটির অঙ্ক ছুঁতে পারছে না, সেখানে 'বিক্রান্ত রোনা' এখনও পর্যন্ত ৬৫.৪৬ কোটি টাকা আয় করে ফেলেছে।

45

মোহিত সুরির সাইকোলজিক্যাল অ্যাকশন থ্রিলার ফিল্ম 'এক ভিলেন রিটার্নস' হল ২০১৪ সালের 'এক ভিলেন'-এর সিক্যুয়াল। সিদ্ধার্থ মালহোত্রা, রিতেশ দেশমুখ এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ছবিটি বক্স অফিসে হিট হয়েছিল। তবে, অর্জুন কাপুর, তারা সুতারিয়া, জন আব্রাহাম এবং দিশা পাটানি অভিনীত 'এক ভিলেন রিটার্নস' ৪০ কোটি টাকা আয় করতে পারেনি। অষ্টম দিনে ১.১০ কোটি রুপি আয়ের সঙ্গে ছবিটি এখন পর্যন্ত মোট ৩৪.২ কোটি টাকা সংগ্রহ করেছে।

55

'লাল সিং চাড্ডা' এবং 'রক্ষা বন্ধন'-এর জন্য অগ্রিম বুকিং শুরু হয়েছে, যে দুটিই ১১ আগস্ট মুক্তি পাবে। এখন পর্যন্ত প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, 'লাল সিং চাড্ডা' প্রায় ৬৫ লক্ষ (ব্লক আসন সহ)আয় করেছে। একই সময়ে, 'রক্ষা বন্ধন'-এর অগ্রিম বুকিং রিপোর্ট অনুসারে, ছবিটি মুক্তির আগে প্রায় ৪৭ লাখ টাকা (ব্লক আসন সহ) ব্যবসা করেছে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos