একসাথে পিলু ও খেলনাবাড়ি, রথ-যাত্রা স্পেশাল এপিসোড, রথের দিন জমজমাট জি বাংলা

চারিদিকে উৎসবের মেজাজ রথ বলে কথা! রথের দড়ি তে টান দিতে এদিন গরিব থেকে ধনী সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি কেউই বাদ জাননা। তেমনি জি বাংলার আপনাদের প্রিয় দুই পরিবার কিন্তু এবার একসাথে রথের রশি টানতে চলেছে, একসাথে তাঁরা রথ উদযাপন করতে চলেছে। চলুন দেখেনি শ্যুটিং ফ্লোর থেকে কিছু মজার দৃশ্য।

Abhinandita Deb | Published : Jul 1, 2022 8:01 AM IST / Updated: Jul 01 2022, 01:48 PM IST

14
একসাথে পিলু ও খেলনাবাড়ি, রথ-যাত্রা স্পেশাল এপিসোড, রথের দিন জমজমাট জি বাংলা

এশিয়ানেট বাংলার ক্যামেরা পৌছে গেছিলো জি বাংলার জনপ্ৰিয় ধারাবাহিক খেলনা বাড়ির শ্যুটিং সেটে। ইতিমধ্যেই প্রোমো নিশ্চই সকলে দেখেইছেন যে, পয়লা জুন, অর্থাৎ রথযাত্রা স্পেশাল পর্বে, পিলু ও খেলনাবাড়ি একসাথে আসতে চলেছে জি বাংলার পর্দায়, অর্থাৎ রথ যাত্রা স্পেশাল মহামিলন-পর্ব। রথের দিন জি বাংলার তরফ থেকে স্পেশাল চমক দর্শক দের জন্য। 

আরও পড়ুন,রেড কার্পেটে প্রেমিক আদিল খানকে চুম্বন করে চরম ট্রোলড রাখি সাওয়ান্ত
 

24

ই মুহূর্তে পিলু ও খেলনাবাড়ি জি বাংলার খুব জনপ্রিয় দুটি সিরিয়াল। সম্প্রতি এই দুই সিরিয়ালের একসাথে 'রথ-স্পেশাল' এপিসোডের শ্যুটিং হয়ে গেল মহা ধুমধাম করে।সেটা তখন চলছে উৎসবের মেজাজ, চারিদিকে ফুল দিয়ে সেজে উঠেছে সেট, সাজানো হয়েছে সত্যিকারের রথ। কে বলবে এটি যে শ্যুটিং ফ্লোর? দেখলে মনে  হবে যেন সত্যি কোনো রথযাত্রার সামিল হয়েছেন সকলে। চলুন শ্যুটিং এর মজার মুহূর্ত গুলি দেখে নেয়া যাক। দেখা যাচ্ছে রথ যাত্রা উপলক্ষ্যে সেজে উঠেছে বসু মল্লিক পরিবার, সকলেই ধুতি পাঞ্জাবি ও শাড়ী পরে সেজেগুজে তৈরি রথের রশি তে টান দেয়ার জন্য। শ্যুটিং এর সময় দেখা যাচ্ছে, দেখা পিলু ও রঞ্জার কাকা অর্থাৎ  অভিনেতা বিশ্বনাথ এবং পান্ডার চরিত্রে সৌরভ ঘোষ নিজেদের মধ্যে কথা বার্তা বলছেন।এবং রথ নিয়ে বার হবার আগে,পুজোর প্রস্তুতি চলছে পুরোদমে

আরও পড়ুন,অবশেষে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কিয়ারা? নিজেই খোলসা করলেন অভিনেত্রী !

34

পিলু ধারাবাহিকের আহির, পিলু ওরফে গৌরব রায় চৌধুরী এবং মেঘা দা এবং খেলনাবাড়ির মিতুল অর্থাৎ আরাত্রিকা মাইতি, ও নীল চট্টপাধ্যায় একসাথে শ্যুটিং সেটে একে অপরের পিছনে লাগছেন, গৌরবের বক্তব্য তাঁকে শয়েটিং এর সময় কথা বলতে দেয়া হচ্ছেনা। শ্যুটিং এর ফাঁকে একে অপরের লেগ-পুল করছেন তাঁরা।
 

44

দেখা যাচ্ছে অভিনেতা দের জিগেস করা হয় এই এপিসোডের শ্যুটিং করতে কেমন লাগছে, তখন গৌরব বলেন এটার উত্তর দেবেন শুধু 'পিলু অর্থাৎ মেঘা, এবং আমরা তিন জন বেরিয়ে যাবো'। এই বলে পিলুর হাতে মাইক্রোফোন ধরিয়ে দিয়ে গৌরব, আরাত্রিকা ও নীল পালিয়ে যান। শ্যুটিং সেটা হাসির রোল ওঠে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos