Samantha : বক্ষ-বিভাজিকায় উষ্ণতা, ডিভোর্স-বিতর্কের পর মনোকিনি-তে শিহরণ জাগালেন সামান্থা

সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক ছক ভেঙে  নিজেকে প্রমাণ করছেন সামান্থা। দ্য ফ্যামিলি ম্যান ২-এর যৌনদৃশ্য, এবং পুষ্পা-য় আইটেম গান সামান্থা শরীরী শিহরণ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। তবে বিচ্ছেদের বিতর্ক কাটিয়ে এবার মনোকিনি-তে খোশমেজাজে ধরা দিলেন সামান্থা।

Riya Das | Published : Dec 28, 2021 10:32 AM IST / Updated: Dec 28 2021, 04:13 PM IST

110
Samantha : বক্ষ-বিভাজিকায় উষ্ণতা, ডিভোর্স-বিতর্কের পর মনোকিনি-তে শিহরণ জাগালেন সামান্থা

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রী  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন সমস্ত অনুরাগীরা।

210


সম্প্রতি 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর যৌনদৃশ্য, এবং 'পুষ্পা'-য় আইটেম গান সামান্থা শরীরী শিহরণ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক মাস ধরেই সামান্থার  (Samantha Ruth Prabhu) ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। পর্দায় যেমন ছক ভেঙেছেন তেমনটাই ঘটেছে বাস্তবে।

310


আপাতত  কাজ থেকে ছুটি নিয়ে গোয়ায় ছুটির মেজাজে রয়েছেন সামান্থা রুথ প্রভু। সোশ্যাল মিডিয়া বেড়াতে যাওয়ার প্রতিটা আপডেট শেয়ার করছেন সামান্থা (Samantha Ruth Prabhu) ।  যা প্রকাশ্যে আসা মাত্রই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

410

বিচ্ছেদের বিতর্ক কাটিয়ে নিজের মতো করে সময় কাটাতেই গোয়ায় ছুটি কাটাচ্ছেন সামান্থা (Samantha Ruth Prabhu) । সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ঝড় তুলেছেন দক্ষিণী অভিনেত্রী। জলের মাঝখানে স্নানপোশাকে খোশমেজাজে ধরা দিলেন সামান্থা।

510

স্নানপোশাকে সামান্থাকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। গায়ে মিঠে রোদ মেখে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী (Samantha Ruth Prabhu) ।  মাল্টিকালার স্নানপোশাকে তিনি যেন লাস্যময়ী। এবং সেই মুহূর্ত লেন্সবন্দি করে সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সামান্থা।

610


উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, অনাবৃত উরুতে ঝরছে আগুন। খোলামেলা স্নানপোশাকে যেন জলপরী সামান্থা (Samantha Ruth Prabhu) । যদিও খোলামেলা পোশাকে খুব একটা ছবি পোস্ট করতে দেখা যায় না সামান্থাকে। তবে এবার স্নানপোশাকে ছবি পোস্ট করেই সোশ্যাল মিডিয়া উষ্ণতা বাড়ালেন সামান্থা।

710

ইন্ডাস্ট্রি-তে কান পাতলেই শোনা যায়, সামান্থার (Samantha Ruth Prabhu) যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি নাগা (Naga Chaitanya) ও তার পরিবারের চরম আপত্তি ছিল। এবং এই কারণেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। বাড়ির বউকে এতটা সাহসী চরিত্রে দেখতে রাজি ছিল না নাগার পরিবার।

810

তবে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় ২ মাস । গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর (Naga Chaitanya) সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) । তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু ও নাগা চৈতন্য।

 

910

দক্ষিণের পাওয়াল কাপল (Samantha Ruth Prabhu)  সামান্থা ও নাগা চৈতন্যর (Naga Chaitanya) জনপ্রিয়তা আজও তুঙ্গে দর্শকমহলের । তাদের ফ্যান ফলোয়ারও আকাশছোঁয়া। জনপ্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

1010

২০২১ সালে (Samantha Ruth Prabhu) সামান্থা ও নাগা চৈতন্যর (Naga Chaitanya) বিবাহ বিচ্ছেদ যেন নাড়িয়ে দিয়েছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিকে। তাদের সম্পর্ক যে এমনভাবে ভেঙে যাবে তা স্বপ্নেও ভাবতে পারেননি ভক্তরা। কেন ভাঙল এতদিনের সম্পর্ক তা নিয়েও জল্পনার শেষ নেই।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos