রঙ ভুলে খুশির মেজাজ, জন্মদিনে মুখ্যমন্ত্রী চিঠি পেলেন শ্রাবন্তী, তবে কি রাজনীতিতে নয়া সমীকরণ

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টলিউড জুড়ে এক সময় দাপটের সঙ্গে অভিনয় করে যিনি নজর কেড়েছিলেন সকলের। তবে মাঝে বেশ কিছু বছরের ছন্দপতন। পরিবার ও ব্যক্তিগত জীবন জুড়ে একাধিক ওঠা-পড়া, লড়াইয়ের মাঝে আবারও ঘুরে দাঁড়ানো। তবে এবার নয়া ভুমিকায়, রাজনীতিতে নাম লিখিয়ে সকলকে চমকে দিয়েছিলেন শ্রাবন্তী। 

Jayita Chandra | Published : Aug 16, 2021 5:51 AM IST

19
রঙ ভুলে খুশির মেজাজ, জন্মদিনে মুখ্যমন্ত্রী চিঠি পেলেন শ্রাবন্তী, তবে কি রাজনীতিতে নয়া সমীকরণ
২০২১, বিধানসভা নির্বাচনের আগেই গেরুয়া শিবিরে গিয়ে হাত মেলান তিনি। প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার আগেই ছিল জল্পনা। বহু টলিপাড়ার তারকারা যোগ দিচ্ছেন বিজেপিতে।
29
হয়েছিল ঠিক তেমনটাই। অনেকের সঙ্গেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও নিজের নতুন ইনিংস শুরু করেছিলেন। পাল্লা দিয়ে নেমেছিলেন প্রচারে। মানুষের কাছে চেয়েছিলেন ভোট।
39
তবে সেখানেই ঘটে বিপত্তি। শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপিতে নাম লেখালেও সেই আসন তিনি জিতে আসতে পারেননি। তবে প্রচারে নেমে তৃণমূলকে কটাক্ষ করতে পিছু পা হননি তিনি।
49
তবে এখন তা অতীত। কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন, মানুষ তাঁকে অভিনেত্রী হিসেবেই দেখতে চায়, ফলে এটা হার নয়, একটা সিদ্ধান্ত, যা তিনি বুঝতে পেরেছেন।
59
এরপর পরিস্থিতি বেশ ঠাণ্ডা, রাজনীতিতে আসার ইচ্ছে থাকলেও হারের সুবাদে শ্রাবন্তী আর তা নিয়ে খুব একটা সরব হননি, এমনই সময় উল্টে গেল চেনা ছক, নেপথ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি।
69
১৩ অগাস্ট শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চিঠি পাঠান মুখ্যমন্ত্রী। আর তা হাতে পেয়ে বেজায় খুশি তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করেন শ্রাবন্তী।
79


 

89
মুহূর্তে শ্রাবন্তীর এই পোস্ট নজর কাড়ে সাধারণের। বিজেপি থেকে নিজেকে সরিয়ে কি তবে শ্রাবন্তী চাইছিলেন তৃণমূলেই ফিরতে, তাই কি মুখ্যমন্ত্রীর থেকে সবুজ সংকেতের ইঙ্গিত পেতেই খুশির আমেজ!
99
জল্পনার যদিও কোনও সাফ উত্তর নেই, তবে শ্রাবন্তীর এই পোস্ট যে রাজনৈতিকভাবে চর্চিত হচ্ছে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে সঠিক উত্তর দেবে সময়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos