দীর্ঘ ১০ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে নিজেকে স্বাধীন মনে হচ্ছে, উত্তরে যা বললেন অলিভিয়া

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া সরকার। প্রায় ১ বছর হয়ে গেলো প্রেমের সম্পর্ক থেকে বেড়িয়ে এসেছেন তিনি। প্রায় ১০ বছরের সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। সম্পর্ক থেকে বেড়িয়ে এসে কী স্বাধীন হওয়া যায়? স্বাধীনতা দিবসে অকপট অলিভিয়া।
 

Jayita Chandra | Published : Aug 15, 2021 6:19 AM IST / Updated: Aug 15 2021, 11:56 AM IST

19
দীর্ঘ ১০ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে নিজেকে স্বাধীন মনে হচ্ছে, উত্তরে যা বললেন অলিভিয়া
এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অলিভিয়া তাঁর দীর্ঘ ১০ বছরের সম্পর্ক নিয়ে মুখ খোলেন। সম্পর্ক ভেঙে যাওয়ার পর কী নিজেকে স্বাধীন মনে করা যায়? সংবাদমাধ্যমের এই প্রশ্নের সহজ উত্তর দেন অভিনেত্রী।
29
অলিভিয়ার কথায়, স্বাধীন হওয়ার অনুভূতিটা নির্ভর করে সম্পর্কটা কতটা টক্সিন ছিল তার ওপর। দীর্ঘ ১০ বছরের বন্ধুত্ব ছিল অভিনেত্রীর। তার মধ্যে ৩ বছর প্রেম। প্রেম করলে বা কাউকে বিশ্বাস করলে স্বাধীনতা ব্যাপারটা অনেক আগেই মাথা থেকে বেরিয়ে যায়।
39
যখন মনে হয় এই মানুষটার সঙ্গে সারা জীবন থাকব তখন থেকেই মাথায় অন্য চিন্তাভাবনা ঘোরে বলে মনে করেন অলিভিয়া। অভিনেত্রীর কথায়, সম্পর্কের ক্ষেত্রে অনেকেই বলেন, মনে হয় কেউ বেঁধে রেখেছে। নিজেকে স্বাধীন মনে হয় না।
49
কথায় যাচ্ছি, কেন যাচ্ছি, কখন ফিরব-এই প্রশ্নগুলো জানতে চাওয়া অপরাধ নয়। এটা খুবই সাধারণ ব্যাপার। অলিভিয়ার কথায় এই বিষয়গুলো সহজভাবে দেখা হলেই ভালো হয়।
59
তাঁর মতে দীর্ঘদিন সম্পর্কে থাকা মানে নিজেকে পরাধীন মনে হবে এমনটা নয়। সম্পর্কে থেকেও নিজেকে স্বাধীন ভাবা যায়। তা নির্ভর করছে সম্পর্কের গভীরতার ওপর। একে অপরের প্রতি হাজারো অভিযোগ থাকলে সেই সম্পর্ক সুদূরপ্রসারী হয় না বলেই মনে করেন অলিভিয়া।
69
অভিনেত্রী আরও জানান, বয়েসের সঙ্গে সঙ্গে প্রায়োরিটিও পরিবর্তন হয়। মানুষের পছন্দ পাল্টায়। তাই সম্পর্ক ভেঙে যাওয়া স্বাধীনতার বিষয় নয়। তবে যদি সম্পর্কে দম বন্ধ হয়ে আসে তাহলে সেটা আলাদা বিষয়। সেই সম্পর্ক থেকে মুক্তি পাওয়া স্বাধীনতারই সমতুল্য।
79
অলিভিয়ার মতে যদি অভিমান করলে কেউ রাগ না ভাঙায়, সামনের মানুষটাও রাগ করে। যদি দেখা যায় অভিমান ভাঙানোর কেউ নেই, যাকে ভালবাসলাম সেই আমাকে সব দোষ দিচ্ছে। সেই সময় সম্পর্ক টক্সিনে পরিণত হয়।
89
অলিভিয়া জানান, দীর্ঘ ১০ বছরের সম্পর্ক থেকে বেড়িয়ে এসে তিনি অনেক কিছু শিখেছেন। তাঁর মধ্যে সব থেকে বড় প্রাপ্তি তিনি এখন আর রাগ করেন না। অভিনেত্রীর মতে এই পরিবর্তন তাঁকে কেরিয়ারে এগিয়ে নিয়ে যাচ্ছে।
99
এর পাশাপাশি আবারও টেলিভিশনে ফিরতে চাইছেন অলিভিয়া। তাঁর কথায় স্বীকৃতি, পরিচিতি, ভালোবাসা, ভালো অভিনেত্রী হওয়া এই সবাই করেছে টেলিভিশন। এখন সবকিছু ভুলে শুধুমাত্র নিজের কাজে ফোকাস করতে চাইছেন অলিভিয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos