সাদা বালিয়াড়িতে প্যান্ট ছাড়াই আনমনা শ্রাবন্তী,লো নেকের খাঁজে ভিড়মি খেলেন ভক্তরা

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না।  বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তিনি হলেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee)। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তবে এই সব কিছুতে মাথা ঘামাতে নারাজ শ্রাবন্তী।ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। কয়েকদিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এসেছেন নায়িকা ফের বেরিয়ে পড়েছেন  দুবাই সফরে। দুবাইয়ের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। এবার সাদা বালিয়াড়িতে বসে ছবি পোস্ট করলেন শ্রাবন্তী, ফের প্যান্ট ছাড়া শর্ট পোশাকে নায়িকাকে দেখেই ভিড়মি খেলেন নেটিজেনরা।
 

Riya Das | Published : Feb 20, 2022 7:23 AM IST

111
সাদা বালিয়াড়িতে প্যান্ট ছাড়াই আনমনা শ্রাবন্তী,লো নেকের খাঁজে ভিড়মি খেলেন ভক্তরা

ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর (Srabanti Chatterjee) । এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। কয়েকদিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এসেছেন নায়িকা ফের বেরিয়ে পড়েছেন  দুবাই সফরে। 
 

211

মরু শহরে গিয়েই একের পর এক ছবিতে ভরে উঠেছে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ার পাতা। দুবাইয়ের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাদা শর্ট ফ্রকে বালিয়াড়িতে বসে একগুচ্ছ ছবি পোস্ট করে মুহূর্তে উষ্ণতা বাড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ।  
 

311

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়   (Srabanti Chatterjee) যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। 

411


টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়   ( Srabanti Chatterjee)এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। তার রূপের ছটায় ঘায়েল হাজারো পুরুষ। 
 

511


ঘুরতে যেতে যে ভীষণ ভালবাসেন তা সকলেরই জানা। কোনও সিনেমার শুটিংয়ের জন্য নয় বরং ব্যক্তিগত কারণের জন্য এবার মরু শহরে উড়ে গিয়েছেন শ্রাবন্তী  ( Srabanti Chatterjee)। নিজের ইনস্টাগ্রামে দুবাই সফরের একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

611

সাদা বালিয়াড়িতে নিজের মতো করে  সময় কাটানোর বেশ কিছু মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন টলি নায়িকা  ( Srabanti Chatterjee)। সাদা রঙের শর্ট ওয়ানপিসে  উষ্ণতার পারদ চড়িয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পোশাকের ফাঁক দিয়ে সুস্পষ্ট শরীরী ভাঁজ। অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে। সেক্সি অবতারে অভিনেত্রীর ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

711

ফের প্যান্ট ছাড়া ছবি পোস্ট করতেই একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।। লাইক ও কমেন্টে বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনুরাগী থেকে বলি তারকারা হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন  ( Srabanti Chatterjee)।
 

811

শ্রাবন্তীর  ( Srabanti Chatterjee) এই ছবি দেখে যেমন প্রশংসা করেছেন তেমনই আবার ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য। নিন্দুকরা সমালোচনা করতেও ছাড়েননি। শ্রাবন্তীর পোশাক নিয়েই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

911


শ্রাবন্তীর ছবি দেখে নেটিজেনরা প্রশ্ন করেছেন কার সঙ্গে দুবাইতে ঘুরতে গেছেন শ্রাবন্তী, দুবাই সফরের সঙ্গী কে তার ছবিও দেখতে চাইছেন নেটিজেনরা। যদিও ট্রোলারদের কোনরকমই পাত্তা দিতে চান  না শ্রাবন্তী চট্টোপাধ্যায়  ( Srabanti Chatterjee) ।
 

1011


তৃতীয় বিচ্ছেদের মধ্যেই জীবনে এসেছে নতুন প্রেম। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর  ( Srabanti Chatterjee) প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ। 
 

1111


পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী  ( Srabanti Chatterjee)। তবে প্রেমিককে সকলের থেকে আড়ালে রাখতেই পছন্দ করেন শ্রাবন্তী। সম্প্রতি বিরাট কোহলির রেস্তোরাঁয় দেখা গেছে শ্রাবন্তী ও তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos