একরত্তি ছেলেকে ভুলে যশের সঙ্গে 'বেহায়াপনা'য় মজে নুসরত, নতুন মায়ের কীর্তিতে হতবাক সাইবারবাসী

সদ্যই জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরত। হাসপাতাল থেকেই সদ্যোজাতকে  সবসময়েই চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করেননি ঈশানকে। ছেলেকে নিজের কাছে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। এবার একরত্তি ঈশানকে ভুলে যশের সঙ্গে একান্তে সময় কাটালেন নুসরত। সোশ্যাল মিডিয়া পোস্টে ইঙ্গিত মিলতেই নতুন মা-কে নিয়ে জল্পনা শুরু হয়েছে।

Riya Das | Published : Sep 7, 2021 8:38 AM IST

112
একরত্তি ছেলেকে ভুলে যশের সঙ্গে 'বেহায়াপনা'য় মজে নুসরত, নতুন মায়ের কীর্তিতে হতবাক সাইবারবাসী

 জন্মাষ্টমীর শুভ দিনেই ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের গাড়িতে করেই ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত।  যশের কোলে দেখা মিলেছিল একরত্তি নুসরতের ছেলে ঈশানের প্রথম ঝলক ।  
 

212


হাসপাতাল থেকেই সদ্যোজাতকে  সবসময়েই চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করেননি ঈশানকে। ছেলেকে নিজের কাছে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত।
 

312

 এবার একরত্তি ঈশানকে ভুলে যশের সঙ্গে একান্তে সময় কাটালেন নুসরত। সোশ্যাল মিডিয়া পোস্টে ইঙ্গিত মিলতেই নতুন মা-কে নিয়ে জল্পনা শুরু হয়েছে। কী এমন করলেন অভিনেত্রী যা নিয়ে জল্পনা বাড়ছে।

412

আসলে ছুটির দিনে দুপুর বেলা ন্যাপ নেওয়ার প্রস্তুতি সেরে  রাতের বেলা 'মানি হাইস্ট' দেখে সময় কাটিয়েছেন নুসরত। সারা দেশ জুড়ে 'মানি হাইস্ট' নিয়ে উত্তেজনা তুঙ্গে। তিনিই বা বাদ যাবেন কেন।

512

সদ্যই মুক্তি পেয়েছে  'মানি হাইস্ট'-এর পঞ্চম সিজন। যা দেখার জন্য মুখিয়ে তারকা থেকে আমজনতা। এবার বাদ গেলেন না নুসরতও। একরত্তি ছেলেকে রেখেই যশের সঙ্গে  'মানি হাইস্ট' দেখতে বসে পড়লেন অভিনেত্রী।

612

সম্প্রতি নুসরত নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন যেখানে ট্যাগ করেছেন নুসরত জাহানকে। সুতরাং তারা যে একসঙ্গে বসেই মানি হাইস্ট দেখছিলেন তা মনে করেছেন অনুরাগীরা।

712


এই মুহূর্তে পুরো সময়টাই তিনি ছেলেকে দেবেন বলেই জানিয়েছেন নুসরত। অন্তত ঘনিষ্ঠ মহল সূত্রে তেমনটাই জানানো হয়েছে। কবে কাজে ফিরবেন সেই বিষয়েও কিছু স্পষ্ট নয়। 

812

প্রেগন্যান্সি পিরিয়ডে চুটিয়ে পছন্দের সিনেমা ও সিরিজ দেখে সময় কাটিয়েছিলেন নুসরত। এবার ছেলেকে সামলে প্রেমিকের সঙ্গে মজেছেন মানি হাইস্ট দেখতে।

912

সম্প্রতি নতুন জার্নি শুরু করেছেন নুসরত। নতুন ভাবে আবিস্কার করেছেন নিজেকে। প্রথমবার মাতৃত্ব নিয়েও মুখ খুলেছেন নুসরত। হ্যাশট্যাগে   'নিউমাম্মিলাইভ  ', চমকের আরও বাকি আছে। ছবিটি তুলে দিয়েছেন বাবা, যা নিয়েও জল্পনা তুঙ্গে।
 

1012

ছেলেকে ফেলে নুসরতের 'মানি হাইস্ট' দেখাকে অনেকেই ভাল চোখে দেখেননি। নেটিজেনরা যশের সঙ্গে বেহাাপনায় করতে দেখে কটাক্ষ করতেও ছাড়েননি। 

1112

ইতিমধ্যেই নুসরতের ছেলের নামে একটি ফ্যানপেজও তৈরি হয়ে গেছে ইনস্টাগ্রামে। সেখানেই যশের কোলে নুসরতের ছেলের প্রথম ঝলক ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সদ্যোজাতকে নিয়ে বালিগঞ্জের পাম এভিনিউয়ের বাড়িতেই ফিরেছেন নুসরত, যশ ও একরত্তি ঈশান।

1212

 যশ সারাক্ষণই যে নুসরত ও তার সন্তানকে আগলে রেখেছেন তা কিন্তু স্পষ্ট, তবে নুসরতের পরিবারের কাউকেই এখনও পর্যন্ত নজরে আসেনি। এই নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos