প্রকাশ্যে চুম্বন, ছবি পোস্ট করে ঐন্দ্রিলাকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা অঙ্কুশের

একদিকে টলি অভিনেত্রী ঐন্দ্রিলার জন্মদিন অন্যদিকে লকডাউন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্য বাইরে গিয়ে সেলিব্রেশন তো দূরের কথা বাড়ির বাইরেরও পা রাখার উপায় নেই কারোরই। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। প্রত্যেকেই রয়েছেন সেলফ কোয়ারেন্টাইনে। কিন্তু সব কিছুর মধ্যেও আজ তার জন্মদিন বলে কথা।  জন্মদিনে উষ্ণ চুম্বনের ছবি পোস্ট করে ভালবাসার শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অঙ্কুশ। যা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

Riya Das | Published : Mar 31, 2020 9:22 AM IST

19
প্রকাশ্যে চুম্বন, ছবি পোস্ট করে ঐন্দ্রিলাকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা অঙ্কুশের
আজ ঐন্দ্রিলার জন্মদিন। লকডাউনের কারণে খুব ধুমধাম করে নয়, ঘরোয়া ভাবেই শুরু হয়ে গেছে জন্মদিনের সেলিব্রেশন।
29
জন্মদিনে নিজেদের অন্তরঙ্গমুহূর্তের ছবি পোস্ট করে প্রেমিকাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
39
ফা কাছাকাছি না এসেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের ভালবাসা উজার করে দিয়েছেন অভিনেতা।
49
নিজেদের ভালবাসার ছবি পোস্ট করে একটু দুঃখের সঙ্গেই অভিনেতা জানিয়েছেন, এই সময়টা পেরিয়ে গেলেই আজকের দিনটাকে স্পেশ্যাল করে তুলব।
59
অভিনেত্রী ঐন্দ্রিলাও সটান উত্তরে জানিয়েছেন, তুমিই আমার কাছে স্পেশ্যাল।
69
বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা।
79
ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন। সময় পেলেই বান্ধবীকে নিয়ে উড়ে যান বিদেশ বিভুঁইয়ে। শুধু তাই নয়, দুজনে কোয়ালিটি টাইম বের করে একান্তে সময় কাটিয়ে নেন।
89
কিছুদিন আগেই ইউরোপ সফরে যাওয়ার প্ল্যানও বাতিল হয়েছে এই যুগলের। সমস্যা মিটে গেলেই তার সেই বাতিল ট্যুর সফল করবেন বলে জানিয়েছেন।
99
সূত্র থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos