'চতুর্থ বিয়ে কবে', বিবাহবিচ্ছেদ থেকে সম্পর্কে ভাঙন, সব দোষ কি কেবল এই অভিনেত্রীদেরই

"আর কতগুলো বিয়ে করবে কে জানে," "নিশ্চই মেয়েটারই চরিত্রে দোষ ছিল", "বিয়ের পর কেরিয়ার কেমন চড়চড় করে উঠছে দেখেছ", "ডিভোর্সের পরও কেমন হাসিমুখে ঘুরছে দেখ।" প্রতিটি শব্দই খুব পরিচিত মহিলাদের কাছে। সম্পর্কে ভাঙন নিয়ে মহিলাদের বিরুদ্ধে এই কথাগুলি আবার মহিলারাই বলে থাকেন। তার উপর পাব্লিক ফিগার হলে তো কোনও কথাই নেই। বলিউড হোক বা টলিউড অভিনেত্রীদের প্রায়সই কথা হয়ে থাকে। তবে অভিনেতাদের ক্ষেত্রে এমন কথা হয় না। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তিনটে বিয়ে হোক বা জিৎ, দেবের একাধিক সম্পর্ক। তাঁদের কখনই কাঠগড়ায় তোলা হয় না। 

Adrika Das | Published : Sep 6, 2020 12:36 PM IST / Updated: Sep 06 2020, 06:12 PM IST

18
'চতুর্থ বিয়ে কবে', বিবাহবিচ্ছেদ থেকে সম্পর্কে ভাঙন, সব দোষ কি কেবল এই অভিনেত্রীদেরই

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ঃ শ্রাবন্তীর তিন তিনবার বিয়ে। শুনলেই চোখ বুজে কানে হাত দেওয়ার জোগাড় সমাজের একাংশ মানুষ। যে যতই মুখে নিজেকে লিবারেল বলুক, শ্রাবন্তীর চরিত্র নিয়ে কাটাছেঁড়া চলতেই থাকে।

28

প্রথমে রাজীব বিশ্বাস, তারপর কৃষণ বৃজ সবশেষে রোশন সিং। এরপরও তাঁকে ট্রোল করা এই বলে, "চথুর্ত বিয়েটা কবে হচ্ছে।" তবে এই ধরণের মন্তব্য মহিলাদের আর আটকে রাখে না। খানিক গা সওয়া হয়ে গিয়েছে সমাজের এই মরাল পুলিসিং। 

38

স্বস্তিকা মুখোপাধ্যায়ঃ স্বস্তিকা অবশ্য কোনওদিনই এ বিষয় মাথা ঘামান না। বরং প্রতিটি ট্রোল এবং কুমন্তব্যের কড়া জবাব দিয়ে এশএছেন তিনি। 

48

তাঁকেও তাঁর বিবাহবিচ্ছেদ, একাধিক সম্পর্ক নিয়ে বিভিন্ন কথাই শুনতে হয়। কেবল তাই নয়, সাজ পোশাক ভিন্ন বলেও উড়ে আসে বিভিন্ন ওপিনিয়ন। মরাল পুলিসিংয়ের খপ্পড়ে পড়তে হয় তাঁর স্বাধীনচেতা মানসিকতাকে।

58

মধুমিতা সরকারঃ সম্প্রতি বিবাহবিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে নানা কথা বলেছেন মধুমিতা। সৌরভের সঙ্গে চার বছরের বিয়ে ভেঙে এখন তিনি হ্যাপিলি সিঙ্গেল। 

68

বিবাহবিচ্ছেদের পর তাঁর কেরিয়ার এখন তুঙ্গে। সেই নিয়ে বিভিন্ন কথা শুনতে হয়েছে। কেন বিবাহবিচ্ছেদের পর টলিউডে ডেবিউ করলেন। কেন অর্জুনের সঙ্গে 'লাভ আজকাল পরশু' ছবিতে ঘনিষ্ঠে দৃশ্যে অভিনয় করলেন। অথচ এই একটি মন্তব্য কেউ ছুঁড়ে দেয়নি বিবাহিত অভিনেতা অর্জুনের দিকে। 

78

প্রিয়ঙ্কা সরকারঃ প্রিয়ঙ্কা এবং রাহুলের সম্পর্কের তিক্ততা এখন ওপেন সিক্রেট। সকলেই সবটা জানেন। ছেলের কাস্টেডি নিয়েও জল্পনা ছিল তুঙ্গে। সেই নিয়ে একে অপরের বিরুদ্ধেও দাঁড়িয়েছিলেন তাঁরা। 

88

প্রিয়ঙ্কার জীবনে এখন কে আছেন এই নিয়ে নানা প্রশ্ন করে থাকে নেটিজেনরা। কাকে ডেট করছেন বা আগামী দিনে তিনি ফের বিবাহের বন্ধনে আবদ্ধ হবেন কিনা সে সকল প্রশ্নে মাঝে মধ্যে জর্জরিত হয়ে পড়েন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos