নুসরত যা পারেননি তা-ই করলেন স্যান্ডি সাহা, যশের প্রেমে হাবুডুবু খেয়েও কেন পদ্মে অনিহা, জানালেন নিজেই

টলিপাড়ার অভিনেতা তথা বিজেপির নয়া সৈনিক  যশ দাসগুপ্তের হটনেসে কাত আট থেকে অষ্টাদশী। যদি সেই তালিকায় হিট লিস্ট রয়েছেন বিখ্যাত ইউটিউবার তথা রোডিজ খ্যাত স্যান্ডি সাহা। নুসরত জাহান এতদিন যা পারেননি এবার সেটাই করে দেখিয়েছেন, তেমনটাই দাবি স্যান্ডি সাহার। কী এমন করলেন তিনি। গুরুগম্ভীর অভিনেতার মুখে হাসি ফুটিয়েছেন স্যান্ডি, যা নাকি কেউ পারেননি। তবে যশের প্রেমে হাবুডুবু খেয়েও পদ্মে যেত কেন নারাজ স্যান্ডি, ফাঁস করলেন সংবাদমাধ্যমে।

Riya Das | Published : Feb 25, 2021 7:46 AM IST

110
নুসরত যা পারেননি তা-ই করলেন স্যান্ডি সাহা, যশের প্রেমে হাবুডুবু খেয়েও কেন পদ্মে অনিহা, জানালেন নিজেই


২১-শের বঙ্গ ভোটকে লক্ষ করেই পালাবদলের হিড়িক চলছে। টলিপাড়াতেই যেন বিভেদ চলছে। কেউ শাসকদল তো কেউ গেরুয়া শিবির, একের পর এক রাজনৈতিক পালাবদলে সরগরম বঙ্গ রাজনীতি। সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত।

210


যশের হটনেসের নেশায় বুঁদ হয়েছে বিখ্যাত ইউটিউবার তথা রোডিজ খ্যাত স্যান্ডি সাহা। তবে যশের প্রেমে হাবুডুবু খেয়েও পদ্মে যেত নারাজ স্যান্ডি, কিন্তু কেন? ফাঁস করলেন সংবাদমাধ্যমে।

310

বেশ কিছুদিন আগে যশের একটি পোস্টে স্যান্ডি  লিখেছিলেন এবার দেখা হলে গোলাপ ফুলের বদলে কি পদ্মফুল দেবে? যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

410

সংবাদমাধ্যমকে স্যান্ডি জানিয়েছেন, যশকে দেখলেই নাকি বুকের ভেতরটা কেমন হু হু করে ওঠে। কিন্তু কেন যে তিনি পদ্মফুলে গেলেন কে জানেন।তবে কী আর করব। তা বলে কি প্রেম কমে যাবে, একদমই না। ভালবেসে যাবে। আক্ষেপের সুর ফুটে উঠেছে স্যান্ডির গলায়।

510

স্যান্ডি আরও জানিয়েছেন, যদি গোমূত্র খাওয়ার কথা বলেন বা গরুর দূধে সোনা পাওয়া যায় বলে দাবি করেন তখন এই প্রেম আর ধরে রাখতে পারব না। তবে পদ্মফুল দিলে আমি নেব না। 

610

এসওএসকলকাতা- ছবির প্রচারের সময় স্যান্ডির ইউটিউব চ্যানেলে দেখা গিয়েছিল যশ দাশগুপ্তকে। স্যান্ডি আরও জানিয়েছেন, নুসরত জাহান এতদিন যা পারেননি এবার সেটাই করে দেখিয়েছেন। 

710

কী এমন করলেন তিনি। গুরুগম্ভীর অভিনেতার মুখে হাসি ফুটিয়েছেন স্যান্ডি, যা নাকি কেউ পারেননি। সেই আশাতেই এখনও রয়েছেন স্যান্ডি।

810


স্যান্ডি আরও জানিয়েছেন, নুসরত তো যশের বিজেপি-তে যাওয়া আটকাতে পারলেন না কিন্তু আমার ধারণা,  আমি চেষ্টা করলে যশ পুরোপুরি গেরুয়া হবেন না। যশের প্রেমে পাগল হওয়া স্যান্ডির এই মন্তব্যেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়া।

910

Over the years, we have seen the entertainment industry to work with the political parties. And there has been some latest additions to both Trinamool and BJP parties. Including Yash Dasgupta, Papiya Adhikary, Soumili Ghosh in BJP, whereas Dipankar Dey, Bharat Kaul in Trinamool. (Picture Credit: Instagram)

1010

 

 


যশের সঙ্গে ডেট-এর পরিকল্পনা করছিলেন স্যান্ডি। আর তখনই গেরুয়া শিবিরে যোগদান করেন যশ। যা দেখেই মন ভেঙেছে বিখ্যাত ইউটিউবারের। তিনি সাফ জানিয়েছেন কোনভাবেই পদ্মে যেতে রাজি নন তিনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos