দোল উৎসবে বড় চমক, চাকরি ছেড়ে কি এবার মিঠাইয়ের সঙ্গে মিষ্টির ব্যবসায় যোগ দেবে সিডি বয়

বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। চলতি বছরে ১৮ মার্চ দোলযাত্রা উৎসব। আর যে কোনও উৎসব মানেই ফিকশন থেকে নন-ফিকশন শো, সবেতেই দেখানো হয় বিশেষ পর্ব। এবার  হোলি উপলক্ষ্যেই স্পেশ্যাল এপিসোড নিয়ে হাজির জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai Holi Special Episode )। রঙের উৎসবে এবার সামিল হবে মোদক পরিবার। যদি প্রায় সব উৎসবেই একসঙ্গে আনন্দে হই-হুল্লোড় করে সময় কাটায় মনোহরা-র সদস্যরা। কারণ মিঠাই-য়ের মূল মন্ত্রই হল সুখে-দুখে মিষ্টি মুখে। এই মন্ত্রকেই কাজে লাগিয়ে সকলের মুখে সর্বদা হাসি ফোটাচ্ছে মিঠাই রানি। ইতিমধ্যেই সামনে এসেছে দোল উৎসবের বিশেষ পর্ব, যেখানে দেখা গেছে গোটা মনোহরার সকল সদস্যরা একসঙ্গে হোলি উৎসব উদযাপন করছে। তবে সকলের মধ্যে সবচেয়ে বড় চমক হল সিডের মিষ্টি তৈরি করা। তবে কি চাকরি ছেড়ে মিঠাইয়ের আবদারে মিষ্টির ব্যবসায় যোগ দেবে সিডি বয়।
 

Riya Das | Published : Mar 16, 2022 12:53 PM IST

112
দোল উৎসবে বড় চমক, চাকরি ছেড়ে কি এবার মিঠাইয়ের সঙ্গে মিষ্টির ব্যবসায় যোগ দেবে সিডি বয়

দোল উৎসব নিয়ে সকলেরই কমবেশি উত্তেজনা তুঙ্গে। চলতি বছরে ১৮ মার্চ দোলযাত্রা উৎসব। আর যে কোনও উৎসব মানেই ফিকশন থেকে নন-ফিকশন শো, সবেতেই দেখানো হয় বিশেষ পর্ব। এবার  হোলি উপলক্ষ্যেই স্পেশ্যাল এপিসোড নিয়ে হাজির জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai Holi Special Episode ) । 

212


রঙের উৎসবে এবার সামিল হবে মোদক পরিবার। যদিও প্রায় সব উৎসবেই একসঙ্গে আনন্দে হই-হুল্লোড় করে সময় কাটায় মনোহরা-র সদস্যরা (Mithai Holi Special Episode )। কারণ মিঠাই-য়ের মূল মন্ত্রই হল সুখে-দুখে মিষ্টি মুখে। এই মন্ত্রকেই কাজে লাগিয়ে সকলের মুখে সর্বদা হাসি ফোটাচ্ছে মিঠাই রানি। 

312


ইতিমধ্যেই সামনে এসেছে দোল উৎসবের বিশেষ পর্ব, যেখানে দেখা গেছে গোটা মনোহরার সকল সদস্যরা একসঙ্গে হোলি উৎসব উদযাপন করছে। তবে সকলের মধ্যে সবচেয়ে বড় চমক হল সিডের মিষ্টি তৈরি করা (Mithai Holi Special Episode )। তবে কি চাকরি ছেড়ে মিঠাইয়ের আবদারে মিষ্টির ব্যবসায় যোগ দেবে সিডি বয়।

412

পিসিজি-র চাকরি ছেড়ে খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে সিড। কাজ ছাড়া একমুহূর্ত যে থাকতে পারে না সে কিনা চাকরি ছেড়ে দিয়েছে। চাকরি খুঁজতে খুঁজতে মেজাজও হারিয়ে ফেলছে। অন্যদিকে কাজের জন্য মিঠাইয়ের (Mithai Holi Special Episode ) রোজ দেরি করে বাড়ি ফেরা নিয়ে ঘোর আপত্তি তুলেছে সিড। 

512

মিঠাইয়ের দেরি করে আসায়  একসাথে সময় কাটাতে পারছে না সিদ্ধার্থ। এ নিয়েই লড়াই শুরু হয়েছে তুফান মেল আর উচ্ছেবাবুর। মিঠাইও পড়ে গেছে বড় সমস্যায়। একদিকে বিজিনেস অন্যদিকে উচ্ছেবাবুর রাগ কোনটা সামলাবে তা নিজেই সামলাতে পারছে না (Mithai Holi Special Episode )।

612

তবে হোলি স্পেশ্যাল প্রোমোতে অন্য আভাস পাচ্ছেন নেটিজেনরা। তবে কি সত্যি সত্যিই সিদ্ধেশ্বর মোদক গ্রুপের পারিবারিক ব্যবসাতে যোগ দিচ্ছেন সিড। দাদাও সকলের সামনে অন্য ভাবে সিদ্ধার্থর (Mithai Holi Special Episode ) কাছে সেই প্রস্তাব রেখেছে। যদি দাদুর প্রস্তাবে হতবাক সকলেই। কর্পোরেটের চাকরি ছেড়ে কিনা শেষমেষ মিষ্টির ব্যবসা করবে দাদুর নাতি।

712

মিঠাইয়ের (Mithai Holi Special Episode ) নতুন প্রোমোতে দেখা যাচ্ছে দোল উৎসবে , নাচে গানে আনন্দে মেতে উঠেছে সকলে। সেখানেই মাটিতে বসে জিলিপি বানাতে ব্যস্ত  মিঠাই। তখনই দাদুর নাতি এসে মিঠাইকে জিজ্ঞাসা করে তার কোনও সাহায্য লাগবে কিনা । তারপরই জিলিপি বানাতে মিঠাইয়ের সঙ্গে যোগ দেয় উচ্ছেবাবু। আর সিডি বয়কে এত সুন্দর করে জিলিপি বানাতে দেখে  মিঠাইয়ের চক্ষু তো ছানাবড়া। 

812

সিদ্ধার্থকে জিলিপি বানাতে দেখেই মিঠাই প্রস্তাব দেয়,  তুমি আর চাকরি না করে আমাদের মিষ্টির ব্যবসাটাই করো না মোদক বাবু। মিঠাইয়ের এই প্রস্তাব পেয়ে ঠিক কী প্রতিক্রিয়া হবে  সিদ্ধার্থর (Mithai Holi Special Episode ) । মিঠাইয়ের প্রস্তাব কি মেনে নেবে সিডি বিয়, নাকি ভুল বুঝবে মিঠাইকে, এই নিয়ে জল্পনা তুঙ্গে।

912

অন্যদিকে আবার মিঠাই তোর্সাকে চ্যালেঞ্জ করেছে এক সপ্তাহের মধ্যে নতুন চাকরি পাবে সিদ্ধার্থ (Mithai Holi Special Episode ) । অন্যদিকে সিড আবার আরও বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে টেসকে। এক সপ্তাহ না বরং তার আগেই চাকরি পেয়ে দেখাবে সে। তবে তোর্সা তা মানতে নারাজ। তার দাবি, এই বাজারে চাকরি না পেয়ে তার কাছেই না ফিরতে হয় সিডকে। 
 

1012

অন্যদিকে আবার মিঠাই তোর্সাকে চ্যালেঞ্জ করেছে এক সপ্তাহের মধ্যে নতুন চাকরি পাবে সিদ্ধার্থ (Mithai Holi Special Episode ) । অন্যদিকে সিড আবার আরও বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে টেসকে। এক সপ্তাহ না বরং তার আগেই চাকরি পেয়ে দেখাবে সে। তবে তোর্সা তা মানতে নারাজ। তার দাবি, এই বাজারে চাকরি না পেয়ে তার কাছেই না ফিরতে হয় সিডকে। 
 

1112

দীর্ঘদিন ধরে পায়ে চোট লাগার কারণে ধারাবাহিকে দেখা যায়নি নিপাকে (Mithai Holi Special Episode ) । সদ্যই ধারাবাহিকে ফিরেছে নিপা। পায়ের চোটের জন্যই কেনাকাটা করতে যেতে পারেনি নিপা। একদিকে মনে লেগেছে প্রেমের রং অন্যদিকে তার রুডি বয়-কে কোন রং লাগাবে তা নিয়ে ব্যস্ত নিপা।

1212

আগের বছরও জমজমাট ভাবে দোল উৎসব পালন হয়েছিল মিঠাই ধারাবাহিকে। তবে এবছরের হোলি উৎসবটা যেন একটু বেশিই স্পেশ্যাল। কারণ এবছর একজন নয়, বরং তিন জোড়ি হোলি উৎসব সেলিব্রেট করা হবে। একদিকে সিদ্ধার্থ-মিঠাইয়ের প্রথম হোলি অন্যদিকে শ্রী-রাতুল এবং নিপা- রুদ্র। সবমিলিয়ে জমজমাট হতে চলেছে মিঠাই (Mithai Holi Special Episode ) হোলি স্পেশ্যাল এপিসোড। নয়া টুইস্ট যে হোলি-তেই আসতে চলেছে তা প্রোমোতেই ধরা পড়েছে।  এবার কি তবে নিজের পুরোনো রাজত্বে ফিরে যেতে পারবে মিঠাই রানি, ফের কি ফিরে পাবে সেরার সেরা তকমা, তা সময়েই বলবে। মিঠাই-এর রাঙিয়ে দিয়ে যাও বিশেষ প্রব দেখা যাবে ১৪ -২১ মার্চ রাত ৮ টায় জি বাংলায়।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos