আপনার 'ব্রা'-এর সাইজ কত, সেক্সি স্তনযুগলের গোপন রহস্য কী, ট্রোলিংয়ের কড়া জবাব সায়ন্তনীর

৩৪-২৬-৩৪ এটাই যেন সেক্সি চাবুক ফিগারের গোপন রহস্য। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমর মারাকাটারি চেহারার জন্য জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন বলি নায়িকা। তারপরেও শরীরের মাপ নিয়ে বডি শেমিং-এর মুখে পড়তে হয় তারকাদের। তেমনই শরীর নিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন বলি অভিনেত্রী তথা বাঙালি কন্যা সায়ন্তনী ঘোষ। তবে চুপ করে থাকার পাত্রী তিনি নন, সোশ্য়াল মিডিয়াতেই ট্রোলারকে ধুয়ে দিলেন অভিনেত্রী সায়ন্তনী।
 

Riya Das | Published : Apr 9, 2021 2:14 AM IST

17
আপনার 'ব্রা'-এর সাইজ কত, সেক্সি স্তনযুগলের গোপন রহস্য কী, ট্রোলিংয়ের কড়া জবাব সায়ন্তনীর

বলি অভিনেত্রীদের মতো সেক্সি ফিগার কে না চায় তবে মেয়েদের মোটা-রোগা চেহারা নিয়ে কাটাছেড়া লেগেই চলেছে।

27

৩৪-২৬-৩৪ এটাই যেন সেক্সি চাবুক ফিগারের গোপন রহস্য। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমর মারাকাটারি চেহারার জন্য জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন বলি নায়িকা। 
 

37

তারপরেও শরীরের মাপ নিয়ে বডি শেমিং-এর মুখে পড়তে হয় তারকাদের। তেমনই শরীর নিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন বলি অভিনেত্রী তথা বাঙালি কন্যা সায়ন্তনী ঘোষ। 
 

47

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লাইভ ইন্টারঅ্যাকটিভ সেশন করেছিলেন সায়ন্তনী ঘোষ। সেখানেই এক ব্যক্তি তার ফিগারের রহস্য জানতে চেয়ে সটান প্রশ্ন করেন ব্রা-এর সাইজ কত, উত্তরে যা  বললেন তাতে হতবাক নেটিজেনরা।

57

ট্রোলারকে একহাত নিয়ে সায়ন্তনী লম্বা পোস্টে জানিয়েছেন,এটা সব রকমের শরীরকে মেনে নেওয়ার আসল সময়। তবে চুপ করে থাকার পাত্রী তিনি নন, সোশ্য়াল মিডিয়াতেই ট্রোলারকে ধুয়ে দিলেন অভিনেত্রী সায়ন্তনী।

67

 বিশ্ব স্বাস্থ্য দিবসে বডি পজিটিভিটি নিয়ে মনের কথা শেয়ার করেছিলেন সায়ন্তনী।  সেখানেই নানা প্রশ্নের উত্তরও দেন সায়ন্তনী।স্বাস্থ্য সচেতনতা নিয়ে লাইভ সেশনের মাঝেই কুরুচিকর প্রশ্নের মুখে পড়েন সায়ন্তনী।  ব্রা-র সাইজ জানতে চাওয়ায় সায়ন্তনী বলেন, মানসিকতার মধ্যে সাইজকে বন্ধ করুন। স্বাস্থ্য দিবসে মানসিক স্বাস্থ্য ঠিক রাখা সবচেয়ে বেশি জরুরি। সময় চলে এসেছে  বডি শেমিং করা বন্ধ করুন। আপনি সহমত হলে হার্ট ইমোজি দিন।

77

নারীর সাইজ কেন এত জরুরি।   কেন স্তনকে নারীর দেহের অন্যান্য অঙ্গের মধ্যে মনে করা হবে না। পোস্টে জানিয়েছেন সায়ন্তনী। তিনি আরও জানিয়েছেন, মেয়েরা চুপ করে থাকে বলেই সকলে সাহস পায় এই নোংরা প্রশ্ন করার। জোর গলায় কথা বলার সময় এসেছে। বডি শেমিং করলে মুখ বন্ধ না করে যোগ্য জবাব দেওয়ার কথা বলেছেন সায়ন্তনী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos