গাঢ় চুম্বনের লিপস্টিকের দাগ স্পষ্ট নিকের মাথায়, কতটা 'Miss' করছেন স্বামীকে জানালেন প্রিয়ঙ্কা

কখনও বেডরুম সিক্রেট আবার কখনও গোপন ছবি পোস্ট করে সর্বদাই শিরোনামে বলিউডের দেশি গার্ল। ১০ বছরের ছোট হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে  প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই গসিপে রয়েছেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। সম্প্রতি স্বামী নিককে দেওয়া ভালবাসার চিহ্ন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই শেয়ার করলেন প্রিয়ঙ্কা। নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়।

Riya Das | Published : May 28, 2021 3:50 AM IST

110
গাঢ় চুম্বনের লিপস্টিকের দাগ স্পষ্ট নিকের মাথায়, কতটা 'Miss' করছেন স্বামীকে জানালেন প্রিয়ঙ্কা

বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন।

210

হলিউড পপ তারকা নিক জোনাস এবং বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া প্রায়শই খবরের শিরোনামে থাকেন। 
 

310

কখনও বেডরুম সিক্রেট আবার কখনও গোপন ছবি পোস্ট করে সর্বদাই শিরোনামে বলিউডের দেশি গার্ল। 
 

410

 সম্প্রতি স্বামী নিককে দেওয়া ভালবাসার চিহ্ন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই শেয়ার করলেন প্রিয়ঙ্কা। নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়।

510

ইনস্টাগ্রামে নিকের একটি ছবি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। যেখানে ঠোঁটঠাসা চুম্বনের লিপস্টিকের দাগ জ্বলজ্বল করছে নিকের মাথায়। এই ছবিই নেটদুনিয়ার হটকেক।

610


ছবি দেখে নেটিজেনরা প্রশ্ন তোলার আগেই প্রিয়ঙ্কা জানিয়েছেন তিনি ঠিক কতটা মিস করছেন নিককে। ছবিতে ক্যামেরার উল্টোদিকে মুখ করে বসে রয়েছেন নিক। এবং তার ডান কানের উপরেই প্রিয়ঙ্কার লিপস্টিকের দাগ স্পষ্ট দেখা যাচ্ছে।

710

ভালবাসার ছবি শেয়ার করে প্রিয়ঙ্কা ক্যাপশনে লিখেছেন, 'আমার লিপস্টিক ওর মাথায়। তোমাকে মিস করছি'। 
 

810

স্বামী নিকের থেকে অনেকটাই দূরে ছিলেন প্রিয়ঙ্কা। বর্তমানে লস অ্যাঞ্জেলসে রয়েছেন নিক এবং ব্রিটিশ যুক্তরাজ্যে ছিলেন প্রিয়ঙ্কা। ছবির শুটিংয়ের জন্য নিকের চেয়ে আলাদা ছিলেন প্রিয়ঙ্কা। কয়েকদিন আগে স্বামী নিকের কাছে লস অ্যাঞ্জেলসে ফিরলেও ফের লন্ডনে চলে এসেছেন প্রিয়ঙ্কা।
 

910

সম্প্রতি কয়েকদিন আগেই  শুটিং সেটে গুরুতর আহত হয়েছিলেন নিক জোনাস। সূত্রের খবর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল নিককে।

1010

দুর্ঘটনার জেরে একাধইক জায়গায় চোট পেয়েছেন নিক। পাঁজরের হাড়েও চিড় ধরেছে নিকের। তবে আপাতত তিনি সুস্থ। সম্প্রতি কয়েকদিন আগেই বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে সস্ত্রীক দেখা গিয়েছে নিক জোনাসকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos