বক্ষের ভাঁজে নয়, 'নীলমণি'র জাদুতে আগুন, অন্তঃসত্ত্বা-তেই কি ২২-তম ক্যালেন্ডার শুট সারলেন ঐশ্বর্য

বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি, যার  এক ক্লিকেই  জাদু। বলিউডের টপমোস্ট অভিনেত্রীরা নিজেদেরকে উজার করে দেন  ডাব্বু রত্নানির ক্যালেন্ডার ফোটোশ্যুটে। সেমি ন্যুড থেকে ন্যুড -এই বিষয়টি যেন এখন জলভাত বলি অভিনেত্রীদের কাছে। সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলছেন লাস্যময়ীরা। সম্প্রতি বলিউডের নামী ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে ঝড় তুললেন ঐশ্বর্য রাই বচ্চন। এই নিয়ে ২২ তম ক্যালেন্ডার ফটোশ্যুটে 'নীলমণি'র জাদু ছড়ালেন ঐশ্বর্য।

Riya Das | Published : Jul 29, 2021 7:41 AM IST / Updated: Jul 29 2021, 01:20 PM IST

110
বক্ষের ভাঁজে নয়, 'নীলমণি'র জাদুতে আগুন, অন্তঃসত্ত্বা-তেই কি ২২-তম ক্যালেন্ডার শুট সারলেন ঐশ্বর্য


ফের নয়া চমক নিয়ে হাজির বচ্চন পরিবারের বউমা ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি বলিউডের নামী ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে ঝড় তুললেন ঐশ্বর্য রাই বচ্চন। এই নিয়ে ২২ তম ক্যালেন্ডার ফটোশ্যুটে 'নীলমণি'র জাদু ছড়ালেন ঐশ্বর্য।
 

210


২০২১ সালে ফের বলিউডের নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে ফের ক্যালেন্ডার শ্যুট সেরে নিলেন ডাব্বু রতনানি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। 
 

310


এই নিয়ে ২২ তম ক্যালেন্ডার ফটোশ্যুটে 'নীলমণি'র জাদু ছড়ালেন ঐশ্বর্য। একেবারে অন্য লুকে মনোক্রমে নিজেকে মেলে ধরেছেন ঐশ্বর্য। এলোমেলো খোলা চুল, ট্রেঞ্চ কোর্ট পরে রূপের ছটায় ঘায়েল করেছেন ভক্তদের।

410


দেখতে দেখতে ২২ বছর ধরে ডাব্বু রতনানি ক্যালেন্ডার শ্যুটে ঝড় তুলছেন ঐশ্বর্য। এবারও তার অন্যথা হল না ছবি শেয়ার করে ডাব্বু লিখেছেন, 'যখন তুমি আলোয় প্রবেশ করো, সেটাকে বাইরে থেকেও দেখতে পাবে'। আর তা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।
 

510

সেমি ন্যুড থেকে ন্যুড -এই বিষয়টি যেন এখন জলভাত বলি অভিনেত্রীদের কাছে। সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলছেন লাস্যময়ীরা। আর ডাব্বুর ফোটোশ্যুট মানেই হটকে কিছু তো থাকবেই। কিন্তু ঐশ্বর্য একেবারে অন্য মুডে ধরা দিয়েছেন।

610

 এবার একটু অন্য লুকে দেখা গেল অভিনেত্রী। শরীরী দেখিয়ে নয়, বরং শরীর ঢেকেই চোখের চাহনিতেই কাত করেছেন ভক্তদের। ঐশ্বর্যর ছবি দেখেই ভক্তরা বলতে শুরু করেছেন অন্তঃসত্ত্বাতেই কি ফোটোশ্যুট সারলেন অ্যাশ।
 

710


সম্প্রতি দিনকয়েক আগে শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী  একটি ছবি পোস্ট করেছেন, সেখানেই স্পষ্ট  দেখা গিয়েছে ঐশ্বর্যর বেবিবাম্প। কখনও হাত দিয়ে আড়াল করে আবার কখনও সকলের পিছনে দাঁড়িয়ে বেবিবাম্প লুকোনোর চেষ্টাও করলেন রাই, কিন্তু সবই গেল বিফলে। অবশেষে ফাঁস হয়ে গেল বেবিবাম্পের ছবি। তবে কি সত্যিই আবারও প্রেগন্যান্ট ঐশ্বর্য, নতুন ছবিতেই জল্পনা তুঙ্গে।
 

810


ছবি দেখেই অনুরাগীদের একাংশ বলতে শুরু করেছেন। ফের দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে সত্যি নাকি জল্পনা তা নিয়ে ধোঁয়াশা ক্রমশ বাড়ছে।ফিগার নিয়ে বরাবরই সচেতন ঐশ্বর্য। কিন্তু একটু খেয়াল করলেই বোঝা যাচ্ছে, আগের তুলনায় তার ওজনও অনেকটাই বেড়েছে। কালো রঙের গাউন পরেও ঢাকতে পারলেন না বেবিবাম্প।

910

 

কালো পোশাকের উপর দিয়েও তার বেবিবাম্প যেন স্পষ্ট বোঝা যাচ্ছিল। পেটের গড়নও অনেকটাই পরিবর্তন হয়েছে প্রাক্তন বিশ্ব সুন্দরীর। আর বারবার সব ছবিতেই পেটে হাত দেওয়ায় যেন সন্দেহ আরও দ্বিগুণ বেড়েছে।
 

1010


২০০৭ সালে ২০ এপ্রিল বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। ২০১১ সালে ১৬ নভেম্বর মেয়ে আরাধ্যার জন্ম দেয় ঐশ্বর্য। এবার ২০২১ অর্থাৎ প্রায় ১০ বছরের ব্যবধানে ফের অন্তঃসত্ত্বা ঐশ্বর্য রাই বচ্চন। বর্তমানে মনি রত্নমের পরবর্তী ছবিতে দেখা যাবে  ঐশ্বর্যকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos