নগ্ন হয়ে সঙ্গমের প্রস্তাব পেলে কী করবেন ঐশ্বর্য, সাংবাদিকের প্রশ্ন শুনেই রেগে আগুন রাই সুন্দরী

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে পেজ থ্রি সবসময়েই সরগরম। লাইমলাইটে তাকে আসতে হয় না বরং লাইমলাইটে সর্বদাই তিনি থাকেন শীর্ষে। দ্বিতীয় সন্তান, প্রেগন্যান্সি নিয়ে শিরোনামে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। যদিও এ বিষয়ে মোটেই মুখ খোলেননি রাই সুন্দরী। সম্প্রতি ঐশ্বর্যর একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে নগ্নতা, সঙ্গম নিয়ে অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়েছেন অ্যাশ। তবে তিনিও ছেড়ে দেওয়ার পাত্রী নন, বরং সাংবাদিকের যোগ্য জবাব দিয়েছেন কড়া ভাষায়।  ঐশ্বর্যর পুরোনো সাক্ষাৎকার নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া।

Riya Das | Published : Jul 25, 2022 5:27 AM IST

18
নগ্ন হয়ে সঙ্গমের প্রস্তাব পেলে কী করবেন ঐশ্বর্য, সাংবাদিকের প্রশ্ন শুনেই রেগে আগুন রাই সুন্দরী

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। 

28

দ্বিতীয় সন্তান, প্রেগন্যান্সি নিয়ে শিরোনামে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।  যদিও এ বিষয়ে মোটেই মুখ খোলেননি রাই সুন্দরী।  বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না। বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। নীল মণির জাঁদুতে আসমুদ্র হিমাচল জুড়ে তার অগণিত ভক্ত।
 

38

সম্প্রতি ঐশ্বর্যর একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে নগ্নতা, সঙ্গম নিয়ে অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়েছেন অ্যাশ। তবে তিনিও ছেড়ে দেওয়ার পাত্রী নন, বরং সাংবাদিকের যোগ্য জবাব দিয়েছেন কড়া ভাষায়।  ঐশ্বর্যর পুরোনো সাক্ষাৎকার নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া।

48

ঐশ্বর্যকে একবার এক ফ্রেঞ্চ সাংবাদিক প্রশ্ন করেন পর্দায় নগ্নতার সুযোগ এলে কী করবেন। এই প্রশ্ন শুনেই বেজায় চটে যান ঐশ্বর্য। তবে এই প্রশ্নের উত্তর দিতেও অস্বীকার করেননি নায়িকা। বরং উল্টে ওই সাংবাদিককে প্রশ্ন করেছিলেন 'আপনি কি গাইনোকলজিস্ট?'

58

রাই সুন্দরীর এই পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে অ্যাশ জানিয়েছিলেন, আমি পর্দায় কখনও নগ্ন হয়নি। আর ভবিষ্যতে কোনওদিনও নগ্ন হওয়ার ইচ্ছা নেই। ঐশ্বর্যর জবাব শুনেও ক্ষান্ত হননি সেই ফ্রেঞ্চ সাংবাদিক। বারবার নগ্নতা নিয়েই প্রশ্নবারে জেরবার করতে থাকেন ঐশ্বর্যকে।

68

নগ্নতা নিয়ে সাক্ষাৎকারে একের পর এক প্রশ্ন উঠতেই রেগে আগুন হয়ে যান  ঐশ্বর্য। শেষমেষ নিজেকে রাগ সামলাতে না পেরে ক্যামেরার সামনেই ঐশ্বর্য বলেন, আমার তো মনে হচ্ছে আমি আমার গাইনির সঙ্গে কথা বলছি। বন্ধু আমার, তুমি একজন সাংবাদিক, এটা ভুলে যেও না। দয়া করে তুমি নিজের জায়গায় থাকো।

78

নগ্নতা নিয়ে ঐশ্বর্যর এই উত্তর মুগ্ধ করেছিল সকল ভক্তদের। এই সাক্ষাৎকার দেখেই ভক্তরা কমেন্টে মন্তব্য করেছিলেন। একজন লিখেছিলেন, আমার তো মনে হয় এটা সবচেয়ে খারাপ সাক্ষাৎকার। যার কোনও ধারণাই নেই বলিউড নেই।  কেউ আবার লিখেছেন, এর থেকে বোঝা যায় কেন  আর হলিউডে সাক্ষাৎকার দেন না ঐশ্বর্য রাই বচ্চন।

88


তবে শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্য। পর্দার শয্যাদৃশ্যে অভিনয় মোটেই পছন্দ ছিল না ঐশ্বর্যর। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে মোটেই সাবলীল ছিলেন না ঐশ্বর্য। দেখতে দেখতে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos