ফের সেক্সী অবতারে দিশা,উন্মুক্ত থাই ও বক্ষ বিভাজিকায় যেন নেশা ধরিয়ে দিচ্ছেন

যদি আপনি  ফ্যাশন টিপস চান , তবে অবশ্যই দিশা পটানিকে ফলো করতে পারেন, অভিনেত্রী কখনোই তাঁর ভক্ত তথা প্যাপদের কখনোই হতাশ করেন না নতুন্যতুন বোল্ড লুকে ধরা দিতে। শনিবার, দিশা এক ভিলেন রিটার্নস-এর জন্য আরও একটি প্রচারে এসেছিলেন, এবং সন্ধ্যার জন্য তাঁর এই নতুন লুকটি ছবির ট্রেলার লঞ্চের সময় থেকে এখনও পর্যন্ত সবচেয়ে হটেস্ট।

Abhinandita Deb | Published : Jul 24, 2022 6:14 AM IST

14
ফের সেক্সী অবতারে দিশা,উন্মুক্ত থাই ও বক্ষ বিভাজিকায় যেন নেশা ধরিয়ে দিচ্ছেন

যদি আপনি  ফ্যাশন টিপস চান , তবে অবশ্যই দিশা পটানিকে ফলো করতে পারেন, অভিনেত্রী কখনোই তাঁর ভক্ত তথা প্যাপদের কখনোই হতাশ করেন না নতুন্যতুন বোল্ড লুকে ধরা দিতে। শনিবার, দিশা এক ভিলেন রিটার্নস-এর জন্য আরও একটি প্রচারে এসেছিলেন, এবং সন্ধ্যার জন্য তাঁর এই নতুন লুকটি ছবির ট্রেলার লঞ্চের সময় থেকে এখনও পর্যন্ত সবচেয়ে হটেস্ট। এদিন দিশা,জন আব্রাহাম, অর্জুন কপূর ও তারা সূতারিয়া মুম্বাই এর আন্ধেরি ওয়েস্টে ছবির প্রচারে ব্যস্ত ছিলেন। যেখানে তাঁরা একসঙ্গে একটি জিপে করে এসে উপস্থিত হন।

24

এই প্রমোশন ইভেন্টে  দিশা একটি লাইন গ্রিন রঙের ক্রপ টপ পড়েছিলেন যার থেকে উদ্ভাসিত হচ্ছিল তাঁর আকর্ষনীয় বক্ষ বিভাজিকা। যেটা তিনি পেয়ার আপ করেছিলেন একটি শিমারি রুপোলি রঙের এ লাইন স্কার্টের সঙ্গে যাতে রয়েছে একটি ড্রামাটিক স্লিট, যা একটি আলাদাই হটনেস যোগ করেছে লুকে।

34

এক ভিলেনের প্রতি টি প্রমোশনে দিশার প্রত্যেকটি লুকই এখনও অবধি চর্চায় রয়েছে। শুক্রবারের মুম্বাই এর প্রচারের পড়ে আসা ব্লু টাই টপ হোক কিংবা ইন্দোরের প্রমোশনের ব্রাউন রাফেল টিউব ড্রেস, কিংবা ছবির ট্রেলার লঞ্চের কালো ক্রপ টপ ও কালো স্লিট স্কার্ট সবেতেই চোখ ধাঁধিয়েছেন তিনি।

44

যদিও জন আব্রাহাম কে আগের প্রমোশন গুলিতে দেখা যায়নি, এবার তিনি অর্জুন দিশা ও তারার সঙ্গে প্রমোশনে যোগদান করলেন। এক ভিলেন রিটার্নস ২৯ জুলাই সিনেমাহলে মুক্তি পাচ্ছে, ছবিটির পরিচালনা করেছেন মোহিত সুরি, প্রযোজনা করেছে টি সিরিজ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos