জীবনে সুযোগ পেলে নিজের স্ত্রী হিসেবে কাকে চান অক্ষয়, গোপন তথ্য ফাঁস বলিউডের 'আক্কি'র

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, নামটাই যেন যথেষ্ঠ।  নিজের ব্যক্তিগত জীবন এবং লাইফস্টাইল নিয়ে অত্যন্ত কঠোর অক্ষয় কুমার। ৫৩ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার পিডিএ নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। বিয়ের আগে পিডিএ অনেকেই করে থাকেন কিন্তু বিয়ের ২০ বছর পর স্ত্রীর প্রতি পিডিএ দেখে হতবাক নেটিজেনরা। জীবনে যদি আবার সুযোগ পান তাহলে স্ত্রী হিসেবে কাকে পেতে চান অক্ষয়, বড়সড় পর্দাফাঁস করলেন বলিউডের 'খিলাড়ি'।
 

Riya Das | Published : Jan 18, 2021 7:18 AM IST

110
জীবনে সুযোগ পেলে নিজের স্ত্রী হিসেবে কাকে চান অক্ষয়, গোপন তথ্য ফাঁস বলিউডের 'আক্কি'র

অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক আইকন অক্ষয় কুমার। 

210


যিনি মার্শাল আটে পারদর্শী এবং ক্যারাটেতেও ব্ল্যাকবেল্ট রয়েছে। এহেন অভিনেতার ব্যক্তিগত সিক্রেট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

310


বিয়ের আগে পিডিএ অনেকেই করে থাকেন কিন্তু বিয়ের ২০ বছর পর স্ত্রীর প্রতি পিডিএ দেখে হতবাক নেটিজেনরা। 
 

410


গতকালই বিয়ের ২০ বছর বিবাহবার্ষিকী উদযাপন করেছেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। স্ত্রীকে শুভেচ্ছা জানাতে সামাজিক মাধ্যমে অক্ষয় লিখেছেন, গত ২০ বছরে অনেক কিছুই ঘটেছে তার জীবনে।

510

জীবনে একটামাত্র বিষয়ে কোনওদিন দ্বিধা করেননি অক্ষয়। জীবনে আবার সুযোগ পেলে জীবনসঙ্গী হিসেবে টিনা অর্থাৎ টুইঙ্কল খান্নাকেই পেতে চান বলিউডের আক্কি।

610


বিয়ের ২০ বছর পরও প্রকাশ্যেই স্ত্রীকে ধন্যবাদ জানিয়েছনে অক্ষয়। দুজনের আদরমাখানো ছবি শেয়ার করেছেন বলিউডের খিলাড়ি।

710

অক্ষয় ক্যাপশনে লিখেছেন,'এখনও আমার মনে তুমি ঢেউ তোলো, আমার বিরক্ত করে মাথাও খারাপ করে দাও। তবে যদি আবার বেছে নেওয়ার সুযোগ দেওয়া হয় তবে এগুলোকেই বেছে নেব। আমি অন্যরকম আর চাই না'।

810


একাধিক সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়।  সূত্রের খবর, অক্ষয় যখন টুইঙ্কেলকে বিয়ের প্রস্তাব দেয়, তখন টুইঙ্কেল বলেছিল, ছবি ফ্লপ হলে তবেই তারা বিয়ে করবে, অবশেষে ছবিটি ফ্লপ হয় এবং তাদের বিয়ে হয়।

910

একটি ফোটোশুটে প্রথম দেখা হয় টুইঙ্কেল ও অক্ষয়ের। প্রথম দেখাতেই নাকি টুইঙ্কেলের প্রেমে পড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। খিলাড়ি ছবির শুটিং চলাকালীন দুজনে প্রেমে পড়েছিলেন।

1010

একটি সাক্ষাৎকারে টুইঙ্কেল জানিয়েছিলেন অক্ষয়কে ১৫ দিনের জন্য প্রেমিক বানিয়েছিলেন। তারপর কিছুদিন একসঙ্গে থাকার পরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos