হট ক্লিভেজে উথলে উঠছে যৌবন, সুডৌল স্তন দেখিয়ে কামের নেশা বাড়ালেন আমিশা


গত কয়েক বছরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রীর তকমা পেয়েছেন আমিশা প্যাটেল। তার সেক্সি অ্যান্ড হট ছবি কিংবা ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।  বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা। প্রতিদিনই নিজের কাটাছেড়া ছবি দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান আমিশা প্যাটেল। যা দেখতে রীতিমতো হামলে পড়ছেন ভক্তরা।

Riya Das | Published : Aug 20, 2022 4:07 AM IST

19
হট ক্লিভেজে উথলে উঠছে যৌবন, সুডৌল স্তন দেখিয়ে কামের নেশা বাড়ালেন আমিশা

বয়স প্রায় ৫০-এর কোটায়। ৪৬ বছর বয়সী আমিশা প্যাটেলের হটনেসে পুড়ে ছাই হচ্ছেন নেটিজেনরা।  এই বয়সে এসেও নিজেকে যেভাবে ধরে রেখেছেন তা সত্যিই ঈর্ষনীয়।'কহো না প্যায়ার হ্যায়' ছবিতেই বলি অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল।

29

চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে তার। একের পর এক নয়া সম্পর্কে জড়ানো থেকে বিচ্ছেদ বারেবারেই  উঠে এসেছে আমিশার নাম। বলিউডে খুব একটা দেখা না গেলেও গত কয়েক বছরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রীর তকমা পেয়েছেন আমিশা প্যাটেল।

39

বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা। প্রতিদিনই নিজের কাটাছেড়া ছবি দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান আমিশা প্যাটেল। যা দেখতে রীতিমতো হামলে পড়ছেন ভক্তরা।

49

'কহো না প্যায়ার হ্যায়' ছবি দিয়ে বলি কেরিয়ার শুরু করেছিলেন আমিশা প্যাটেল। বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল। তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। বরং কন্ট্রোভার্সিতে অনেক বেশি নিজের নাম জড়িয়েছেন আমিশা প্যাটেল । 
 

59

বলিউড থেকে অনেকটাই দূরে রয়েছেন 'কহো না প্যায়ার হ্যায়'-এর মিষ্টি নায়িকা। তবে বলিউডে খুব একটা দেখা না গেলেও গত কয়েক বছরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রীর তকমা পেয়েছেন আমিশা প্যাটেল। আমিশার সেক্সি অ্যান্ড হট ছবি কিংবা ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। 

69

বক্ষ-বিভাজিকাই যেন আমিশার ফ্যাশন স্টেটমেন্ট। উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা। প্রতিটি ছবিতেই উপচে পড়ছে শরীরী উষ্ণতা। হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার হটকে মুভস। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

79

সোশ্যাল মিডিয়াতে এসেও কীভাবে ফ্যানেদের আটকে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমিশা প্যাটেল  । ভক্তদের হাতছাড়া করতে নারাজ আমিশা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। নিজের ইনস্টাগ্রামে  প্রায়শই হট ছবি শেয়ার করেন আমিশা। প্রতিটি ছবিতেই উপচে পড়ছে শরীরী উষ্ণতা। হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী । দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার হটকে মুভস। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

89

একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে কুল মুডে রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।

99


ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে খুব শীঘ্রই আমিশাকে গদর ২ -এর সিক্যুয়েলে দেখা যাবে। সানি দেওলের বিপরীতেই দেখা যাবে আমিশাকে। এই  ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। কারণ এই সিক্যুয়েলটি প্রত্যাশিত চলচ্চিত্রের মধ্যে একটি। দীর্ঘবছর বাদে সানি ও আমিশা জুটিক দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos