KBC 5 বিজেতা ৫ কোটি হাতে পেয়েও দেউলিয়া, ঝড়ের বেগে পতনের গল্প প্রকাশ্যে, যা জানলে চমকে উঠবেন

কৌন বনেগা ক্রোড়পতী, মধ্যবিত্ত পরিবারের কাছে যে শো এক কথায় বলতে গেলে লটারি। ভাগ্য বদলে ফেলার প্ল্যাটফর্ম। যেখানে একটা সুযোগ পাওয়া মানেই জীবনের সব স্বপ্নগুলো এক সঙ্গে পূরণ করা, পাল্টে ফেলা ভাগ্যের চাকা, মিটিয়ে ফেলা সকল অভাব দুঃখ ও অনটন।

Jayita Chandra | Published : Sep 1, 2021 4:39 AM IST

111
KBC 5 বিজেতা ৫ কোটি হাতে পেয়েও দেউলিয়া, ঝড়ের বেগে পতনের গল্প প্রকাশ্যে, যা জানলে চমকে উঠবেন

সকলের গল্পটা ঠিক এমনই। তবে ব্যতিক্রম সব ক্ষেত্রেই বর্তমান, ঠিক যেমন এই শো বিজেতা সুশীল কুমার। না, সাধারণভাবে খেলে কয়েক লক্ষ্য টাকা জেতা নয়, তিনি ছিলেন এই রিয়ালিটি শো-এর ৫ নম্বর সিজেনের বিজেতা।

211

হাতে পেয়েছিলেন পাঁচ কোটি টাকা। এরপর দেউলিয়া ঘোষণা, কীভাবে এই পতন, নিজের সব গল্প আজ রপ্রকাশ্যে তুলে ধরতে দ্বিধা বোধ করেন না এই ব্যক্তি।

311

পতনের শুরুটা হয়েছিল শুরু থেকেই। তাঁর কথায়, এই শো জেতার পর থেকেই তিনি হয়ে গিয়েছিলেন সেলিব্রিটি। বিভিন্ন জায়গা থেকে পাচ্ছিলেন ডাক।

411

 মিডিয়া নিয়ে মাতামাতি, তিনি জানতেনই না মিডিয়ার সঙ্গে কীভাবে কথা বলতে হয়, সঠিক বিনিয়োগের দিকে না ঝুঁকে তখন তিনি লাইমলাইটে গা ভাসিয়েছিলেন। 

511

প্রতিযোগীর কথায় ২০১৫-১৬ সাল তাঁর জীবনে সব থেকে কঠিন সময় ছিল। তিনি বুঝেই উঠতে পারছিলেন না ঠিক কী করা উচিত। চার পাশের মানুষ ঠকাতে শুরু করে তাঁকে। 

611

তাঁকে। নানান অনুষ্ঠান থেকে ডাক পাচ্ছিলেন। সেখানে যাচ্ছিলেন। লেখাপড়া থেকেও নিজেকে সরিয়ে ফেলেছিলেন তিনি। ভেবেছিলেন ব্যবসা করবেন, যাতে কোনও দিন আর অভাব না আসে। 

711

আসে। কিন্তু সেখানে একের পর এক ধাক্কা তাঁকে সহ্য করতে হয়। ক্রমেই নেশায় আসক্ত হয়ে পড়ার কথাও জানান এই প্রতিযোগী। তিনি বেশ কিছু মিডিয়ার ছেলেমেয়ের সংস্পর্শে আসেন, কিছু থিয়েটরের ব্যক্তিদের সঙ্গেও আলাপ হয়। 

811

সেখান থেকে শুরু হয়. মাদকের নেশা। সাত ভিন্ন গ্রুপের সঙ্গেই নেশা করা শুরু করে তিনি। এরপর তিনি তাঁর আর্থিক পরিস্থিতির কথা যেই না জানান মিডিয়াতে, তা ভয়ঙ্করভাবে ছড়িয়ে পড়ে। 

911

মানুষও তখন তাঁকে সম্মান দেওয়া বন্ধ করে দেয়। বিভিন্ন অনুষ্ঠান থেকে ডাকাও বন্ধ করে দেয়। তবে তিনি দেউলিয়া হলেন কি করে! সেই গল্প সকলকে অবাক করবে, একবার তিনি এক সাংবাদিকের প্রশ্নে বিরক্ত হয়ে বলে ফেলেছিলেন, তাঁর কাছে বর্তমানে কোনও টাকা নেই, মাত্র দুটো গরু আচ্ছে তাই দিয়ে কোনও মতে তাঁর চলে যায়। 

1011

আর এতেই ঝড়ের বেগে বদলে যায় তাঁর জীবন। ছড়িয়ে পড়ে তাঁর দেউলিয়ার খবর। তারপর থেকেই সংবাদ মাধ্যমের ক্ষমতা নিয়ে তিনি সচেতন হয়ে ওঠেন, ও সকলকে সচেতন করেন। 

1111

এরপর তিনি মুম্বইতে গিয়েছিলেন, সেখানে এক সংলাপ লেখক বন্ধুর সঙ্গে থাকতেও শুরু করেন, তিনটি স্ক্রিপ্টও লিখেছিলেন, কিন্তু তা মাত্র ২০ হাজার টাকার বিনিময় বিক্রি হয়ে যায়। এরপরই তিনি ফিরে আসেন নিজের জায়গায়, ঠিক করেন শিক্ষক হবেন। আর বর্তমানে তাঁর জীবনে সবটাই স্বাভাবিক। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos