Ananya Pandey: অন্তর্বাস ছাড়াই সাহসী পোজ, গোপনে কার সঙ্গে প্রেমে মজে অনন্যা

অনন্যা পান্ডে মানেই বলিউডের এক ফ্রেস লুক। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই অভিনেত্রীর প্রতিটা পোজই যেন মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ার পাতায়। একের পর সেলেবদের পাশে হটলিস্টে নিজের জায়গা করে নিয়েছেন অনন্যা। ঝড়ের বেগে ভাইরাল একাধিক সাহসী পোজে অনন্যার ছবি।  আবারও সকলের নজরের কেন্দ্রে পান্ডে কন্যা। 

Jayita Chandra | Published : Dec 9, 2021 12:34 PM IST

19
Ananya Pandey: অন্তর্বাস ছাড়াই সাহসী পোজ, গোপনে কার সঙ্গে প্রেমে মজে অনন্যা

পরলে লাল পোশাক। ঝড়ের বেগে ভাইরাল হওয়া বলিউডের এই সেলেবের প্রতিটা ছবি যেন পার্ফেক্ট। সাহসী লুকে ছবি অ্যার সোশ্যাল মিডিয়ার পাতায় খুব একটা কম নয়। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। তবে তার আগে নিজের হট লুকে ভক্তদের মন একাধিকবার জয় করে নিয়েছেন এই সেলেব কন্যা। এবার লাল পোশাকে ভাইরাল অনন্যা। 

29

প্রকাশ্যে বক্ষের খাঁজ, নেই অন্তর্বাস, সাহসী পোশাকে সকলকে তাক লাগিয়ে ছবি শেয়ার করতেই সেলেব মহলের কমেন্টে ভরল কমেন্ট বক্স। ভূমি পেডনেকরও বাদ থাকলেন না তালিকা থেকে। সকলেই এক বাক কমেন্ট করলেন হট, অনন্যার এই ছবিতেই বুঁদ এখন নেট পাড়া। সদ্সয বিদেশ সফর ঘুরে ফিরেছেন তিনি।  

 

39

পরণে সাদা টপ আর নীচে হট প্যান্টে দিব্বি মানিয়েছে অন্যানাকে। সেই সঙ্গেই তাঁর ফিগারের তারিফতো করতেই হয়। সেক্সি পোজে নজর কাড়ছেন অনন্যা। স্লিভ লেস টপ আর তার সঙ্গে মানানসই প্যান্ট। সাদা-কালো ছবিতে ধরা পড়ল তাঁর এই আকর্ষণীয় লুক। এই লুকেই নজর কাড়ছেন চাঙ্কি পান্ডে কন্যা।

 

49

স্রাগের নীচ দিয়ে উঁকি মারছে সাদা ব্রা। নীচে রয়েছে সাদা ফুল প্যান্ট। চেয়ারে বোসেই পোজ দিলেন অনন্যা পান্ডে। বেশ আকর্ষণীয় লাগছে তাঁকে এই পোশাকে। অনন্যা পান্ডের স্টাইলিং সেন্সের তারিফ করেন সকলেই। ওপরে মাল্টি কালার ক্রপ টপ আর নীচে মাল্টি কালার প্যান্ট।

59

এক নতুনত্বের ছোঁয়া রয়েছে তাঁর এই পোশাকে। এই পোশাকেই নজর কাড়ছেন নেট দুনিয়ায়। মাল্টি কালার স্রাগের নীচে দিয়ে উঁকি মারছে পিচ কালারের অন্তর্বাস। এক অদ্ভুত নতুনত্বের ছোঁয়া রয়েছে তাঁর এই পোশাকে। বাবা বিখ্যাত অভিনেতা চাঙ্কি পান্ডে, তারই মেয়ে অনন্যা পান্ডে এখন ঝড় তুলছেন নেট দুনিয়ায়। 

69

অনন্যা পান্ডে, বলিউডডে কয়েকটি ছবি করেই তিনি সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। তবে প্রেম যে জীবনে এতো তারাতারি উঁকি দেবে তা কে জানত। কয়েকটা দিন যেতে না যেতেই কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনন্যা! উত্তরটা অনেকেরই জানা। অনন্যার জীবন জুড়ে রয়েছে এখন ইশান খট্টর। 

79

তাঁর সঙ্গে সিনেমা করার সময়ই সম্পর্কের শুরু। কয়েকদিনের মধ্যেই তাঁদের মধ্যে থাকাসম্পর্কের খবর ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তারই মাঝে গুঞ্জণ উষ্কে দিয়ে দুজনে পারি দিয়েছিলেন মলদ্বীপে। সেখান থেকে একের পর এক ছবিও শেয়ার করেন। তবে এখানেই ইতি নয়। এবার প্রকাশ্যে ইশানকে নিয়ে মন্তব্য করেন অনন্যা।

89

জানান, তিনি সারাদিন ইশ্নারে প্রফাইলে চোখ রেখেই বসে থাকেন। উপদেশও দেন। শার্ট খোলা অবস্থায় একাধিক ছবি দিতে। কারণ ইশানকে এই পোজেই সব থেকে বেশি ভালো লাগে। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। গোপন প্রেমেই কি তবে শিলমোহর দিলেন এবার অনন্যা! প্রশ্ন এখন এইখানেই।

 

99

অনন্যা পান্ডে ও ইশান খাত্তরের  ছবির গান মুক্তিতেই বিপত্তি ঘটেছিল, ডিসলাইকের ঝড়ে কাবু দুই স্টার। অনন্যা পান্ডেই হোক বা ইশান খাত্তর, নেপোটিজমের পাশে নেই আর নেটদুনিয়া। মুহূর্তে লাইকের ছয়গুণ বেড়ে যায় ডিজলাইক। তবে কারণ কী শুধুই জল্পনা, বর্তমানে সেই গল্প অতীত, এখন বলিউডে বেশ জায়গা করে নিয়েছে এই দুই স্টার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos