Katrina-Vicky Wedding: বিয়েতে বিশ্বাসী নন, সকলের সামনেই খোলসা করেছিলেন ক্যাট

ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের সম্পর্কর জল্পনা তখন ধরে বিটাউনে ঘুরে বেড়ালেও, প্রকাশ্যে এই জুটি এখনও মুখ খোলেননি। তবে কি বিয়ে প্রসঙ্গ এড়িয়ে যেতে চান ক্যাটরিনা, না কি রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে থেকে মুখ ফিরিয়েছেন ক্যাট, ভক্তের প্রশ্নের উত্তরে সেবার মনের কথা খুলে বলেছিলেন অভিনেত্রী, আজ তিনি রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে। কিন্তু সেদিন ক্যাটের মনে ঠিক কী চলছিল। 

Jayita Chandra | Published : Dec 9, 2021 11:34 AM IST / Updated: Dec 09 2021, 05:05 PM IST

19
Katrina-Vicky Wedding: বিয়েতে বিশ্বাসী নন, সকলের সামনেই খোলসা করেছিলেন ক্যাট

একসময় রণবীর কাপুরের সঙ্গে প্রায় বিয়ের পিঁড়িতে উঠে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। বলিউডে তখন উঠেছিল নতুন জল্পনা, মন ভেঙেছে সলমন খানের। কিন্তু সেই সম্পর্ক সাত বছরের গণ্ডি পার করলেও, বিয়ে পর্যন্ত গড়ায়নি। আবারও ক্যাটরিনার সঙ্গে নাম জড়িয়ে গিয়েছিল সলমন খানের। কিন্তু সেখানেও ইতি নয়। শুরু হল নতুন অভিনেতাকে ঘিরে জল্পনা।

29

ভিকি কৌশলের সঙ্গে ডেট করছেন ক্যাটরিনা। প্রকাশ্যে তাঁদের একাধকবার দেখা গেলেও, কখনই তা নিয়ে মুখ খোলেননি এই জুটি। বিয়ের প্রস্তাব মিলেছিল ভিকির থেকে। সলমন খানের সামনে দাঁড়িয়ে ক্যাটরিনা জানিয়ে দিয়েছিলেন, তাঁর সাহস হবে না। 

39

তবে কী ক্যাটরিনা বিয়ের সিদ্ধান্ত থেকে সরিয় নিলেন নিজেকে! এক চ্যাট শো-তে খোলসা হল সবটা। আরবাজ খানের শো-তে এসে সকলকেই সোশ্যাল মিডিয়ার কিছু কমেন্ট পড়তে হয় ও তার উত্তর দিতে হয়। এই সময় ক্যাটরিনা বেছে নিয়েছিলেন এক ভক্তের কমেন্ট। 

49

সেখানে লেখাছিল, তিনি ক্যাটরিনাকে বিয়ে করতে চান, ক্যাটরিনাকে না পেলে তিনি মারা যাবেন। ক্যাটরিনা এটি পড়ে বলেন, এখনও যে এমন কোনও মানুষ আছেন, যাঁরা এভাবে ভালোবাসতে পারেন তা ভেবেও তিনি অবাক হল। বাস্তবটা অনেকটাই আলাদা, সেখানে ভারসাম্য বজায় রাখতে জানতে হবে। 

59

ক্যাটরিনা বিয়েতে বিশ্বাস করেন। বিয়ে, সন্তান, সবই হবে, কিন্তু কবে কখন কীভাবে, তা কারুর জানা নেই, তাই পরিস্থিতির জন্য তৈরি থাকাটা প্রয়োজন। এখানেই শেষ নয়, ক্যাটরিনা এদিন নিজের বিয়ে নিয়ে সেভাবে কিছু না বললেও, আকার ইঙ্গিতে বুঝিয়ে দেন তিনি বিয়ে করবেন, তবে পাত্রকে নিয়ে খোলাখুলি কোনও মন্তব্যকে এড়িয় যান ক্যাট।

69

সেলেবদের মধ্যে থাকা গোপন রহস্যের ফাঁস হওয়াটা এক বিন্দুর অবাক কান্ড নয়। তাই কয়েকবছরের মধ্যেই বিয়ের সানাই বেজে উঠল ক্যাটের। উল্টো দিকে ভিকি কৌশল। ৭ তারিখ থেকেই বসে গিয়েছে রাজকীয় বিয়ের আসর। একের পর এক সেলিব্রিটিরা এই বিয়েতে যোগ দিতে ইতিমধ্যেই রয়েছেন রাজস্থানে। 

79

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফের (Katrina Kaif) বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে। এক কথায় বলতে গেলে এই দুই সেলেবের বিয়ের প্রস্তুতেই কড়া নজর নেট পাড়ার। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই এবার একাধিক কড়া নিয়মে বেঁধে ফেলা হল বিয়ের অনুষ্ঠান। তা যাতে সঠিকভাবে পালন করা হয়, সেই দিকেও নজর দিয়েছে বিশেষ টিম। 

89

রাজস্থানে তা ঘিরে প্রস্তুতি তুঙ্গে। এরই মাঝে উধাও হয়ে গিয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। যদিও তাঁরা দুজনেই ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না, কিন্তু সোশ্যাল মিডিয়ার পোস্ট ভালো করে লক্ষ্য করলে চোখে পড়তে বাধ্য।  এই সময় ভাইরাল পুরোনো একাধিক ভিকিও। প্রোপজ থেকে শুরু করে ক্যাটের লাভ লাইফ। 

99

এই সময় ভাইরাল পুরোনো একাধিক ভিকিও। প্রোপজ থেকে শুরু করে ক্যাটের লাভ লাইফ। রণবীরের থেকে ধাক্কা খেয়ে প্রায় ২ বছর অবসাদে ছিলেন ক্যাটরিনা কাইফ। সেই সময় একের পর এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন সম্পর্কে তিনি বিশ্বাসী নন, তিনি বিয়েতেও বিশ্বাসী নন। তা ঝড়ের হবেগে আজ ভাইরাল। পরিস্থিতি সঙ্গে সব ভুলে আস বধূ সাজে ক্যাট। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos