Urfi Javed Hot Photos : বুকচেরা পোশাক উন্মুক্ত নাভি, 'অন্তর্বাস' ছাড়াই শরীর দেখাতে ব্যস্ত উরফি

শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ । কখনও ব্রা কিংবা কখনও আন্ডারওয়্যার না পরেই ক্যামেরায় হট পোজ দেন উরফি জাভেদ। এবারও তেমনটাই কান্ড ঘটালেন উরফি জাভেদ। বুকচেরা পোশাকে অন্তর্বাস না পরে  লেহেঙ্গা চোলিতে পোজ দিলেন উরফি জাভেদ।
 

Riya Das | Published : Jan 18, 2022 6:12 AM IST

110
Urfi Javed Hot Photos : বুকচেরা পোশাক উন্মুক্ত নাভি, 'অন্তর্বাস' ছাড়াই শরীর দেখাতে ব্যস্ত উরফি

উরফি জাভেদকে (Urfi Javed) নিয়ে সর্বদাই উত্তেজনা তুঙ্গে। ফের উদ্ভট পোশাক পরে ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ। কখনও ব্রা কিংবা কখনও আন্ডারওয়্যার না পরেই ক্যামেরায় হট পোজ দেন উরফি জাভেদ। এবারও তেমনটাই কান্ড ঘটালেন উরফি জাভেদ।

210

শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed) । 
 

310


উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ  (Urfi Javed) । এবার ব্রা ছাড়া ক্যামেরায় হট পোজ দিলেন উরফি জাভেদ। 

410

নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ সুপারহট ছবি শেয়ার করলেন উরফি জাভেদ। ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা  নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে (Urfi Javed) । 
 

510


নীল রঙের লেহেঙ্গা, উপরে নীল রঙের কাজ করা জ্যাকেট পরে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন উরফি জাভেদ। জ্যাকেটের পুরোটাই খোলা। অন্তর্বাস ছাড়াই  ছবি পোস্ট করে রীতিমতো আগুন জ্বালিয়েছেন উরফি জাভেদ  (Urfi Javed)।
 

610


উরফির এই অশ্লীল ছবি দেখেই নেতিবাচক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নেটিজেনরা কেউ তাকে অন্তর্বাস পরার পরামর্শ দিয়েছেন, কেউ আবার এমন নোংরামি দেখে রীতিমতো ভিড়মি খেয়েছেন  (Urfi Javed)। 
 

710

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। 

810

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। 

910

 নেটদুনিয়ার হট সেনসেশন উরফিকে (Urfi Javed) নিয়ে বিতর্কের শেষ নেই। ফের ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে।

1010

এমনকী অদ্ভুত পোশাক পরে ট্রোলড হওয়াটাকেই যেন বেশি উপভোগ করেন উরফি।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার প্রতি পাপারাৎজির এই অ্যাটেনশনকেই তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos