'শয্যাদৃশ্যে সঙ্গম যেন জলভাত', অনস্ক্রিনের অন্তরঙ্গতা নিয়ে অকপট 'সেক্সবম্ব' এষা

অভিনয়ের জন্য কত কিছুই না করতে হয় তারকাদের। চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দেন অভিনেতা থেকে অভিনেত্রীরা। শয্যাদৃশ্যে অভিনয় করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন বলিপাড়ার একাধিক তারকারা।  ক্যামেরার সামনে চরিত্রের জন্য নগ্ন হওয়াটা যেন একপ্রকার জলভাত।  চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননা তারকারা। তবে এই অন্তরঙ্গ দৃশ্য দেখে অভিনয় নিয়ে  সাধারণ মানুষের নানা রকমের প্রশ্ন জাগে। অনেকেই মনে করেন ক্যামেরার সামনে  অভিনয় করতে একটুও কি অস্বস্তি হয় না বলি ডিভাদের। এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা।
 

Riya Das | Published : Jun 4, 2022 7:28 AM IST

110
'শয্যাদৃশ্যে সঙ্গম যেন জলভাত', অনস্ক্রিনের অন্তরঙ্গতা নিয়ে অকপট 'সেক্সবম্ব' এষা


প্রকাশ ঝা পরিচালিত 'আশ্র'ম সিরিজের তৃতীয় ভাগ মুক্তি পেয়েছে গতকাল অর্থাৎ ৩ জুন। এই সিরিজ বলি অভিনেতা ববি দেওয়ালের সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গেছে এষা গুপ্তাকে। যা দেখার জন্য পাগল হয়ে যাচ্ছেন এষা ভক্তরা।

210

 শয্যাদৃশ্যে অভিনয় করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন বলিপাড়ার একাধিক তারকারা।  ক্যামেরার সামনে চরিত্রের জন্য নগ্ন হওয়াটা যেন একপ্রকার জলভাত।  চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননা তারকারা।

310

 তবে এই অন্তরঙ্গ দৃশ্য দেখে অভিনয় নিয়ে  সাধারণ মানুষের নানা রকমের প্রশ্ন জাগে। অনেকেই মনে করেন ক্যামেরার সামনে  অভিনয় করতে একটুও কি অস্বস্তি হয় না বলি ডিভাদের। এবার সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা।
 

410


এষা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, প্রায় ১০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে থাকার পর এই ধরনের দৃশ্যে অভিনয় করতে কোনও অসুবিধা হয় না। সিনেমার পর্দায় দর্শকদের মনোরঞ্জন করাটাই তাদের উদ্দেশ্য। তাই অন্তরঙ্গতা নিয়ে অস্বস্তি এটা মাথাতেই আসে না।
 

510

এষা গুপ্তা আরও জানান, ১০ বছর পর ক্যামেরার সামনে অভিনয় করার পর এগুলো নিয়ে ভাবার কোনও অবকাশ থাকে না। তবে অনেকেই মনে করেন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা মনে হয় খুব কঠিন। কিন্তু তা আদতেই তেমন নয়।

610

এষা বলেছেন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় যদি কারোর ব্যক্তিগত জীবন কোনওভাবেই জড়িয়ে থাকে তবে এটা অবশ্যই সমস্যার বিষয়। কিন্তু সেটা সবার ক্ষেত্রে এক হয়না।
 

710

এখন এই অন্তরঙ্গ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কোনও অসুবিধাই হয় না। তবে প্রথমবার ক্যামেরারা সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা অনেক কঠিন ছিল। কিন্তু অভিনেতা এবং টিম মেম্বাররা যদি ভালো হয় তাহলে কিন্তু শুটিংয়ের সময় কোনওরকমের অস্বস্তি হয় না।

810

কোনও দৃশ্যের শুটিংয়ের সময়ে একটা জিনিস মাথায় রাখতে হবে দর্শকদের সামনে কোন জিনিসটা তুলে ধরতে চাইছি। ঘনিষ্ঠ দৃশ্য হলে যেমন সেটার দিকে খেয়াল রাখতে হবে তেমনি ভালবাসা দেখাতে চাইলেও সেখানে ডুবে যেতে হবে।

910


এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। একের পর এক ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চরিয়ে ফের ঝড় তুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। 
 

1010

বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। একের পর এক ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এষা গুপ্তকে হট ফোটোশ্যুট নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। আসলে ভক্তদের ধরে রাখতেই নিজের ভরা যৌবনের ছবিতে ঝড় তোলেন এষা গুপ্তা। সাম্প্রতিক নয়া ছবিতে নির্মেদ টোনড ফিগারে পাগল করে দিয়েছেন এষা। 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos