শীঘ্রই মা হতে চলেছেন বিপাশা, উন্মুক্ত 'বেবিবাম্প'-এর ছবি পোস্ট করে নিজেই দিলেন সুখবর

এই প্রথমবার সন্তানের সুখবর নিজে মুখে দিলেন বিপাশা। যদিও এর আগেও করণের ঘনিষ্ঠ সূত্র প্রেগন্যান্সির খবরে শিলমোহর দিয়েছে। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন বিপাশা বসু নিজের সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। পরম যত্নের সঙ্গে বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন বিপাশা ও করণ। 

Riya Das | Published : Aug 16, 2022 8:35 AM IST

19
 শীঘ্রই মা হতে চলেছেন বিপাশা, উন্মুক্ত 'বেবিবাম্প'-এর ছবি পোস্ট করে নিজেই দিলেন সুখবর

মা হতে চলেছেন বিপাশা বসু।  আর কয়েকদিন পরেই ২ থেকে ৩ হতে চলেছেন বলি নায়িকা। বলিউডের অন্দরে কান পাতলেই অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবর।  একের পর এক অভিনেত্রীর মা হওয়ার খবর নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।  

 

 

29

বাঙালি কন্যার নতুন খবরেই  ঘুম উড়েছে নেটিজেনদের। বলিউডে আর কোন তারকারা মা হতে চলেছেন চলছে তার খোঁজ। এবং সেখানেই উঠে এসেছে বিপাশা বসুর নাম।  এই প্রথমবার সন্তানের সুখবর নিজে মুখে দিলেন বিপাশা। যদিও এর আগেও করণের ঘনিষ্ঠ সূত্র প্রেগন্যান্সির খবরে শিলমোহর দিয়েছে। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন বিপাশা বসু।

 

 

39

নিজের সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। পরম যত্নের সঙ্গে বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন বিপাশা ও করণ। ঢিলেঢালা সাদা শার্টের বোতাম খুলে বেবিবাম্প উন্মুক্ত করে মা হওয়ার সুখবর দিয়েছেন বিপাশা। স্বামী করণও বিপাশার বেবিবাম্প আগলে রয়েছেন। এবং চুমু দিয়ে আদরে ভরিয়ে দিয়েছেন।

49

উন্মুক্ত বেবিবাম্পের ছবি শেয়ার করে বিপাশা লিখেছেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং এনে দিল। আমরা যেন আরও একটু পূর্ণতা পেলাম। আমরা নিজেদের মতো করে জীবনটা শুরু করেছিলাম।  তারপর দুজনে মিলে জীবনটা সাজিয়েছি। তবে দুজনের জন্য এতটা ভালবাসা ঠিক নয়, এটা একটু অন্যায়। খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হবো। দুগ্গা দুগ্গা। অভিনেত্রীর এই ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

59

দিনকয়েক আগেই প্রেগন্যান্সির জল্পনার মধ্যেই একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে ফ্যামিলি গেট-টুগেদারে একসঙ্গে চুটিয়ে এনজয় করতে দেখা গেছে বিপাশা ও করণকে। এবং সেই ছবি দেখেই নেটিজেনরা বলছেন, ঢিলেঢালা পোশাক পরে নাকি বেবিবাম্প আড়াল করার চেষ্টা করেছিলেন বিপাশা বসু।  বিপাশার বোন সোনি বসুর মেয়ে নিয়ার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন বিপাশা ও করণ।   

69

 প্রেগন্যান্সির জল্পনার মধ্যে এই প্রথমবার ছবি পোস্ট  করেছিলেন বিপাশা। আর ছবি পোস্ট করতেই তা নিমেষে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এবার আর কোনও লুকোছাপা নয়, নিজের বেবিবাম্প উন্মুক্ত করে সুখবর দিয়েছেন বিপাশা বসু।

79

৬ বছর পার হয়ে গেছে বিয়ের। দীর্ঘদিন বাদেই সন্তানের মা হতে চলেছেন বিপাশা বসু। খবর ফাঁস হতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  এবার মা হওয়ার খবরে  শিরোনামে উঠে এসেছেন বিপাশা বসু। প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন স্বামী করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। খু

 

89

এর আগেও একটি সাক্ষাৎকারে সন্তান নিয়ে প্রশ্ন করতেই বিপাশা মুখ খুলেছিলেন। আর তা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছিল। বিপাশা জানিয়েছিলেন, 'সবই ভগবানের হাতে ছেড়ে দিয়েছি, যেদিন উনি পরিকল্পনা করবেন সেদিনই সব হবে। এবং তাতেই আমরা খুশি।' তবে শুধু বিপাশাই নয় করণও জানিয়েছিলেন, দেশে প্রচুর শিশু রয়েছে, যাদের একজন অভিভাবক প্রয়োজন। সেরকম হলে একজন শিশুকে দত্তকও নিতে পারি। নিজে গর্ভবতী না হয়েও একজন সন্তানের মা হওয়া যায়, তার অভিভাবক হয়ে তাকে মানুষ করা যায়, আর সেটাই হল সবচেয়ে বড় প্রাপ্তি। 

99

এছাড়াও তারা আরও জানিয়েছিলেন, পৃথিবীর সমস্ত শিশুরই একটা সুন্দর জগত দেখার অধিকার রয়েছে। সেই সুন্দর পৃথিবীটা তাদের দিতে চাই। তবে সময় সবটাই বলে দেবে। বিপাশা আরও বলেছিলেন, সারা দেশে এমন অনেক বাচ্চা রয়েছে, যাদের আমরা যত্ন নিতে পারি না। তাদের যত্ন নেওয়াও আমাদেরই কর্তব্য়। এবার হয়তো সেই সময় চলে এসেছে। বলিউডের বং বিউটি-কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos