Alia Bhatt : আলিয়ার বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ নয়, সাফ জানিয়ে দিল বিএমসি

কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। বি-টাউনেও করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। করণ জোহরের দেওয়া পার্টি থেকে ফিরেই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করেছেন করিনা-অমৃতারা। তেমনই অভিযোগ বৃহন্মুম্বই পুরসভার। তবে সেই পার্টিতে উপস্থিত ছিলেন আলিয়া ভাট। আর এর মধ্যেই ব্রহ্মাস্ত্র ছবির মেগা ইভেন্টে আলিয়ার দিল্লি যাওয়া নিয়েও বিতর্ক শুরু হয়েছে। তবে কি কোভিড বিধি না মেনেই দিল্লি উড়ে গেছিলেন আলিয়া ভাট, বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Dec 17, 2021 7:16 AM IST

19
Alia Bhatt : আলিয়ার বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ নয়, সাফ জানিয়ে দিল বিএমসি

করিনাা কাপুর সহ বি-টাউনের একাধিক তারকার কোভিড পজিটিভ (Covid Positive) হওয়ার পর করণ জোহরের বাড়ির আড্ডাকেই একপ্রকার কোভিডের আখড়া বলে মনে করছেন। এবং সেই ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়েই নাকি একসঙ্গে একজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

29

করিনাা কাপুর ( kareena kapoor ) সহ বি-টাউনের একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার পর করণ জোহরের (Karan Johar) বাড়ির আড্ডাকেই একপ্রকার কোভিডের আখড়া বলে মনে করছেন। এবং সেই ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়েই নাকি একসঙ্গে একজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

39


সূত্রের খবর, বলিউডের করিনা ও অমৃতা ছাড়াও করণের দেওয়া পার্টিতে উপস্থিত ছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। এবার করোনার খবরে নাম জড়াল কাপুর পরিবারের হবু বউমার। শুধু তাই নয়, করণের ঘরোয়া পার্টি নিয়েও নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।
 

49


সম্প্রতি দিনকয়েক আগে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবির মেগা ইভেন্টে আলিয়া (Alia Bhatt) দিল্লিতে উড়ে গিয়েছিলেন। এবং তার দিল্লি যাওয়া নিয়েও বিতর্ক শুরু হয়েছে। তবে কি কোভিড বিধি না মেনেই দিল্লি উড়ে গেছিলেন আলিয়া ভাট, এই নিয়েই বাড়ছে জল্পনা।

59


 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচারের জন্য দিল্লিতে গিয়েই কটাক্ষের মুখে পড়েছেন আলিয়া ভাট (Alia Bhatt) । কারণ এহেন পরিস্থিতিতে আলিয়ার এই আকস্মিক দিল্লি সফর মোটেই ভাল চোখে দেখেননি সমালোচকরা।

69

যদিও বিএমসি (BMC) এক আধিকারিক জানিয়েছেন, আলিয়া ভাট নিভৃতবাসে ছিল না। এবং আলিয়ারাও আরটিপিসিআর করানো হয়েছিল। শুধু তাই নয় আলিয়ার (Alia Bhatt)  রিপোর্টও নেগেটিভ এসেছে। তাই আলিয়ার বিরুদ্ধে আমরা কোনও পদক্ষেপ নেব না। এছাড়াও বিএমসি  আরও জানিয়েছে, আলিয়া কোনওরকমের কোভিড বিধি লঙ্ঘন করেনি।

79

তবে অনেকেই মনে করেছেন, করণ জোহরের (Karan Johar) দেওয়া পার্টি থেকে ফিরেই নাকি করোনা পজিটিভ হয়েছেন  (Kareena Kapoor) করিনা কাপুর খান ও অমৃতা আরোরা (Amrita Arora)। পরদিনই জানা যায়, সঞ্জয় কাপুর পত্নী মাহিপ কাপুর ও সোহেল খান পত্নী সীমা খানও কোভিড পজিটিভ। এরা দুজনেই করিনা ও অমৃতার ঘনিষ্ঠ বান্ধবী। গত ৮ ডিসেম্বর করণ জোহরের পার্টিতে এরা সকলেই উপস্থিত ছিলেন।

89

সঞ্জয় কাপুর পত্নী মাহিপ কাপুরের পর করোনায় আক্রান্ত তাদের মেয়ে শানায়া কাপুর (Sanaya Kapoor)। এবং সীমা খানের ১০ বছরের ছেলেও কোভিড পজিটিভ। ৪ দিন আগেও শানায়ার কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছিল কিন্তু বুধবার ফের পরীক্ষা করলে তার রিপোর্ট পজিটিভ আসে।
 

99

 বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন সূত্রে জানা গিয়েছে, পরিচালক করণ জোহরের  (Karan Johar) করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। এবং তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন। করোনাবিধি মেনে পার্টি চলছিল করণের বাড়িতে এই দাবি উড়িয়ে করণ জানিয়েছেন। ওই দিন মাত্র ৮ জন উপস্থিত ছিল তার বাড়িতে। সেটা একটা ঘরোয়া আড্ডা ছিল কোনও পার্টি নয়। এবং করোনাবিধি মেনেই সমস্ত আয়োজন করা হয়েছিল।
 

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos