প্লাস্টিক সার্জারি থেকে হেয়ার ট্রান্সপ্লান্ট, নায়িকাদের থেকে এগিয়ে বলিউড হিরোরা

প্লাস্টিক সার্জারির কথা বললেই কেবল অভিনেত্রীদের নাম এগিয়ে আসে। তাঁদের লিপ ফিলার্স, হেয়ারলাইন কারেকশন, নোজ জব নিয়েই কেবল মন্তব্য করা হয়। তবে বলিউড হিরোরাও যে প্লাস্টিক সার্জারি, অ্যান্টি এজিং ফিলার্স এবং হেয়ার ট্রান্সপ্লান্ট অভিনেত্রীদের মতই সমান তালে করিয়ে চলেছেন। এমন বেশ কিছু ছবিও রয়েছে নেটদুনিয়ায়। অমিতাভ বচ্চন থেকে সলমন, শাহরুখ, আমির, অক্ষয়, কেউই বাদ যাননি এই তালিকা থেকে। বলি-নায়িকাদের মত তাঁরাও বিদেশ পাড়ি দেন সেরা প্লাস্টিক সার্জানের খোঁজে। তাঁদের ছবি দেখলে যে কেউ চমকে যাবে। 
 

Adrika Das | Published : Jun 7, 2020 1:50 PM IST

110
প্লাস্টিক সার্জারি থেকে হেয়ার ট্রান্সপ্লান্ট, নায়িকাদের থেকে এগিয়ে বলিউড হিরোরা

সলমন খানঃ সলমন খানের যে খুব অল্প বয়স থেকেই চুল পড়া শুরু হয়েছিল সে খুবর নতুন নয়। বেশ কিছু ছবিতে তাঁর টাক স্পষ্ট দেখা গিয়েছে। তাই তিনি বহুবার হেয়ার ট্রান্সপ্লান্টের সহায় হয়েছেন। এমনকি অ্যান্টিএজিং ইনজেকশনও নেন বহুবার।

210

অমিতাভ বচ্চনঃ অমিতাভ বচ্চনের একটি ছবি এক সময় রীতিমত নেটদুনিয়ায় ভাইরাল হয় যেখানে অমিতাভের চুল পড়ে যাওয়া অবস্থা দেখা গিয়েছে। অর্থাৎ তাঁর এখনকার বাদামি, কাঁচা-পাকা চুল একটি সুন্দর উইগ ছাড়া আর কিছুই না।

310

অক্ষয় কুমারঃ তরুণ অক্ষয়ের লম্বা মুখে উপর পড়া চুল এক সময় সকলের খুব পছন্দের ছিল। সেই চুল আজ নেই তাই অক্ষয়ও হেয়ার ট্রান্সপ্লান্টের সাহায্য নিয়েছেন নিজের বয়স খানিকটা ধরে রাখতে। 

410

শাহরুখ খানঃ শাহরুখের চেন স্মোকিংয়ের কারণে তাঁর মুখে অত্যাধিক বয়সের ছাপ পড়েছে। তার থেকে বাঁচতেই অ্যান্টি এজিং ফিলার্সের ব্যবহার করেছেন। 

510

আমির খানঃ আমির খানকে আজকাল প্রত্যেক ছবিতেই বেশ কমবয়সী লাগে। অন্তত তাঁর যা বয়স, তার থেকে অনেকটাই কম লাগে। তিনিও হেয়ার ট্রান্সপ্লান্টের পাশাপাশি বহুবার বয়স কমানোর সার্জিকাল পদ্ধতি বেছে নিয়েছেন।

610

শাহিদ কাপুরঃ সূত্রের খবর অনুযায়ী, শাহিদ নিজের নাকের সার্জারি করিয়েছেন কেরিয়ার শুরুর সময় ব্যাঁকা নাকের সার্জারি করিয়েছিলেন একজন প্রযোজকের কথায়।

710

অক্ষয় খান্নাঃ অক্ষয়ের হেয়ার ট্রান্সপ্লান্ট তাঁর ছবিগুলি থেকেই প্রমাণ পাওয়া যায়। তিনি একাধিকবার মাথায় চুল গজিয়েছেন প্লাস্টির সার্জেনের সহায় হন। 

810

বিবেক ওবেরয়ঃ বিবেক ওবেরয়েরও আর পাঁচজন অভিনেতাদের মত একই অবস্থা। তিনি নিজের কেরিয়ারের শুরুর দিকে নয়, বেশ পরের দিকে তিনি হেয়ার ট্রান্সপ্লান্ট কারন যা চোখ পড়ে ভক্তদের।

910

কপিল শর্মাঃ কপিল শর্মা যে সময় একেবারেই জনপ্রিয় ছিলেন না। কমেডি অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে আসতেন, সেই সময়ের কপিল এবং এখনকার কপিলের কোনও মিলই নেই। স্কিন লাইটেনিং, হেয়ার ট্রান্সপ্লান্ট তাঁকে পুরোপুরি বদলে দিয়েছে।

1010

সইফ আলি খানঃ সইফ আলি খান এখন নিজের লুকস নিয়ে তেমন চিন্তিত না হলেও এক সময় নিজের হেয়ার ট্রান্সপ্লান্ট নিয়ে চর্চায় ছিলেন। কল হো না হো, সালাম নমস্তের শ্যুটিংয়ের সময় তিনি বহুবার হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন বলে জানা গিয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos