'সেক্স খারাপ আর ধর্ষণ ভাল', ৭১ বছর বয়সী মা'কে ধর্ষণের হুমকি, বিস্ফোরক একতা

টেকনোলজি মানেই দূরের জিনিস কাছে। সোশ্যাল মিডিয়ায় মানেই ভারচ্যুয়ালি সকলের আরও কাছে পৌঁছে যাওয়া। এক ঝটকায় কারও আপডেট পাওয়া। এভাবেই সেলেব্রিটি এবং সাধারণ মানুষের মধ্যে দূরত্ব কমে গিয়েছে। সরাসরি তাঁদের সঙ্গে কথা বলতে পারছে লোকজন। আবার ধর্ষণ ও খুনের হুমকিও দিতে পারছে তারা। হ্যাঁ এমনটাই হয়েছে একতা কাপুরের সঙ্গে। তাঁর একটি ওয়েব সিরিজে সঙ্গমের দৃশ্য থাকায় তাঁকে সরাসরি পেতে হল ধর্ষণের হুমকি। কেবল তাঁকেই নয়, তাঁর ৭১ বছর বয়সী মা কেও ধর্ষণের হুমকি দিয়েছে 'হিন্দুস্তানি ভাও' বিকাশ পাঠক। 

Adrika Das | Published : Jun 7, 2020 8:22 AM IST / Updated: Jun 07 2020, 03:36 PM IST

110
'সেক্স খারাপ আর ধর্ষণ ভাল', ৭১ বছর বয়সী মা'কে ধর্ষণের হুমকি, বিস্ফোরক একতা

বিগ বসএর প্রাক্তন প্রতিযোগী সে। অকথ্য ভাষায় গালিগালাজ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল বিকাশ। এক কথায় তাঁকে সেল্ফ প্রোক্লেমড স্বদেশপ্রেমী বলা যেতে পারে।

210

একতা কাপুরের ওয়েব সিরিজ 'এক্সএক্সএক্স'-এর দ্বিতীয় সিজনে একটি সঙ্গমের দৃশ্য রয়েছে। যেখানে একজন আর্মি অফিসারের স্ত্রীকে তার সঙ্গে প্রতারণা করে এক অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক লিপ্ত হতে দেখা যায়।

310

বিকাশ পাঠক সঙ্গমের দৃশ্যটি নিয়ে জল্পনা তুলেছিল তুঙ্গে। বিতর্ক বাড়তে দেখে একতা দৃশ্যটি সরিয়ে দেন সিরিজটি থেকে। সেখানেও থামেনি হিন্দুস্তানি ভাও।

410

একতা এবং তাঁর মাকে সরাসরি ধর্ষণের হুমকি পর্যন্ত দিয়েছে সে। বর্বতার সীমা ছাড়াতেই মুখ খুললেন একতা। শোভা দে-র প্যানেল ডিসকাশনে উচিত জবাব দিলেন সাইবারবুলিকে। 

510

আজ তাঁর জন্মদিন। জন্মদিনে ফ্রেশ স্টার্ট নিয়ে শুরু হল একতার নয়া যাত্রা। আর সাইবারবুলি, হুমকিকে এড়িয়ে যাবেন না তিনি। 

610

এগুলির বিরুদ্ধে সাহস করে আওয়াজ তুলবেন তিনি। এশিয়ানেট নিউজ বাংলার প্রতিনিধিও উপস্থিত ছিলেন সেই ভারচ্যুয়াল প্যানেল ডিসকাশনে। 

710

একতা জানান, "আমার নগ্ন ছবি লিক করবে? করো। আমায় নিয়ে নোংরা কথা বলবে। বলুক। আজ আমায় নিয়ে এমন কাজ করতে পারলে আরও পাঁচটা মেয়ের সঙ্গে এরম করতে পারে ও।"

810

তিনি এও বলেন, ভারতীয় সেনাকে অবমাননা করে তিনি কিছুই করার চেষ্টা করেননি। সেই কারণে তিনি ক্ষমা চাইতেও রাজি ছিলেন। তবে হিন্দুস্তানি ভাওয়ের বিষয়টি নিয়ে অহেতুক বিতর্ক বানানো একেবারেই সহ্য করবেন না তিনি।

910

একতা আরও জানান, "আমায়, আমার মাকে যাঁর বয়স ৭১ বছর, তাঁকে সোশ্যাল প্ল্যাটফর্মে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। আর তাতে কিছু মানুষ সমর্থনও করছে।"

1010

"অর্থাৎ ধর্ষণের হুমকি দেওয়া কোনও ব্যাপার না, সমস্যার নয় কিন্তু সঙ্গম নিয়ে সকলের মাথাব্যাথা হঠাৎ বেড়ে যায়। কোনও ফিকশনাল শোতে সঙ্গম দেখানো যাবে না।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos