'তোর মতোই একটা সন্তান চাই আমার', দীপিকাকে আবদার রণবীরের, তবে কি বাবা-মা হচ্ছেন 'দীপবীর'

বলিউডে যেন খুশির হাওয়া বইছে। একের পর এক খুশির খবরে মাতোয়ারা বলিউড। দীর্ঘদিন ধরেই বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ যেন বেড়েই চলেছে। পরণে ঢিলেঢালা পোশাক, মাসকয়েক আগে হাসপাতালের বাইরে দীপিকাকে দেখে জল্পনা আরও বেড়েছিল। এবার সেই জল্পনার আগুনেই ঘি ঢাললেন স্বয়ং বলিউডের খিলজি রণবীর সিং।

Riya Das | Published : Oct 18, 2021 5:52 AM IST

19
'তোর মতোই একটা সন্তান চাই আমার', দীপিকাকে আবদার রণবীরের, তবে কি বাবা-মা হচ্ছেন 'দীপবীর'


বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের (Deepika Paducone) ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা।

29

দীর্ঘদিন ধরেই বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ যেন বেড়েই চলেছে। কবে আসতে চলেছে তাদের সন্তান, তা জানতেই মুখিয়ে রয়েছে দর্শকরা।

39

 বছর খানের আগেও  সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছিলেন। তবে আগামী দু-বছরে ফ্যামিলি প্ল্যানিং সম্ভব নয়, কারণ হাতে ছিল একাধিক বিগ বাজেটের ছবি । কবে দুই থেক তিন হবে দীপবীর, তার অপেক্ষায় ভক্তরা।

49

পরণে ঢিলেঢালা পোশাক, মাসকয়েক আগে হাসপাতালের বাইরে দীপিকাকে দেখে জল্পনা আরও বেড়েছিল। এবার সেই জল্পনার আগুনেই ঘি ঢাললেন স্বয়ং বলিউডের খিলজি রণবীর সিং।

59

খুব শীঘ্রই টিভি-তে ডেবিউ করতে চলেছেন রণবীর সিং। টিভি শো-এর সঞ্চালক হিসেবেই প্রোমোশনে এসেছিলেন রণবীর। এবং সেখানেই নিজেদের সন্তান নিয়ে মন্তব্য করেন রণবীর।
 

69

রণবীর বলেন, আপনারা জানেন, 'আমার বিয়ে হয়ে গিয়েছে। এছাড়াও দু-তিন বছরের মধ্যেই আমাদের সন্তান হবে। আপনাদের বৌদি ছোটবেলায় এতটাই মিষ্টি ছিল যে আমি বলি, তোর মতোই একটা সন্তান চাই আমার। তাহলেই আমার জীবন ধন্য হবে'।

79


রণবীর আরও বলেন, 'আমি তো সন্তানদের নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি'। তবে কি খুব শীঘ্রই সুখবর দিতে চলেছেন রণবীর-দীপিকা, যা জানার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভক্তরা।
 

89

বর্তমানে করণ জোহর পরিচালিত রকি অউর রানি কি প্রেম কাহানি-  ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে। 

99

এছাড়াও কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos