ললিত মোদি ও সুস্মিতার কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখে নিন

ললিত মোদির সঙ্গে তাঁর প্রেমের খবর সাননে আসতেই রীতিমত হৈচৈ শুরু হয়ে যায়। বৃহস্পতিবার ললিত মোদী নিজের সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট তাঁর ও অভিনেত্রী সুস্মিতা সেনের সম্পর্কে থাকার ইঙ্গিত দেন। তারপরেই জল্পনা শুরু হয়ে যায় তবে কি খুব শিগগির বিয়ে করতে চলেছেন তারা? চলুন দেরী না করে ললিতের সঙ্গে সুস্মিতার কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখে নেয়া যাক।
 

Abhinandita Deb | Published : Jul 15, 2022 5:04 AM IST / Updated: Jul 15 2022, 12:30 PM IST

14
ললিত মোদি ও সুস্মিতার কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি  দেখে নিন

বৃহস্পতিবার ললিতের সঙ্গে সুস্মিতার কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ললিত নিজেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে সুস্মিতাকে নিজের 'বেটার-হাফ' বলে উল্লেখ করেছেন ললিত। তাঁর পরই তাঁদের নিয়ে অনেক রকম জল্পনা শুরু হয়  তখন প্রাক্তন আইপিএল চেয়ারম্যান বলেন যে তাঁরা শুধুমাত্র ডেট করছেন একে অপরকে। তবে বিয়ের প্রসঙ্গ অস্বীকার করেননি ললিত, আভাস দিয়েছেন তাঁদের সম্পর্ককে বিয়ে অবধি নিয়ে যাওয়ার
 

24

কে এই ললিত মোদি?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রতিষ্ঠাতা(আইপিএল) এর প্রথম চেয়ারম্যান পদে ছিলেন এবং আইপিএলের প্রথম তিনটি সিজনের কমিশনার ছিলেন ২০১০ অবধি।২০০৫-২০১০ অবধি তিনি বোর্ড অফ কন্ট্রোল ক্রিকেট(বিসিসিআই) এর ভাইস প্রেসিডেন্ট পদে নিযুক্ত ছিলেন। এছাড়াও পাঞ্জাব ক্রিকেট এসোসিয়েশন ও রাজস্থান ক্রিকেট এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ছিলেন(২০০৫-০৯ ও ২০১৪-১৫)

34

মোদি মোদি এন্টারপ্রাইজের সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক এবং গডফ্রে ফিলিপস ইন্ডিয়ার নির্বাহী পরিচালক। তিনি একটি বিশিষ্ট ব্যবসায়ী পরিবারের সদস্য।

44

এখন তিনি আবার খবরে আছেন, ছবি পোস্ট করে সুস্মিতার সঙ্গে তার রোম্যান্সের ঘোষণা দিতে সোশ্যাল মিডিয়ায় ঘুরেছেন। “পরিবারের সাথে একটি ঘূর্ণায়মান গ্লোবাল ট্যুর হ্যাশট্যাগ মালদ্বীপ #সার্ডিনিয়া-এর পর লন্ডনে ফিরে - আমার #বেটার হাফ লিখে সুস্মিতাকে ট্যাগ করেছেন। - 'অবশেষে একটি নতুন জীবনের শুরু। চাঁদের উপরে আছি মনে হচ্ছে' ,'তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos