৪৮ কোটির প্রোডাকশন হাউস ভাঙার ক্ষতিপূরণ দিতে হবে BMC-কে, বম্বে হাইকোর্টে জয় কঙ্গনার

মহারাষ্ট্র সরকারের সঙ্গেবলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের দীর্ঘদিন ধরেই তর্জা চলে আসছে। সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের কুইন। সেপ্টেম্বরে মুম্বইয়ে পা রাখতে না রাখতে তার স্বপ্নের প্রোডাকশন হাউস 'মণিকর্ণিকা ফিল্মস' দফতরে ভাঙচুর চালায় বিএমসি। এবার চওড়া হাসি কঙ্গনার মুখে।  কঙ্গনার স্বপ্নের প্রোডাকশন হাউস  ভাঙার মামলায় বম্বে হাইকোর্টে বড় জয় পেলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ৪৮ কোটির প্রোডাকশন হাউস ভাঙার ক্ষতিপূরণ দিতে হবে এবার বিএমসি-কে, সাফ জানিয়ে দিল বম্বে হাইকোর্ট।
 

Riya Das | Published : Nov 27, 2020 6:51 AM IST

16
৪৮ কোটির প্রোডাকশন হাউস ভাঙার ক্ষতিপূরণ দিতে হবে BMC-কে, বম্বে হাইকোর্টে জয় কঙ্গনার

বড় জয় কঙ্গনা রানাউতের। গত সেপ্টেম্বর মাসেমুম্বইয়ে পা রাখতে না রাখতে তার স্বপ্নের প্রোডাকশন হাউস 'মণিকর্ণিকা ফিল্মস' দফতরে ভাঙচুর চালায় বিএমসি।

26

বেআইনি নির্মানের কারণেই মুম্বইয়ের পালি হিলে কঙ্গনার প্রোডাকশন হাউসের বাইরে নোটিস ঝুলিয়ে দেয় বিএমসি। আগামী ২৪ ঘন্টার মধ্যেই তার জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বুধবার সকাল পর্যন্ত কোনও উত্তর না পৌঁছতেই দুপুরবেলা বুলডোজার, জেসিবি মেশিন, ক্রেন দিয়ে ভাঙা চালু শুরু করেছিল বিএমসি।
 

36

 কঙ্গনার স্বপ্নের প্রোডাকশন হাউস  ভাঙার মামলায় বম্বে হাইকোর্টে বড় জয় পেলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

46


 এবার ৪৮ কোটির প্রোডাকশন হাউস ভাঙার ক্ষতিপূরণ দিতে হবে এবার বিএমসি-কে, সাফ জানিয়ে দিল বম্বে হাইকোর্ট।

56

আদালতের তরফে স্পষ্ট জানানো হয়েছে, কঙ্গনার অফিস বাড়ি ভেঙে মোট কত কোটি টাকার সম্পত্তি ধ্বংস করেছে বিএমসি তা হিসাবের জন্য একজন মূল্যনির্ধারক নিয়োগ করা হবে আদালতের পক্ষ থেকে।
 

66


রিপোর্ট আদালতে জমা পড়লেই কোর্ট বিএমসি-কে ক্ষতিপূরণের নির্দেশ দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos