বিবাহবিচ্ছেদের পরও হাউ হাউ করে কাঁদতেন সইফ, ট্রমা কাটাতেই কি আঁকড়ে ধরেছিলেন করিনাকে

সেলিব্রিটিদের, পুরোনো ভিডিও, থ্রো-ব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় সবসময়েই ভাইরাল।  নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। অমৃতার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরও চোখের জল ফেলতেন সইফ, রীতিমতো ট্রমায় চলে গেছিলেন অভিনেতা। তবে কি ট্রমা কাটাতেই করিনাকে আঁকড়ে ধরেছিলেন পতৌদি পুত্র সইফ আলি খান, জানুন বিশদে।

Riya Das | Published : Nov 26, 2020 12:47 PM IST / Updated: Nov 26 2020, 06:21 PM IST

19
বিবাহবিচ্ছেদের পরও হাউ হাউ করে কাঁদতেন সইফ, ট্রমা কাটাতেই কি আঁকড়ে ধরেছিলেন করিনাকে

বয়স মাত্র ২০। প্রেম থেকে বিবাহের সম্পর্কে এত ছোট বয়সে বোধহয় সইফই প্রথম পা দিয়েছিলেন। তারপর  ২সন্তানের বাবা হয়েও সেই পুরোনা সম্পর্ক টেকাতে পারেননি নবাব পুত্র।  অচিরেই কঠোর সিদ্ধান্ত নিয়ে দাড়ি টেনেছিলেন সইফ।

29

সইফ-অমৃতার বিবাহবিচ্ছেদের খবর নিয়ে ফের সরগরম সোশ্যাল মিডিয়া। বিবাহবিচ্ছেদের পরবর্তী কালে ট্রমায় চলে গেছিলেন সইফ।

39

১৩ বছর একসঙ্গে থাকার পরও বিবাহবিচ্ছেদ হয়েছে সইফ-অমৃতার। দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম খানের জন্য একসময় কাঁদতেন সইফ।

 

49

বিবাহবিচ্ছেদের পর খোরপোশ বাবদ ৫ কোটি টাকা দিয়েছিল অমৃতাকে।  এমনকী সইফ পুত্র ইব্রাহিমের ১৪ বছর বয়স অবধি প্রতি মাসে ১ লক্ষ টাকা করে দিতেন সইফ আলি খান।

59

 বিবাহবিচ্ছেদের পর ছেলের সঙ্গেও দেখা করতে পারেননি সইফ আলি খান, যা তাকে মানসিক ভাবে বিদ্ধ করেছিল। ছেলের ছবি দেখেই তখন কাঁদতেন সইফ আলি খান।

69


বিবাহবিচ্ছেদের সেই সময়েই রীতিমতো ট্রমায় চলে গেছিলেন সইফ। যতবারই ছেলে-মেয়েদের দেখত ততবারই কান্নাকাটি করত সইফ।

79


কেন ছেলেমেয়েদের সঙ্গে দেখা করতে দেওয়া হতো না, এই অভিযোগ করেও কোনও সুরাহা পাননি অভিনেতা। তবে কি ট্রমা কাটাতেই করিনার প্রতি আকৃষ্ট হয়েছিলেন সইফ।
 

89

নিউইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক হয়েছেন সারা আলি খান। তারপরই নিজের ওজন নিয়ে অনেক বেশি ওয়াকিবহাল হয়ে পড়েছিলেন অভিনেত্রী। ২০১৮ সালে বলি অভিনেতা সুশান্তের বিপরীতে 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান।

99

তবে কি ট্রমা কাটাতেই করিনাকে আঁকড়ে ধরেছিলেন পতৌদি পুত্র সইফ আলি খান। বর্তমানে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। ফের অন্তঃসত্ত্বা করিনা কাপুর খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos