Mohit-Mahadev Raina Wedding : গোপনে বিয়ে সারলেন মহাদেব, চিনে নিন রিয়েল লাইফ পার্বতীকে

বছরের শুরুতেই গোপনে বিয়ের পিঁড়িতে বসলেন 'দেবো কা দেব মহাদেব' খ্যাত অভিনেতা মোহিত রায়না। ভোলেনাথের চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন মোহিত। তবে গোপন বিয়ের ছবি দেখে এককথায় হতবাক হয়ে গেছেন মহাদেব ভক্তরা।

Riya Das | Published : Jan 3, 2022 5:21 AM IST / Updated: Jan 03 2022, 10:57 AM IST

19
Mohit-Mahadev Raina Wedding : গোপনে বিয়ে সারলেন মহাদেব, চিনে নিন রিয়েল লাইফ পার্বতীকে

বলি থেকে হলি চলতি বছরটা পুরোটাই যেন  বিয়ের মরশুম। সেলিব্রিটি বিয়ের ঘোর যেন কোনওভাবেই কাটছে না। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন । করোনা মহামারির মধ্যেও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিপাড়ার একাধিক তারকা।

29

কেউ ছিমছাম ঘরোয়া ভাবে কেউ আবার সীমিত সংখ্যক লোকজন নিয়েও রাজকীয় ভাবে বিয়ের পিঁড়িতে বসেছেন। তবে নতুন বছরের শুরুতেই বড় চমক দিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা মোহিত রায়না ( Mohit Raina)।

39

বছরের শুরুতেই গোপনে বিয়ের পিঁড়িতে বসলেন 'দেবো কা দেব মহাদেব' (Devon ke dev Mahadev) খ্যাত অভিনেতা মোহিত রায়না ( Mohit Raina)। ভোলেনাথের চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন মোহিত। তবে গোপন বিয়ের ছবি দেখে এককথায় হতবাক হয়ে গেছেন মহাদেব ভক্তরা।

49

নতুন বছর পড়তে না পড়তেই দর্শকদের বড় সারপ্রাইজ দিলেন 'দেবো কা দেব মহাদেব' ' (Devon ke dev Mahadev) খ্যাত  মোহিত রায়না। কাকপক্ষী যেন টের পেল না অভিনেতার বিয়ের খবর। বিয়ের পর নিজের সোশ্যাল মিডিয়াতেই বিয়ের ছবি পোস্ট করেছেন মোহিত রায়না (Mohit Raina), যা দেখা মাত্রই থ হয়ে গেছেন ভক্তরা।

59

বান্ধবী অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে মোহিত (Mohit Raina)। স্ত্রী অদিতির  (Aditi)সঙ্গে বিয়ের ছবি শেয়ার করে মোহিত ক্যাপশনে লিখেছেন, 'ভালবাসা কোনও বাধা মানে না। অনেক বড় বড় বাধা পেরিয়ে যায় এমনকী নিজের লক্ষে পৌঁছানোর জন্য যে কোনও দেওয়ালও টপকে যায়। বাবা-মা গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালবাসা ও শুভেচ্ছা নিয়েই নতুন জীবন শুরু করলাম আমরা'।

69

বিয়ের ছবি শেয়ার করে মোহিত (Mohit Raina) আরও লিখেছেন, 'আমরা আর দুই নই বরং এক হয়ে গেছি। আমাদের এই পথচলায় আপনাদের আরও অনেক আশীর্বাদ কামনা করছি। অদিতি এবং মোহিত। অভিনেতার এই পোস্ট দেখে অনুরাগীরা হতবাক হলেও নবদম্পতিকে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা'।

79

টেলিভিশন ধারাবাহিক 'দেবো কা দেব মহাদেব' (Devon ke dev Mahadev) দিয়েই সকলের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন মোহিত রায়না (Mohit Raina)। তবে শুধু  ধারাবাহিক নয়, বরং বড়পর্দাতেও অভিনয় করেছেন মোহিত। এবং গত এক বছরে ওটিটি-তেও দাঁপিয়ে অভিনয় করেছেন  'দেবো কা দেব মহাদেব'  মোহিত রায়না।

89

সানি কৌশল ও রাধিকা মদন অভিনীত 'সিদ্দত' ছবিতে দেখা গিয়েছে মোহিতকে (Mohit Raina) । এছাড়াও 'মুম্বই ডায়ারিজ ২৬/১১'- ছবিতে ড. কৌশিক ওবেরয়ের চরিত্রে নজর কেড়েছিলেন মোহিত রায়না।

99

বলি অভিনেত্রী মৌনি রায়ের (Mouni Roy) সঙ্গে মোহিতের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি বলিউডে। যদিও মৌনির সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছেন মোহিত (Mohit Raina) । সাক্ষাৎকারে বলেছিলেন মৌনি শুধুই তার ভাল বান্ধবী। যদিও এসব এখন অতীত। বলিউডের একাধিক তারকা মোহিত ও অদিতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos