Tiger Shroff Fashion: 'একঘেয়ে ফ্যাশন', টাইগারের প্রতি এবার বিতৃষ্ণা ভক্তমহলের

ফ্যাশন দুনিয়ায় নিত্য নতুন আপডেট থাকা চাই, প্রতিটা মুহূর্তে লাইম লাইট নিজের ওপর ধরে রাখতে গেলে একটাই মন্ত্র লাগে কাজে, তা হল আপডেট থাকা। একবারল যা গ্রহণ করবে ভক্তমহল, তা যে বারে বারে গ্রহণ যোগ্যতা পাবে, এমনটা কখনই নয়, এবার সেই বিষয়ই টনক নড়ল টাইগার শ্রফের। 

Jayita Chandra | Published : Jan 16, 2022 6:47 AM IST

19
Tiger Shroff Fashion: 'একঘেয়ে ফ্যাশন', টাইগারের প্রতি এবার বিতৃষ্ণা ভক্তমহলের

টাইগার শ্রফ (Tiger Shroff), তাঁর অভিনয় থেকে অ্যাকশন, হটলুক, সবেতেই যেন বর্তমানে আগুন ঝড়ছে নেট দুনিয়ায় (Viral Tiger Shroff)। তাঁর ভক্তরে সংখ্যাও নেহাতই কম নয়। তাঁর সোশ্যাল মিডিয়া থেকে ব্যক্তিগত জীবন সর্বদাই যাঁরা সার্ভেলেন্সের আওতায় রেখেছে।

29

আর তাতেই বিপত্তি, টাইগারের ভক্তরা, তাঁকে বেশ পছন্দ করেন। টাইগার শ্রফের ফ্যাশন থেকে শুরু করে তাঁর স্টানিং ফিগার, স্টান্ট, সবই বচ্চ বেশি পছন্দের। কিন্তু একঘেয়ে একই বিষয় কি আর রোজ ভালো লাগে, তাই সদ্য টাইগারের একটি পোশাকের জন্য হতে হল ট্রোল। 

39

ভক্তরা সপাট সমালোচনা করতে পিছু পা হল না। নেট দুনিয়ায় সাফ জানিয়ে দিলেন, যে বড্ড বেশি একঘেয়ে হয়ে উঠছে ফ্যাশন, আর এই কমেন্টও নেট দুনিয়ার নজর এড়ালো না, মুহূর্তে তা হয়ে উঠল ভাইরাল। টাইগারকে নিয়েও সমালোচনা! এই ফ্যাশন টাইক্যুনকেও ছেড়ে কথা বলল না নেট দুনিয়া। 

49

টাইগার শ্রফ, স্টারকিড, কিন্তু তিনি তাঁর ভক্তমহল বেজায় আলাদা। একে একে ছবি করে ধীরে ধীরে ভক্তদের মনে জায়গা করে নিয়ে তিনি আজ সুপারস্টার। ভাগ্য ঘোরানোর মূলে ছিল দুই ছবি। বাঘি ২ ও স্টুডেন্ট অব দ্য ইয়ার। তারপরই পাল্টে যায় কেরিয়ার গ্রাফ।

59

স্বপ্ন ছিল বাড়ি কেনার। তা পূরণ করতে খুব বেশিদিন লাগেনি। বাঘি টু বক্স অফিসে বিস্তর সাফল্যতা লাভ করে। এই ছবি করার পরই টাইগার বান্দ্রাতে এক পেল্লাই বাড়ি কিনে ভেলেন। যারঁ ভেতরে রয়েছে আট আটটি বেডরুম।

69

টাইগার বর্তমানে এই ফ্ল্যাটেই থাকেন। কেবল বাড়িই নয়, গাড়িরও বেজায় সখ টাইগারের। যদিও ছুটিতে পরিবারের সঙ্গেই সময় কাটান টাইগার। শরীরচর্চা বা মার্শাল আর্ট, দুইয়েতেই পার্ফেক্ট তিনি। তাই বাড়িতে এরই বিশেষ ব্যবস্থা করা করা আছে। যেখানে নিত্য শরীরচর্চা করে থাকেন টাইগার।

79

২০১৪ সালে পর্দায় প্রথম দেখা যায় কৃতির বিপরীতে। ছবির নাম ছিল হিরোপন্থি। তখন টাইগার ১৮ মিলিয়ান ডলার আয় করেছিলেন ছবি থেকে। বর্তমানে টাইগার ৭৮ কোটি টাকার মালিক। স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি, বাঘি থ্রি ও ওয়ার-এর পর এই সংখ্যা দাঁড়িয়েছে দ্বিগুণ।

89

তবে টাইগারের মূল আয়টাই হয় বিভিন্ন সংস্থা থেকে। বিজ্ঞাপনের মধ্যে দিয়েই এই তারকা সকলের নজর কাড়েন। আর তাতেই বাজিমাত। একটি বিজ্ঞাপন করতে তিনি নিয়ে থাকে ২ থেকে ৩ কোটি টাকা। যে অঙ্কটা নেহাতই কম নয়। পাশাপাশি একাধিক ,সংস্থার হয়ে তাঁকে এই কাজ করতে দেখা যায়।

99

টাইগার ও জ্যাকি শ্রফের মিলিয়ে মোট সম্পত্তির আর্থিক মূল্য ২৬৪ কোটি টাকা। যা শেষ কয়েক বছরে বেড়েছে ৭০ শতাংশ। তবে সেই সুপারস্টারের প্রতি যদি ভক্তদের নজর উঠে যায়, তবে এক কথায় বলতে হয় চিন্তার বিষয়, এবার তেমনটাই ঘটালেন টাইগার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos