Jacqueline Controvercy: সলমন থেকে সাজিদ, যৌন নেশায় একাধিক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতায় শিরোনামে জ্যাকলিন

বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। তবে গত এক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে সুকেশ একা নন, সলমন থেকে সাজিদ  জ্যাকলিনের প্রেমের নেশায় জড়িয়েছেন বলিউডের একঝাঁক তারকা।
 

Riya Das | Published : Jan 15, 2022 12:52 PM IST

19
Jacqueline Controvercy:  সলমন থেকে সাজিদ, যৌন নেশায় একাধিক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতায় শিরোনামে জ্যাকলিন

 সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা আর বলার কিছু নেই। জ্যাকলিন ফার্নান্ডেজকে (Sukesh chandrashekhar) নিয়ে সরগরম বি-টাউন । ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। তার উপর কিছুদিন আগেও সুকেশের গালে  ঘনিষ্ঠ চুম্বনের ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। 

29

ফের প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। জ্যাকলিনের (Sukesh chandrashekhar)  ছবিতে গলায় দেখা যাচ্ছে লাভ বাইটস, যা সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এই ছবি ঘিরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

39

সূত্রের খবর, জ্যাকলিন   (Jacqueline Fernandez) একটি বিবৃতিতে জানিয়েছিলেন তার ব্যক্তিগত ছবিগুলি কোনওভাবেই যেন এইভাবে প্রচার করা না হয়। শুধু তাই নয়, একপ্রকার বলতে গেলে সকলকে অনুরোধ করেছিলেন। কিন্তু কোনওকিছুই আর গোপন থাকছে না। উল্টে চরম ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে।

49

 জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) । সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez) । সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।
 

59

তবে সুকেশ প্রথম নন, জ্যাকলিনের (Jacqueline Fernandez) প্রেমের তালিকা বেশ দীর্ঘ। বাহরাইনের যুবরাজ শেখ হাসান বিন রশিদ  আল খলিফা এবং জ্যাকলিনের দীর্ঘদিনের সম্পর্ক নিয়েও জল্পনা ছিল। বলিউডে কেরিয়ারের প্রথম দিকে এর জন্য শিরোনামে উঠে এসেছিলেন জ্যাকলিন। তবে নিজেদের সম্পর্কের কথা কোনওদিনই স্বীকার করেননি অভিনেত্রী।

69


এখানেই শেষ নয়, চলচ্চিত্র নির্মাতা সাজিদ খানের (Sajid Khan) সঙ্গে জ্যাকলিনের (Jacqueline Fernandez) সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তাদের দুজনের সম্পর্কও গভীর ছিল। সূত্রের খবর, বহু বছর তারা একসঙ্গে ছিলেন। একাধিকবার বিভিন্ন অনুষ্ঠানেও তাদের একসঙ্গে দেখা গেছে।  তবে সাজিদের কারণেই নাকি তাদের ব্রেক আপ হয়ে যায়।

79


বলিউডের ভাইজান সলমন খানের (Salman Khan) সঙ্গে জ্যাকলিনের (Jacqueline Fernandez) সম্পর্ক কারোর অজানা নয়। দুজনের মধ্যে ভাল বন্ধুত্বের কথা কারোর অজানা  নয়। একে অপরের সঙ্গে নানা মুহূর্ত উপভোগ করেছেন জ্যাকলিন ও সলমন। এমনকী লকডাউনের সময়ে পানভেলের ফার্ম হাউসেও সলমনের সঙ্গে ছিলেন জ্যাকলিন। তবে সলমন কিংবা জ্যাকলিন কেউই তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি।

89


বলি অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে জ্যাকলিনের (Jacqueline Fernandez) প্রেমের গুঞ্জন শোনা যায়। আ জেন্টলম্যান-ছবিতেই তাদের ডেটের গুঞ্জন শোনা গিয়েছিল। অন্যদিকে সে সময় আলিয়ার সঙ্গে রিলেশনে ছিলেন সিদ্ধার্থ। তবে বর্তমানে কিয়ারা আদবানির সঙ্গে রিলেশন রয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা।

99


তবে সলমন হোক বা সুকেশ, সাজিদ হোক বা সিদ্ধার্থ তাদের প্রেমের তালিকাটা বেশ দীর্ঘ। তবে নিজের সম্পর্ক নিয়ে কখনওই মুখ খোলেননি জ্যাকলিন বরং গোপনে গোপনেই সবটা চালিয়ে গেছেন বলি নায়িকা (Jacqueline Fernandez)। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos