Nia Sharma: বোল্ড অবতারে নিয়া, নিতম্ব থেকে বক্ষের শরীরী হিল্লোলে কাঁপছে নেটপাড়া


নিয়া শর্মাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ফের শিরোনামে উঠে এসেছেন নিয়া । গত ৬ জানুয়ারি  মুক্তি পেয়েছে নিকিতা গান্ধীর নয়া মিউজিক ভিডিও ফুঁক লে। নিয়ার চাবুক ফিগার এবং হট ডান্সে কাঁপছে সোশ্যাল মিডিয়া। তবে এই ভিডিও শুটের আগে যথেষ্ঠ টেনশনে ভুগছিলেন নিয়া। কারণ খোলসা করলেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা।

Riya Das | Published : Jan 16, 2022 4:12 AM IST / Updated: Jan 16 2022, 09:43 AM IST

110
Nia Sharma: বোল্ড অবতারে নিয়া,  নিতম্ব থেকে বক্ষের শরীরী হিল্লোলে কাঁপছে নেটপাড়া

 অর্ধনগ্ন থেকে স্তনযুগল উন্মুক্ত করে সেক্সি  সাহসী ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে। যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া (Nia Sharma)। 

210


খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা।একাধিকবার খোলামেলা পোশাক পরার জন্য অশ্লীল মন্তব্যেরও মুখে পড়েছেন নিয়া। এমনকী ধর্ষণেরও হুমকি পেয়েছেন নিয়া শর্মা  (Nia Sharma)। 

310


নিয়া শর্মাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ফের শিরোনামে উঠে এসেছেন নিয়া   (Nia Sharma) । গত ৬ জানুয়ারি  মুক্তি পেয়েছে নিকিতা গান্ধীর নয়া মিউজিক ভিডিও ফুঁক লে। নিয়ার চাবুক ফিগার এবং হট ডান্সে কাঁপছে সোশ্যাল মিডিয়া।

410


 তবে এই ভিডিও শুটের আগে যথেষ্ঠ টেনশনে ভুগছিলেন নিয়া। কারণ খোলসা করলেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা। এই প্রথম নয়, এর আগেও মিউজিক ভিডিওর আইটেম নাম্বারে  ঝড় তুলেছেন  নিয়া শর্মা (Nia Sharma)।

510

তবে নিয়ার (Nia Sharma) এই ভিডিও আগের সমস্ত ভিডিওর রেকর্ডকে ভেঙে দিয়েছে। নিয়ার দাবি, বলিউডের যে কোনও আইটেম নম্বরের সমতুল্য ফুঁক লে-এর ভিডিওটি।

610

নিয়া (Nia Sharma) জানিয়েছেন, ক্যাটরিনা কাইফ, মালাইকা আরোরা, বিপাশা বসু তার অনুপ্রেরণা। ছোট থেকেই ছাইয়া ছাইয়া গানের ভিডিও দেখে বড় হয়েছি। তেমনি ক্যাটরিনার কমলি হোক বা শীলা কি জওয়ানি দেখে বরাবরই মুগ্ধ হয়ে যেতাম।

710


মালাইকা হোক কিংবা বিপাশা-ক্যাটরিনা সকলের ডান্স নম্বর দেখেই ক্রমাগত নতুন কিছু শেখার চেষ্টা করছি। এবং ওদের মতো কিছু করার চেষ্টা সর্বদাই তাড়িয়ে বেড়াত নিয়া শর্মাকে(Nia Sharma) ।

810


বলিউডের নাগিন খ্যাত অভিনেত্রী  নিয়া  শর্মার (Nia Sharma) বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

910

কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদেরও যেন ফ্যাশনে টেক্কা দিচ্ছেন নিয়া। একের পর  এক ছবি শেয়ার পরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালাচ্ছেন নিয়া শর্মা (Nia Sharma) । প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

1010

 টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা (Nia Sharma)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos