আঙুলের আলতো খপ্পরে কাটা ভরা গোলাপ থেকে সন্দেশ, কলকাতায় গাঙ্গুবাই-এর প্রচারে মোহময়ী আলিয়া

হাতে আর মাত্র তিনটে দিন, গাঙ্গুবাঈ ছবির প্রচারে রাত দিন এক করছেন আলিয়া ভাট। দেশে বিদেশে সাবেকি লুকে, পড়নে শাড়ি আর মাথায় ফুল দিয়ে সকলের সামনে হাসি মুখে হাজির আলিয়া ভাট। মেট্রোপলিটন সিটি হোক বা বার্লিন, ছবির প্রচারে কোনও রকমের খামতি রাখতে নারাজ এই সেলেব। আর তাই রবিবার বার্লিন থেকে ফিরেই সোমবার কলকাতা সফরে হাজির সেলেব কুইন।

Jayita Chandra | Published : Feb 21, 2022 12:33 PM IST / Updated: Feb 22 2022, 12:45 PM IST

19
আঙুলের আলতো খপ্পরে কাটা ভরা গোলাপ থেকে সন্দেশ, কলকাতায় গাঙ্গুবাই-এর প্রচারে মোহময়ী আলিয়া

২৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে আলিয়া ভাটের (Alia Bhatt) আগামী ছবি গাঙ্গুবাই কাথিওয়াড়ি (Gangubai Kathiawadi), গত এক বছর ধরেই খবরের শিরোনামে বারে বারে জায়গা করে নিয়েছে এই ছবি, ট্রেলার মুক্তির পরই তা নেট দুনিয়ায় হয়ে উঠেছিল ভাইরাল। করোনার তৃতীয় ঢেউ কাটিয়ে অবশেষে বিটাউনের ছন্দে ফেরার পালা। এই ছবির মুক্তি সেই পথে তুরুপের তাস। 

29

অন্যদিকে আলিয়া ভাটও (Alia Bhatt) চেয়েছিলেন এক বিগ রিলিজ, সেই সূত্রেই একাধিক দিক থেকে এই ছবি ঘিরে দর্শক তথা নেট দুনিয়ায় উষ্ণতার পারদ তুঙ্গে। ইতিমধ্যেই ছবির প্রিমিয়ার হয়ে গিয়েছে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (Berlin Film Festival)। সেখান থেকেই ফিরেই সোমবার কলকাতা সফরে (Movie Promotion in Kolkata) আলিয়া ভাট। 

39

একে তো ভালোবাসার মাস, তার ওপর কলকাতায় আলিয়া, ফলে ভালোবাসার শহরে আপ্যায়নে থাকবে না মিষ্ঠি আর ফুল! তা কি হয়, ফলে ব্যতিক্রম ঘটল না আলিয়ার ক্ষেত্রেও। হাতে গোলাপ নিয়ে হাসি মুখে পোজ দিলেন সাবেকি লুকে আলিয়া। পাশাপাশি হাতে তুলে নিলেন তালশাস সন্দেশও। 

49

ভালোবাসা জানিয়ে প্রতিটা ফ্রেমে এদিন ভাইরাল সেলেবকন্যা। সঞ্জয়লীলা বনশালির কথায়, এই ছবিতে আলিয়ার যেন নতুন আবিষ্কার। আর দর্শকেরাও তা ট্রেলার দেখা মাত্রই একবাক্যে স্বীকার করে নিয়েছে। তাই ছবি ঘিরে বেশ আশাবাদী আলিয়া ভাট। এদিনই মুক্তি পেল ছবির তৃতীয় গান মেরি জান। 

59

ছবির ট্রেলার থেকে শুরু করে ধাপে ধাপে সামনে আসছে গাঙ্গুর ভিন্ন সেড, প্রথমে দাপট, তারপর অতীীত ঘিরে একাধিক উঠা-পড়ার গল্পে, আর গানে গানে এবার সামনে এলো ছবিতে আলিয়া ও সন্দীপের রোম্যান্স। আলিয়ার সিগ্নেচর প্রণাম থেকেও বঞ্চিত হল না কলকাতার ফ্রেম। পেছন ঘুরে হাত জোর করে সকলকে গাঙ্গু লুকে আলিয়া জানালেন প্রণাম। 
 

69

সন্দীপ মাহেশ্বরীর সঙ্গে ভরপুর রোম্যান্স, বন্ধথ গাড়িতে কাছাকাছি আলিয়া-সন্দীর, ছবির এক অন্য ফ্লেভার এবার তুলে আনলো গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি  Gangubai Kathiawadi) ছবির তৃতীয় গান।  সঞ্জয়লীলা বনশালির কম্পোজিশনে তৈরি এই গানের ছত্রে ছত্রে জড়িয়ে থাকা গাঙ্গুর প্রেমলীলাতে আরও একবার দর্শকের নজর আটকে। ক্রমেই গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি Gangubai Kathiawadi) ছবির প্রতি খিদে বাড়ছে দর্শকমহলের। 

79

গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে ঢোলিদা (Song Dholida) গানের তালে বুঁদ ছিল নেটপাড়া। গত মঙ্গলবারই মুক্তি পেল গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির দ্বিতীয় গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়। সঞ্জয়লীলা বনসালি জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে এই ছবির গানই এই ছবিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

89

সম্পূর্ণ ছবির প্রমোশনেই আলিয়াকে দেখা গেল ক্রিম বা অফ হোয়াই রঙের শাড়িতে, বোল্ড লুক নয়, হালকা সাজে নিজেকে সকলের সামনে তুলে ধরে পরিণত আলিয়া ভাট, প্রতিটা ফ্রেমে তিনি নিজেকে যে আরো একধাপ এদিয়ে উপস্থাপনা করার চেষ্টা করেছে আপ্রাণ, আর তা ঠিক কতটা সার্থক বা সফল, তার উত্তর মিলবে আর কয়েকদিনের মধ্যেই। 

99

সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi) মুক্তি নিয়ে অপেক্ষা যেন শেষই হচ্ছিল না। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট। কয়েকদিন আগেই সামনে আসে এই ছবি মুক্তির দিন। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos