গাঢ় চুম্বন থেকে উদ্দাম সঙ্গমে মত্ত স্বামী, ইমরানের পরিণতি জানলে শিউরে উঠবেন

বলিউডে সিরিয়াল কিসার বলতেই একজনের নামই সবার প্রথমে মাথায় আসে, তিনি হলেন ইমরান হাশমি। ৪৩-শে পা দিলেন অভিনেতা (Happy Birthday Emraan Hashmi)। জনপ্রিয় অভিনেতার জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।  ইমরান হাশমির গা গরম করা লিপলকে আসমুদ্র হিমাচল কাঁপছে। বলিউডে সিরিয়াল কিসার হওয়ার পাশাপাশি যে কোনও ছবিতেই নিজের বেস্টটা উজার করে দিচ্ছেন বলি অভিনেতা ইমরান হাশমি। ঠোঁটঠাসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্যে ইমরান মানেই যেন টানটান উত্তেজনা। 'কিসিং কিং'-তকমাটা যেন জুড়ে গেছে তার সঙ্গে। কিন্তু অন্তরঙ্গ চুম্বন থেকে সঙ্গমের দৃশ্যে তার মতো বেস্টটা হয়তো আর কেউ দিতে পারবে না। ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার অভিনেতা ইমরানের। লিপলক থেকে সঙ্গমের দৃশ্যে উত্তেজনা জাগানো অভিনেতার বাস্তব জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। জন্মদিনে জেনে নিন অভিনেতার অজানা কাহিনি।
 

Riya Das | Published : Mar 24, 2022 9:43 AM IST

110
গাঢ় চুম্বন থেকে উদ্দাম সঙ্গমে মত্ত স্বামী, ইমরানের পরিণতি জানলে শিউরে উঠবেন

ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুরু হয়েছে সেলিব্রেশন।  বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমির জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  জীবনের ৪২ টা বসন্ত পার করে ফেলেছেন অভিনেতা। আজ ৪৩-শে পা দিলেন ইমরান হাশমি (Happy Birthday Emraan Hashmi)।

210


 বলিউডে সিরিয়াল কিসার হওয়ার পাশাপাশি যে কোনও ছবিতেই নিজের বেস্টটা উজার করে দিচ্ছেন বলি অভিনেতা ইমরান হাশমি। ঠোঁটঠাসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্যে ইমরান মানেই যেন টানটান উত্তেজনা। 'কিসিং কিং'-তকমাটা যেন জুড়ে গেছে তার সঙ্গে। কিন্তু অন্তরঙ্গ চুম্বন থেকে সঙ্গমের দৃশ্যে তার মতো বেস্টটা হয়তো আর কেউ দিতে পারবে না  (Happy Birthday Emraan Hashmi) । 

310

ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার অভিনেতা ইমরানের  (Happy Birthday Emraan Hashmi)। লিপলক থেকে সঙ্গমের দৃশ্যে উত্তেজনা জাগানো অভিনেতার বাস্তব জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বরাবরই নিজের  ব্যক্তিগত জীবনটা আড়ালে রাখতেই পছন্দ করেন অভিনেতা। কখনই নিজেদের সম্পর্ক নিয়ে আলোচনা করেন না অভিনেতা।

410

প্রথমদিকে ছবি যেমন 'মার্ডার', 'জহর', 'গ্যাংস্টার', 'জন্নত' প্রতিটি ছবিতেই ইমরানের চুম্বনের দৃশ্য ঝড় তুলেছিল পর্দায়। ইমরান হাশমির গা গরম করা লিপলকে আসমুদ্র হিমাচল কাঁপছে। বি-টাউনেযে কোনও ছবিতেই নিজের বেস্টটা উজার করে দিচ্ছেন বলি অভিনেতা ইমরান হাশমি  (Happy Birthday Emraan Hashmi)। 
 

510

ইমরান হাশমিকে ঘনিষ্ঠ চুম্বন দেখে অনেকেই  অভিনেতাকে প্রশ্ন করেছিল অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে আপনাকে দেখার পর আপনার স্ত্রী কি বিষয়টাকে স্বাভাবিক ভাবে  মেনে নেয়। সাক্ষাৎকারে  অভিনেতা জানিয়েছিলেন,  স্বামী ইমরানকে কখনওই অন্য় মহিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি ইমরান পত্নী পারভিন (Happy Birthday Emraan Hashmi)।
 

610

মার্ডার ছবির প্রিমিয়ারে মল্লিকা শেরওয়াতের সঙ্গে শরীরী মেলামেশা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি পারভিন। এগুলো কী করছ তুমি, এই প্রশ্নও করেছিলেন স্বামীকে। অন্য মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত স্বামী  (Happy Birthday Emraan Hashmi) । পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে ইমরান হাশমিকে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন পারভিন।

710


এখানেই শেষ নয়,ইমরানের হাত আঁচড়ে রক্ত বার করে দিয়েছিলেন স্ত্রী। সেই নখের দাগও দীর্ঘদিন দগদগে ছিল অভিনেতা ইমরানের হাতে। অন্য মহিলাকে চুমু খাওয়া হোক কিংবা সঙ্গমের ঘনিষ্ঠ দৃশ্য হোক স্বামীকে এভাবে মানিয়ে নিতে অনেকটাই অসুবিধা হয়েছিল পারভিনের। যদিও স্ত্রীকে মানিয়ে নেওয়ার নতুন পদ্ধতি অবলম্বন করে বোঝাপড়ার মাধ্যমেই নিজেদের সম্পর্ক অটুট রেখেছেন ইমরান  (Happy Birthday Emraan Hashmi)।

810

একসময় চুম্বন দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিলেন ইমরান হাশমি। যা অভিনেতার বলি কেরিয়ারে খারাপ প্রভাব ফেলেছিল (Happy Birthday Emraan Hashmi)। ইমরান জানিয়েছিলেন, একসময়ে তার কথা ভেবেই চুম্বনের দৃশ্য তৈরি হতো পর্দায়। এবং শরীরী নেশা জড়ানো সঙ্গম, চুম্বনেই ছিল বক্স অফিসের লক্ষ্মী।

910

 একটানা অন্তরঙ্গ দৃশ্যে কিসিং কিং-এর তকমাটা যেন বড্ড একঘেয়ে হয়ে পড়েছিল ইমরানের জীবনে। এমনকী স্বামী ইমরানকে কখনওই অন্য় মহিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি ইমরান পত্নী পারভিন। তারপরেই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত নিতেই কাজ বন্ধ হল বলিউডে  (Happy Birthday Emraan Hashmi)।

1010

 বেশ  কিছুদিন রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। তারপরেই 'আজহার' ছবিতে পুরোনো ইমেজ ভেঙে নিজের অভিনয় যোগ্যতা দিয়ে সবটা প্রমাণ করেছেন ইমরান। বর্তমানে শুধু ছবিই নয় ওয়েবসিরিজেও ঝড় তুলছেন ইমরান হাশমি (Happy Birthday Emraan Hashmi)। নেটফ্লিক্স এর 'বার্ড অফ ব্লাড', 'মুম্বই সাগার'-এ তার অভিনয় যোগ্য অভিনেতা হিসেব প্রমাণ করেছে ইমরান হাশমিকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos