Katrina-Vicky : কাউন্টডাউন শুরু, ভিকি-ক্যাটের বিয়েতে কি উপস্থিত থাকবেন প্রাক্তন প্রেমিকা হারলিন

কাউন্টডাউন শুরু। হাতে আর মাত্র কয়েকদিন। রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে।  ইতিমধ্যেই গভীর রাতে ক্যাটের ফ্ল্যাট থেকে বেরানোর সময় পাপাারাৎজির  ক্যামেরায় ধরা দেন ভিকি কৌশল। ক্যাটরিনা-ভিকির অতিথি তালিকায় কারা থাকতে চলেছেন তা নিয়ে জল্পনা তুঙ্গে,  বিয়ের দিন কি অতিথি হিসেবে আমন্ত্রণ থাকতে পারে ভিকির প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠির, বলিপাড়ার অন্দরে বাড়ছে জল্পনা।
 

Riya Das | Published : Dec 5, 2021 9:13 AM IST

111
Katrina-Vicky : কাউন্টডাউন শুরু, ভিকি-ক্যাটের বিয়েতে কি উপস্থিত থাকবেন প্রাক্তন প্রেমিকা হারলিন

আর মাত্র কয়েকদিন, রাজস্থানে বসতে চলেছে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। এই খবরের মধ্যেই সোমবার রাতে ক্যাটরিনার  (Katrina Kaif) বাড়ির সামনে দেখা গেল ভিকি কৌশলকে  ( Vicky kaushal)। যদিও মাঝেমধ্যেই গভীর রাতে ক্যাটের ফ্ল্যাটে কোয়ালিটি টাইম কাটাতে চলে আসছেন ভিকি কৌশল, ফের বিয়ের আগে ক্যাটের ফ্ল্যাটে ভিকিকে দেখার পরই জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

211

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের   ( Vicky kaushal)হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। বিয়ের ভেন্যু থেকে সাজপোশাক নিয়ে সবটা প্রকাশ্যে এসেছে অনেকদিন আগেই। এবার অতিথিদের পালা।

311

 (Katrina Kaif) ক্যাটরিনা-ভিকির   (Vicky kaushal)অতিথি তালিকায় কারা থাকতে চলেছেন তা নিয়ে জল্পনা তুঙ্গে,  বিয়ের দিন কি অতিথি হিসেবে আমন্ত্রণ থাকতে পারে ভিকির প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠির, বলিপাড়ার অন্দরে বাড়ছে জল্পনা। তবে ভিকি-ক্যাটের বিয়েতে উপস্থিত থাকতে হলে অনেক কঠিন নিয়ম রেখেছে বলিউডের এই সুপারহিট জুটি।

411

বলিউডের প্রথম সারির হিরোদের সঙ্গে ক্যাটের সম্পর্কের কথা সকলেরই জানা। তাকে নিয়ে সম্পর্ক গুঞ্জন সর্বদাই তুঙ্গে। যদিও  এসব এখন অতীত। বর্তমানে একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোর ( Vicky kaushal) গলাতেই মালা দিতে চলেছেন বলিউডের ক্যাট (Katrina Kaif)।

511

অন্যদিকে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে সম্পর্কের আগে মডেল অভিনেত্রী হারলিন শেঠির (Harleen Sethi)সঙ্গে সম্পর্কে ছিলেন বলি অভিনেতা ভিকি কৌশল। তাদের সম্পর্ক নিয়েও জোর চর্চা শুরু হয়েছিল বলিউডের অন্দরে। যদিও সেই সম্পর্ক ও বেশিদূর এগোয়নি।
 

611

ব্রেক আপের পর বন্ধুত্ব এখনকার ট্রেন্ড। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরও একে অপরের সঙ্গে বন্ধুত্ব রাখেন বলি তারকারা। ( Vicky kaushal) ভিকি কৌশলও কি তেমনটা করতে চলেছেন। অতিথিদের আমন্ত্রণের তালিকায় কি উপস্থিত থাকতে চলেছেন হারলিন শেঠি (Harleen Sethi), এই নিয়ে প্রশ্ন উঠছে।

711

সূত্র থেকে জানা যাচ্ছে,   ( Vicky kaushal)ভিকি ও ক্যাটরিনার(Katrina Kaif) বিয়েতে উপস্থিত থাকছেন না হারলিন শেঠি (Harleen Sethi)। এবং ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রণই জানানো হয়নি অভিনেতার প্রাক্তন প্রেমিকাকে। 

811

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ ভিকি কৌশলের   (Vicky kaushal)প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠি (Harleen Sethi)।  কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় হারলিন শেঠির একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে ক্যাটরিনার 'টিপ টিপ বরসা পানি'-র তালে ফাটিয়ে নেচেছিলেন মডেল-অভিনেত্রী হারলিন শেঠি। সেই ডান্স পারফরমেন্স চরম ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

911

২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি ( Vicky kaushal) এবং ক্যাটরিনার (Katrina Kaif) ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেই হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করেছিলেন।

1011

রাজস্থানের রাজকীয় জায়গাতেই বসতে চলেছে ভিকি কৌশল ( Vicky kaushal)  এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)বিয়ের আসর। রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের একটি রিসর্ট ফোর্ট বারওয়ারাতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল।
 

1111


বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার (Fashion Designer) সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos