ঝগড়া হলে করিনাকে দেখে নিজেকে সামলাতে পারেন না সইফ , বাধ্য হয়ে করেন এই কাজ

সংসার মানেই ভালবাসা-ঝগড়া-খুনসুটি লেগেই রয়েছে। বলিউড কাপলদের মধ্যেও ঝগড়া হয়েই থাকে । সেরকমই হলেন করিনা কাপুর খান ও সইফ আলি খান। ঝগড়া হলেও তাদের সম্পর্ক অন্যান্য যুগলদের মতোই আবার মিটেও যায়। তবে ঝগড়া মেটাতে কে আগে এগিয়ে আসেন, এই প্রশ্নের উত্তর জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক। সম্প্রতি ভক্তদের এর সাফ উত্তর দিয়েছেন করিনা। 
 

Riya Das | Published : Jan 22, 2021 4:00 AM IST / Updated: Jan 22 2021, 03:59 PM IST

111
ঝগড়া হলে করিনাকে দেখে নিজেকে সামলাতে পারেন না সইফ , বাধ্য হয়ে করেন এই কাজ


করিনা কাপুর এবং সইফ আলি খান বলিউডের নবাব কাপল। কিন্তু ঝগড় হলে কে প্রথম এগিয়ে আসেন, সম্প্রতি এই প্রশ্নের সাফ উত্তর দিয়েছেন করিনা কাপুর খান।
 

211

ঝগড়া হলে যেমন পুরুষেরা মেয়েদের কাছে আগে এগিয়ে আসে তেমনই তাদের সম্পর্কেও সইফ আলি খান করিনার কাছে ক্ষমা চান।

311

সম্প্রতি করিনার চ্যাট শো হোয়াট উইমেন ওয়ান্ট-এ অতিথি হয়ে এসেছিলেন কুনাল খেমু। সেখানেই সোহা আলি খানের সঙ্গে ঝগড়ার প্রসঙ্গ উঠে আসে।

411


করিনার প্রশ্নের জবাব কুনাল বলেন, সোহার ডিকশনারিতে ক্ষমা শব্দটা আগে ছিল। এখন আর সেটা নেই। যদিও মাঝে মধ্যে সেটা খুঁজে পাওয়া যায়। তবে কুনালই আগে ক্ষমা চেয়ে সবকিছু মেটানোর চেষ্টা করেন।
 

511

এরপর কুনাল করিনাকে পাল্টা প্রশ্ন করেন। তার উত্তরেই করিনা জানান তাদের সম্পর্কে সইফ আগে ক্ষমা চান। করিনার মতে, সইফেরই আগে ক্ষমা চাওয়া উচিত।

611

করিনা আরও জানান সাধারণত পুরুষরাই ভুল করে, মহিলারা নন,। ফলে সইফ যে ক্ষমা চাইবেন সেটাই স্বাভাবিক।

711

কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা।

811

দ্বিতীয় সন্তান আসার আগেই পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা। মা হওয়ার আগেই বড় সিদ্ধান্ত নিলেন সইফিনা।

911


তৈমুরের সময় যেটা করতে পারেননি নবাব কাপল এবার সেটাই নাকি সফল নাকি করে দেখাবেন এই জুটি। চাইলে সবটাই সম্ভব। এবার সেটাই করে দেখাবেন সইফিনা।

1011

সূত্রের খবর, বিরুষ্কার মতোই গোপনে এই বিশেষ কাজটি করতে চাইছেন সইফ-করিনা। সদ্যই মা হয়েছেন অনুষ্কা শর্মা। মা হওয়ার খুশির খবর ভক্তদের সঙ্গে শেয়ার করলেও ব্যক্তিগত পরিসরে তিনি কাউকেও ঢুকতে দিতে নারাজ।এবার বিরুষ্কার মতোই দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনতে নারাজ এই নবাব কাপল। ক্যামেরার ফ্ল্যাশের বাইরেই রাখতে চান দ্বিতীয় সন্তানকে।

1111

ভোটের সব খবর জানতে ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলার 'www.bangla.asianetnews.com' -এ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos