Esha Hot Photo : ব্রালেট পোশাকে উথলে বেরোচ্ছে বিগ সাইজ স্তনযুগল, হাই থাই স্লিটে বোল্ড আউট ভক্তরা

নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চরিয়ে ফের ঝড় তুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ফের সেক্সি অবতারে খবরের শিরোনামে  'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। ব্রালেট পোশাকের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল। উরুব বার করে বোল্ড পোজে রাতের ঘুম কেড়েছেন বলি ডিভা। ছবি দেখলে নিজেকে ঠিক রাখতে পারবেন তো।

Riya Das | Published : Jan 24, 2022 3:58 AM IST / Updated: Jan 24 2022, 09:30 AM IST

19
Esha Hot Photo : ব্রালেট পোশাকে উথলে বেরোচ্ছে বিগ সাইজ স্তনযুগল,  হাই থাই স্লিটে বোল্ড আউট ভক্তরা


বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষা গুপ্তা (Esha Gupta) দাঁপিয়ে বেড়াচ্ছেন। স্বল্প পোশাকে নেটদুনিয়ায় হামেশাই ঝড় তোলেন বলি ডিভা। । উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। 

29

উষ্ণতার পারদ চড়িয়ে শিরোনামে উঠে এসেছেন এষা গুপ্তা। যা নিয়ে ফের সরগরম নেটদুনিয়া। প্রতিটি ছবিতেই সুপারহট কিলার লুকে রাতের ঘুম কেড়েছেন এষা গুপ্তা (Esha Gupta) । 

 

39

কালো রঙের লং গাউনে লাস্যময়ী এষার হটনেসে কুপোকাত ভক্তরা। ব্রালেট পোশাকের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল। উরুব বার করে বোল্ড পোজে রাতের ঘুম কেড়েছেন বলি ডিভা (Esha Gupta)।

49

 উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা (Esha Gupta)। বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত।

59


 ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। কীভাবে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত এষা গুপ্তা (Esha Gupta)। এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। হু হু ছড়িয়ে পড়ছে  ছবিগুলি।

69

উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, চাবুক শরীরে একের পর এক হট পোজে ঘায়েল করেছেন বলি নায়িকা। এষার যে কোনও ছবি পোস্ট করা মাত্রই  তা নিমেষে ভাইরাল হয়ে যায় (Esha Gupta)। এবারও তার অন্যথা হল না।

79

কালো পোশাকে ব্লাক বিউটি এষাকে দেখেই কালঘাম ছুটেছে ভক্তদের। শরীরী উত্তাপ যেন চুঁইয়ে পড়ছে। অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের।লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। নেটদুনিয়ার হট সেনসেশন এষার (Esha Gupta) সেক্সি ফিগারে মুগ্ধ সাইবারবাসী।

89

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা  (Esha Gupta) বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত বলি অভিনেত্রী এষা গুপ্তা।

99

বরাবরই সাহসী ছবির জন্য চর্চায় থাকেন নায়িকা। উন্মুক্ত উরু, বক্ষ-বিভাজিকার ভাঁজে সোশ্যাল মিডিয়া সর্বদাই উষ্ণতা ছড়াচ্ছেন বলি অভিনেত্রী এষা (Esha Gupta)। ফের হট লুকে ছবি শেয়ার করে রাতারাতি নেটিজেনদের নজরে উঠে এসেছেন এষা। যদিও এই প্রথমবার নয়, এর আগেও নিজের টপলেস ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos