লাল আবিরে রঙিন ভালবাসা, ভিকি-ক্যাটের প্রথম হোলি সেলিব্রেশনের ছবি ভাইরাল মুহূর্তে

বিয়ের পর প্রথম হোলি উৎসব। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের দিকে সকলেরই নজর আটকে ছিল। ঠিক কীভাবে নতুন বউয়ের সঙ্গে হোলি সেলিব্রেশন করবেন ভিকি কৌশল, তা জানার জন্য সকলেই মরিয়া ছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের পর প্রথম হোলি সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন  ক্যাটরিনা কাইফ (Vicky-Katrina Holi Celebration)। যা মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একেবারে কালারফুল লুকে নিজেকে অন্য রূপে ধরা দিলেন ভিকি ঘরনি। বিয়ের পর থেকেই চেহারায় পরিবর্তন এসেছে ক্যাটের। পুরো পরিবারের সঙ্গে একফ্রেমে ধরা দিয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। হোলির ফোটেশ্যুটে ক্যাটের কিলার লুক ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। লাল আবিরে রাঙা নববধূকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।
 

Riya Das | Published : Mar 18, 2022 9:26 AM IST

110
লাল আবিরে রঙিন ভালবাসা, ভিকি-ক্যাটের প্রথম হোলি সেলিব্রেশনের ছবি ভাইরাল মুহূর্তে

বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। চলতি বছরে ১৮ মার্চ দোলযাত্রা উৎসব (Vicky-Katrina Holi Celebration) ।

210

 এবার হোলির  (Holi 2022) দিন নিজেকে আমূল বদলে ফেলে ভক্তদের বড় চমক দিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) । বিয়ের পর প্রথম হোলি উৎসব। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের দিকে সকলেরই নজর আটকে ছিল। ঠিক কীভাবে নতুন বউয়ের সঙ্গে হোলি সেলিব্রেশন করবেন ভিকি কৌশল, তা জানার জন্য সকলেই মরিয়া ছিলেন। 
 

310


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের পর প্রথম হোলি সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন  ক্যাটরিনা কাইফ। যা মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় (Vicky-Katrina Holi Celebration)। একেবারে কালারফুল লুকে নিজেকে অন্য রূপে ধরা দিলেন ভিকি ঘরনি। 

410

বিয়ের পর থেকেই চেহারায় পরিবর্তন এসেছে ক্যাটের। পুরো পরিবারের সঙ্গে একফ্রেমে ধরা দিয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Vicky-Katrina Holi Celebration)। হোলির ফোটেশ্যুটে ক্যাটের কিলার লুক ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। লাল আবিরে রাঙা নববধূকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

510

ক্যাটরিনার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ভিকি-ক্যাটের অ্যাপার্টমেন্টের ব্যালকনিতেই রং খেলায় মেতে উঠেছেন পরিবারের সকলে (Vicky-Katrina Holi Celebration)। শ্বশুর, শাশুড়ি ও দেওর এবং স্বামী ভিকিকে সঙ্গে নিয়ে ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ।

610

ছবিতে দেখা যাচ্ছে বৌমার গালে লাল আবিরে রাঙিয়ে দিয়েছেন ভিকির মা এবং শাশুড়িমাকে জড়িয়ে ধরে হাসিমুখে পোজ দিয়েছেন ক্যাটরিনা (Vicky-Katrina Holi Celebration)। ভিকি ও ক্যাটের রঙিন হোলির মুহূর্ত সকলেরই নজর কেড়েছে। বলিউডের তারকা দম্পতিকে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

710

 রাজকীয় বিয়ের রেশ এখনও কাটেনি। গত বছর ডিসেম্বর মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন  ক্যাটরিনা ও ভিকি। এটাই তাদের প্রথম হোলি (Vicky-Katrina Holi Celebration) । বিয়ের পর পঞ্জাবি পরিবারের হোলি উৎসবও প্রথমবার উদযাপন করলেন ক্যাটরিনা। লাল আবিরে মাখা ছবি শেয়ার করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা কাইফ।
 

810

নিজেদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি ভিক্যাট জুটি (Vicky-Katrina Holi Celebration) । বরং চুপিসারে প্রেম করে ছাদনাতলায় পৌঁছেছেন এই জুটি। বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আদ্যোপান্ত পঞ্জাবি পরিবারে বিয়ে করে ক্যাটরিনা কতটা মানিয়ে নিতে পারবেন তা নিয়েও প্রশ্ন উঠেছিল।

910

বিয়ের পর মাত্র কয়েক মাসেই পঞ্জাবি পরিবারের সমস্ত আদব কায়দা বেশ গুছিয়েই শিখে নিয়েছেন ভিকি ঘরনি।  বিয়ের পর পরই চৌঙ্কা চারধানা নীতি পালন করে সুজির হালুয়া বানিয়েছিলেন (Vicky-Katrina Holi Celebration)। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। ক্যাটের হাতের প্রথম সুজির হালুয়া খেয়ে প্রশংসাও করেছিলেন ভিকি। এরপরও লোহরি উৎসব পালন করতে দেখা গিয়েছিল ভি-ক্যাটকে।

1010

বিয়ের পর প্রথম হোলিতে ক্যাট-ভিকির ছবি দেখেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। আপতত পুরো পরিবারের সঙ্গে হোলি সেলিব্রেশনে ব্যস্ত  রয়েছেন ভিকি ও ক্যাট (Vicky-Katrina Holi Celebration) । শীঘ্রই বিজয় সেতুপতির সঙ্গে 'মেরি ক্রিসমাস' ছবির কাজ শুরু করবেন ক্যাটরিনা কাইফ । সম্প্রতি  সলমন খানের সঙ্গে 'টাইগার ৩'-র ছবির প্রথম টিজারে ঝড় তুলেছেন ক্যাটরিনা কাইফ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos