শাহরুখ -গৌরী থেকে সলমন, বলি সেলেবদের 'রং বরসে', হোলির রঙিন মুহূর্তে মাতল নেটপাড়া

 চলতি বছরে ১৮ মার্চ দোলযাত্রা উৎসব (Holi 2022) ।  সারা দেশ জুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে হোলি উৎসব। আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে। বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দোলের এই রঙে মানুষ এতটাই রঙিন হয়ে ওঠে, যে চেনা মানুষকেও চিনতে কষ্ট হয়ে যায়। বলিউডের হোলির উৎসবে মাতেন একাধিক তারকারা। গত দুই বছর ধরে করোনার কোপ পড়েছিল দোল উৎসবে। তবে চলতি বছরের করোনার প্রকোপ কম থাকায় বলি তারকাদের হোলি যে জমজমাট হতে চলেছে তা নিঃসন্দেহে বলা যায়। রিল লাইফেই শুধু নয়, রিয়েল লাইফেও হোলির আনন্দে মেতে ওঠেন বলি তারকারা। একঝলকে দেখে নিন বলি সেলেবদের রঙিন হোলির কিছু রঙিন মুহূর্ত।

Riya Das | Published : Mar 18, 2022 7:31 AM IST

110
শাহরুখ -গৌরী থেকে সলমন, বলি সেলেবদের 'রং বরসে', হোলির রঙিন মুহূর্তে মাতল নেটপাড়া

গত দুই বছর ধরে করোনার কোপ পড়েছিল দোল উৎসবে। তবে চলতি বছরের করোনার প্রকোপ কম থাকায় বলি তারকাদের হোলি (Holi 2022)  যে জমজমাট হতে চলেছে তা নিঃসন্দেহে বলা যায়। তবে বি-টাউনে এমন কিছু তারকারা আছেন, যারা রঙে ডুবে থাকেন আবার কিছু তারকারা আছেন যারা রং এড়িয়ে চলেন, হোলিং রং মোটেই গায়ে লাগাতে পছন্দ করেন না।

210


বলিউডের বাদশা শাহরুখ খান ও গৌরি খানের হোলি খেলার ছবিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছিল। রঙিন মুহূর্তে (Holi 2022)  দেখা গিয়েছে শাহরুখ ও গৌরীকে। এছাড়াও শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষি সিনহাকেও কালো রঙের টপ ও চোখে সানগ্লাস দিয়ে হোলি খেলতে দেখা গেছে।

310

হোলি সেলিব্রেট (Holi 2022)  করতে শ্রীরাম নেনের সঙ্গে মাধুরী দীক্ষিত।  আবির রাঙা হয়ে ছবিতে পোজ দিয়েছিলেন মাধুরী দীক্ষিত। অন্যদিকে রাখি সাওয়ান্ত ও বিগ বস এক্স-এর প্রতিযোগী সোফিয়া হায়াতকে হোলিতে এমন দেখাচ্ছিল।

410


হোলি সেলিব্রেশনে (Holi 2022) পুরো অন্য মুডে ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার। মাথায় বালতি দিয়ে সারা গায়ে রং মেখে অন্য  স্টাইলে দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। অন্যদিকে, স্বামীর সঙ্গে হোলি উদযাপন করেছিলেন বলি অভিনেত্রী প্রীতি জিন্টা। ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছিলেন ভক্তরা।

510


গতবছর খুব সাধারণ ভাবেই হোলি সেলিব্রেশন (Holi 2022)  করেছিলেন ক্যাটরিনা। বিয়ের পর প্রথম হোলি ক্যাটরিনা ও ভিকির। হোলির আগেই যে ধামাকা দিয়েছেন ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif ) তাতেই যা অবস্থা অনুরাগীদের এবার হোলির পরবর্তী ধামাকা দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। হোলি সেলিব্রেশনের ছবি দেখার জন্যই অপেক্ষায় রয়েছেন ক্যাট ভক্তরা।

610

শাহরুখ ও সলমন খানের দ্বন্দ্বের কথা সকলেরই জানা। বেশ কয়েক বছর আগে শাহরুখের কাঁধে হাত রেখে  হোলি সেলিব্রেট (Holi 2022)  করেছিলেন সালমন খান। অন্যদিকে হোলিতে স্ত্রী গৌরীর সঙ্গে পোজ দিয়েছিলেন শাহরুখ খান। গৌরীর গলায় ফুলের মালা নজর কেড়েছিল ভক্তদের।

710

সানি লিওনের হোলি সেলিব্রেশনের  (Holi 2022) ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। হোলির সময় ছেলের সঙ্গে দেখা গিয়েছিল সানি লিওনকে। প্রতিটি অনুষ্ঠানেই সানি লিওন তার পরিবারের সাথে খুব আড়ম্বরের সঙ্গে উদযাপন করেন। প্রতিটি  ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

810

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের হোলি খেলার (Holi 2022)  ছবি ভাইরাল হয়েছিল ঝড়ের গতিতে। কয়েক বছর আগে হোলির সময় স্বামী নিক জোনাসের সঙ্গে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে।  আম্বানির হোলি পার্টির সময় তোলা হয়েছিল এই ছবি।  ক্যাটরিনা কাইফও ধরা দিয়েছিলেন এই ছবিতে। 

910

সারা দেশ জুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে হোলি উৎসব। রিল লাইফেই শুধু নয়, রিয়েল লাইফেও হোলির আনন্দে (Holi 2022)  মেতে ওঠেন বলি তারকারা। বি টাউনের  একাধিক তারকাও হোলি সেলিব্রেশনে মেতে ওঠেন। প্রতি বছরই রঙের উৎসবে নিজেদের রাঙিয়ে নেন তারকারা। যেমন নেহা ধুপিয়াকে প্রচুর রং খেলতে দেখে গেছে। অন্যদিকে কঙ্গনা রানাউতের লক আপের প্রতিযোগী পুনম পান্ডেও হোলি খেলেছিলেন।

1010


 অভিনেত্রী উর্বশী রাউতেলা হোলিতে সাদা টি-শার্ট পরে হ হাজির হয়েছিলেন। অন্যদিকে টিভি অভিনেত্রী টিনা দত্তকেও সুন্দর পোশাকে হোলি পার্টিতে (Holi 2022) দেখা গেছে। টিনার হোলি ড্রেস নজর কেড়েছিল ভক্তদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos